• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
খাগড়াছড়িতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবকের মৃত্যু                    খাগড়াছড়িতে জাতীর পিতা শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্টিত                    খাগড়াছড়িতে বাড়ির আঙিনায় অবৈধ গাঁজার চাষ, ৫ জনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ২ নারী                    খাগড়াছড়িতে করোনায় নতুন করে ৪ জনের মৃত্যু                    খাগড়াছড়ির পানছড়িতে এক নারীকে কুপিয়ে হত্যা                    কাপ্তাইয়ে দুই দলের মধ্যে বন্দুক যুদ্ধের ঘটনায় নিহত ১                    বাঘাইছড়িতে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদে সওজের নোটিশ                    বাঘাইছড়িতে অর্ধশতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরন                    নবনিযুক্ত পার্বত্য উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমাকে অভিনন্দন রাঙামাটি প্রেস ক্লাবের                    খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ২য় দিনের খাদ্য সামগ্রী বিতরণ                    খাগড়াছড়িতে ২৪ ঘন্টার ব্যবধানে করোনায় আরো এক নারীর মৃত্যু                    খাগড়াছড়িতে জেলা আওয়ামীলীগের খাদ্য সামগ্রী বিতরণ                    খাগড়াছড়িতে করোনায় এক নারীর মৃত্যু                    ৩৩৩ নাম্বারে ফোনে সাজেকে খাদ্য সহায়তা পৌছে দিলেন বাঘাইছড়ি ইউএনও                    রাঙামাটি রির্জাভ বাজারে ৫টি দোকান ঘর ভেঙ্গে খাদে পড়ে বিধস্ত                    করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে রাঙামাটিতে সমন্বয় সভা                    করোনা সংক্রমন ঠেকাতে দীঘিনালায় প্রশাসনের সাথে মাঠে রোভার স্কাউট                    খাগড়াছড়ি বাস টার্মিনালে কিশোরী ধর্ষিত, আটক ২                    মাস্ক পরিধান নিশ্চিতে রাঙামাটি জেলা প্রশাসনের মোবাইল কোর্ট অব্যাহত                    করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে করণীয় নির্ধারণে রাঙামাটিতে জরুরী                    খাগড়াছড়ির দীঘিনালায় ইউপিডিএফ (প্রসিত গ্রুপ) এর এক সাবেক সদস্যকে কুপিয়ে হত্যা                    
 
ads

করোনায় রাঙামাটিতে আরো এক নার্স আক্রান্ত

ষ্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 13 May 2020   Wednesday

করোনা ভাইসরাসে রাঙামাটি জেনারেল হাসপাতালে আরো এক নার্স আক্রান্ত হয়েছেন। হাসপাতালে ২ নার্সসহ রাঙামাটিতে করোনায় ৫ জন আক্রান্ত হলেন।

 

রাঙামাটি সিভিল সার্জন কার্যালয়ের করোনা বিষয়ে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডাঃ মোস্তফা কামাল জানান, গেল ৬ মে রাঙামাটি জেনারেল হাসপাতালে  করোনায় এক নার্স আক্রান্ত হওয়ার পর তার সংস্পর্শে  আসা ১৯ জনের কাছ থেকে নুমনা সংগ্রহ করে চট্টগ্রামে ল্যাবে পাঠানো হয়। গেল মঙ্গলবার রাতে চট্টগ্রাম থেকে জেলা রাঙামাটি জেলা সিভিল সার্জন কার্যালয়ের ১৯ জনের নমুনার পরীক্ষার মধ্যে একজনের পজিটিভ এসেছে বলে নিশ্চিত করেছে। তবে রাঙামাটি জেনারেল হাসপাতালে কর্মরত ওই নার্সকে বর্তমানে হোম আইসোলেশনে রাখা হয়েছে। বর্তমানে তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছেন।

 

উল্লেখ্য, করোনা লক্ষণ থাকায় রাঙামাটি থেকে ৪ জনের কাছ থেকে নমুনা সংগ্রহ করে  পরীক্ষার জন্য চট্টগ্রাম ভেটেনারী ও এনিম্যাল সাইসেন্স বিশ^বিদ্যালয় ল্যাবে পাঠানো হয়। এতে  গেল ৬ মে ৪ জনের শরীরে করোনা পজিটিভ আসে। তবে ৯ থেকে ১০ দিন অতিবাহিত হওয়ার কারণে ও আক্রান্তদের কোন উপসর্গ না থাকায় দ্বিতীয় দফায় নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানোর পর তাদের পরীক্ষার রেজাল্ট নেগেটিভ আসে। আক্রান্তদের মধ্যে ৯ মাসের এক শিশু, ৩৮ বছরের এক নার্স, ১৯ বছরের এক  যুবক ও ৫০ বছরের  এক পুরুষ রয়েছেন। 

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

ads
ads
আর্কাইভ