• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
জাতীয় পার্টির প্রার্থী পারভেজ তালুকদারের নির্বাচনী ইশতেহার ঘোষনা                    রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান                    মহালছড়িতে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন                    বাঘাইছড়িতে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে আওয়ামীলীগ-বিএনপির সংঘর্ষে ২২ জন আহত                    রাঙামাটিতে নির্বাচনী প্রচারনাকালে আওয়ামীলীগ-বিএনপির মধ্যে সংঘর্ষে ২৪ জন আহত                    বরকলে দুই রোহিঙ্গা যুবক আটক                    রাঙামাটিতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত                    জাতিসংঘের আন্তর্জাতিক অভিবাসন সংস্থার কর্মকর্তাদের সাথে পরিষদ চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাত                    বিলাইছড়িতে বিজয় দিবস উপলক্ষে বিভিন্ন ইভেন্ট প্রতিযোগীতা অনুষ্ঠিত                    কাপ্তাইয়ের চন্দ্রঘোনায় আ`লীগ নির্বাচনী দলীয় অফিস উদ্বোধন                    কাপ্তাইয়ে ভোটার ৪৩৮৫৪, কেন্দ্র সংখ্যা ১৮                    আওয়ামীলীগ প্রার্থীর পক্ষে নানাভাবে নির্বাচন আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ উষাতন তালুকদারের                    সুষ্ঠু, অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচনে প্রতিটি কেন্দ্রে নিজেদের কর্মীবাহিনী দিয়ে পাহারা বসানো হবে-দীপংকর তালুকদার                    রাঙামাটি বিভিন্ন এলাকায় নির্বচনী প্রচারনায় হুমকি দেওয়া হচ্ছে-মনি স্বপন দেওয়ান                    পার্বত্য অঞ্চলের কৃষি ও খাদ্য নিরাপত্তা প্রকল্পের পরিদর্শন পার্বত্য সচিবের                    দীপংকর তালুকদার লংগদু উপজেলায় গণসংযোগ ও সমাবেশে ব্যস্ত সময় কাটাচ্ছেন                    রাঙামাটিতে সাংবাদিক মোস্তফা কামাল আর নেই                    পার্বত্য চট্টগ্রাম স্থায়ী সমাধান পেতে সিংহ মার্কায় ভোট চাইলেন উষাতন তালুকদার এমপি                    পার্বত্যচুক্তি বাস্তবায়নের লক্ষে নৌকাকে জয়যুক্ত করার প্রত্যয়                    সিআইপিডি’র উদ্যোগে রাঙামাটিতে প্রবীণদের শীতবস্ত্র বিতরণ                    রাঙামাটি আসবাবপত্র সমিতিতে ১৪ মাসের মাথায় আহবায়ক কমিটি গঠন                    
 

এক সপ্তাহ বন্ধ থাকার পর খুলেছে রাঙামাটি নাসিং ট্রেনিং ইনষ্টিটিউট

স্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 21 May 2017   Sunday

রাঙামাটি নার্সিং ইনিষ্টিটিউটের শিক্ষার্থী নার্স মাহমুদা খাতুনের মৃত্যুর ঘটনায় এক সপ্তাহ বন্ধ থাকার পর রোববার খোলার ইনষ্টিটিউটের শিক্ষার্থী নার্সরা যথাাসমেয় ক্লাস ও পরীক্ষায় অংশ নিয়েছেন।

 

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, রাঙামাটি নার্সিং ইনিষ্টিটিউটের কার্যক্রম এক সপ্তাহ পর বন্ধ থাকার পর রোববার খোলার পর শিক্ষার্থী নার্সরা হলে ফিরে ক্লাস  করেছেন এবং  পরীক্ষায়ও অংশ গ্রহন করেছেন। পরিস্থিকি দেখতে সকালে  সিভিল সার্জন ডা ঃ শহীদ তালুকদার শিক্ষার্থীদের হল ও ক্লাস পরিদর্শন করেছেন। এ সময় ইনিষ্টিটিউটের ইনচার্জ রীতা রানী বড়–য়াসহ ইনিষ্টিটিউটের ইন্সেটেক্টররা উপস্থিত ছিলেন।

 

এসময় সিভিল সার্জন ডা ঃ শহীদ তালুকদার জানান,গতকাল থেকে শিক্ষার্থী নার্সরা ক্লাশে অংশ নিয়েছে এবং রাঙামাটি জেনারেল হাসাপাতালের কাজে যোগ দেবে।

 

উল্লেখ্য, গেল  ৯ মে রাঙামাটি নাসিং ইনষ্টিটিউটের  দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মাহমুদা খাতুন অসুস্থ হলে তাকে দ্রুত রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। মাহমুদার শারীরিক অবস্থা অবনতি  হলে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।  পরদিন ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় মাহামুদা মারা যান। ভূল চিকিৎসা ও কর্তৃপক্ষের অবহেলার কারণে মাহামুদার মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেছেন অভিভাবক ও শিক্ষার্থীরা। অবশ্যই কর্তৃপক্ষ মস্তিষ্কে রক্ত ক্ষরণে (ষ্ট্রোক) কারণে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে বলে দাবী করেছে। শিক্ষার্থী নার্সের মৃত্যুর ঘটনায়  হলের অন্যান্য শিক্ষার্থী নার্সরা অসুস্থ হয়ে পড়লে কর্তৃপক্ষ ১৪ মে থেকে ২০ মে পর্যন্ত এক সপ্তাহের জন্য ইনষ্টিটিউট বন্ধ ঘোষনা করে শিক্ষার্থীদের ছুটি দেয়া হয়। --হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ