• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
পিসিপির নেতা রূপক চাকমার মায়ের মৃত্যুতে তিন সংগঠনের শোক প্রকাশ                    রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত                    নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে ও আত্নবিশ্বাস বাড়াতে রাঙামাটিতে নারী শিক্ষার্থীদের মার্শাল আর্ট প্রশিক্ষণ                    মজুরী স্কেল বাস্তবায়নের দাবিতে কাপ্তাইয়ে কেপিএমে শ্রমিক সমাবেশ                    দীঘিনালায় প্রতিপক্ষের হামলায় পিসিপি’র ৬ নেতাকর্মী আহত                    কাপ্তাইয়ে প্রাথমিক সমাপনি পরীক্ষা প্রথম শান্তিপূর্নভাবে অনুষ্ঠিত                    কাপ্তাইয়ে গ্রামীণ ঐতিহ্যবাহী বউছি খেলার আয়োজন                    রাঙামাটিতে জাল নোটসহ আটক ১                    খাগড়াছড়িতে নব গঠিত গণতান্ত্রিক ইউপিডিএফের বিরুদ্ধে পিসিপিসহ তিন সংগঠনের প্রতিবাদ সমাবেশ                    খাগড়াছড়িতে শালবন স্কুল এন্ড কলেজের ভিত্তিপ্রস্থর উদ্বোধন                    সাপ্তাহিক বাজার বন্ধ ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে রাজস্থলীর ইসলামপুরবাসীর মানববন্ধন                    জেএসএসের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বান্দরবানে বিক্ষোভ-সমাবেশ                    রাঙামাটির বালুখালীতে টুরিষ্ট বোট জ্বালিয়ে দিয়েছে দুর্বৃত্তরা                    হিন্দু কল্যাণ ট্রাস্ট রাঙামাটির সহকারী পরিচালকের কাপ্তাইয়ের মাতৃমন্দির পরিদর্শন                    কাপ্তাইয়ে এসডিজি এবং মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা                    রাঙামাটি শহরে ভ্রাম্যমান আদালতের অভিযানে তিনটি রেস্টুরেন্টকে জরিমানা, আটক ১                    খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা সড়ক অবরোধ শান্তিপূর্নভাবে পালিত                    পঞ্চম শ্রেনীর ছাত্রী ধর্ষনের প্রতিবাদে মহালছড়িতে মানববন্ধন                    মামুনের চিকিৎসার্থে কর্ণফুলি কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীরা                    জুরাছড়িতে সামাজিক প্রচারাভিযান কর্মশালা অনুষ্ঠিত                    মহালছড়িতে শিশুকন্যা ধর্ষণের প্রতিবাদ জানিয়েছে পিসিপি ও এইচডব্লিউএফ                    
 

বাস ভাংচুরের প্রতিবাদে রাঙামাটিতে পরিবহন ধর্মঘট পালিত

স্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 22 Apr 2017   Saturday

রাঙামাটির কুতুকছড়িতে বাস ভাংচুর, বাসের চালক এবং হেলপারকে মারধরের প্রতিবাদে রাঙামাটি বাস মালিক সমিতির ডাকে শনিবার রাঙামাটিতে সকাল-সন্ধ্যা পরিবহন ধর্মঘট পালিত হয়েছে।


রাঙামাটি বাস মালিক সমিতির সভাপতি মঈনুদ্দিন সেলিম দাবী করে বলেন,গত শুক্রবার বিকেলে খাগড়াছড়ি থেকে রাঙামাটি উদ্দেশ্য আসার পথে কুতুকছড়ি এলাকায় ব্যারিকেড দিয়ে বাস থামিয়ে কয়েকজন যুবক লাঠিসোঠা নিয়ে গাড়িটি ভাংচুর করে। এসময় গাড়ির চালক শাহাদাত হোসেন ও হেলপার আরমানকে মারধর করলে গুরুত্বর আহত হন। এছাড়া হামলাকারিরা যাত্রীদের উপরও হামলা চালায় । এঘটনার প্রতিবাদে বাস ধর্মঘটের ডাক দেয়া হয়। এ ঘটনার প্রতিবাদে প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবীতে রাঙামাটি-খাগড়াছড়ি,রাঙামাটি-চট্টগ্রাম,রাঙামাটি-বান্দরবানসহ সকল সড়কে বাস ধর্মঘট পালিত হয়েছে। তিনি অপরাধীদের গ্রেফতার করা হলে আরো কঠোর কর্মসূচী দেয়া হবে বলেও সতর্ক করে দেন তিনি। অপরাধীদের গ্রেফতার করা হলে আরো কঠোর কর্মসূচী দেয়ারও হুমকি দেন।


এদিকে, ধর্মঘটের কারণে রাঙামাটি থেকে দুরাপাল্লার কোন বাস ছেড়ে যায়নি। তবে বাস ধর্মঘট চললেও অন্যান্য যানবাহন চলাচল স্বাভাবিক ছিল।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ