• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
শান্তিপূর্ন পরিবেশ বাজয় রাখতে সকলকে সন্ত্রাস, চাঁদাবাজদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে                    বরকলে সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার                    বান্দরবান বিকেবি’র ঋণ বিতরণ                    রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মাসিক সভা                    রাঙামাটিতে হিল ফ্লাওয়ারের দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা                    মহালছড়ি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ পরিদর্শনে উন্নয়ন বোর্ড চেয়ারম্যান                    কাপ্তাই ব্যাঙছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শ্রেণীকক্ষ সম্প্রসারণ কাজের উদ্বোধন                    খাগড়াছড়িতে সোনালীকা ডে উপলক্ষে বার্ষিক সার্ভিস ও মত বিনিময় সভা                    পাহাড়ি-বাঙালির সম্মিলিত উন্নয়নেই পার্বত্যাঞ্চলে সমৃদ্ধি আসবে-উন্নয়ন বোর্ড চেয়ারম্যান                    পানছড়িতে আওয়ামীলীগ সভাপতির ভাগিনাসহ দুজনকে ৮শ পিস ইয়াবাসহ আটক                    রাঙামাটির উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তাদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত                    খাগড়াছড়ি জেলা ফুটবল লীগ ফাইনালে চ্যাম্পিয়ন সার্প-খাগড়াছড়ি                    কাপ্তাই ইউএনও’র উদ্যোগে বদলে গেলো একটি ঘাটের পরিবেশ                    পানছড়ি বাজারের আগুনে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি                    আলীকদমে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত                    কাপ্তাইয়ে নির্পোটে ৫ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শুরু                    পানছড়ি বাজারে ভয়াবহ আগুনে ২৫টি বসত ও দোকান পুড়ে ছাই                    দৈনিক প্রথম আলোর রাঙামাটি প্রতিনিধি সাধন বিকাশ চাকমা সড়ক দুর্ঘটনায় আহত                    এমএন লারমার জীবন দর্শন ও রাজনৈতিক জীবন সংগ্রামকে তরুন প্রজন্মকে নতুন করে ভাবতে হবে-সন্তু লারমা                    এমএন লারমা ছিলেন দেশের সমগ্র খেতে খাওয়া,মেহনতি,শ্রমজীবী মানুষের নেতা                    খাগড়াছড়িতে মারমা উন্নয়ন সংসদের ২দিনের কেন্দ্রীয় সম্মেলনের উদ্বোধন                    
 

এক সপ্তাহ বন্ধ থাকার পর খুলেছে রাঙামাটি নাসিং ট্রেনিং ইনষ্টিটিউট

স্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 21 May 2017   Sunday

রাঙামাটি নার্সিং ইনিষ্টিটিউটের শিক্ষার্থী নার্স মাহমুদা খাতুনের মৃত্যুর ঘটনায় এক সপ্তাহ বন্ধ থাকার পর রোববার খোলার ইনষ্টিটিউটের শিক্ষার্থী নার্সরা যথাাসমেয় ক্লাস ও পরীক্ষায় অংশ নিয়েছেন।

 

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, রাঙামাটি নার্সিং ইনিষ্টিটিউটের কার্যক্রম এক সপ্তাহ পর বন্ধ থাকার পর রোববার খোলার পর শিক্ষার্থী নার্সরা হলে ফিরে ক্লাস  করেছেন এবং  পরীক্ষায়ও অংশ গ্রহন করেছেন। পরিস্থিকি দেখতে সকালে  সিভিল সার্জন ডা ঃ শহীদ তালুকদার শিক্ষার্থীদের হল ও ক্লাস পরিদর্শন করেছেন। এ সময় ইনিষ্টিটিউটের ইনচার্জ রীতা রানী বড়–য়াসহ ইনিষ্টিটিউটের ইন্সেটেক্টররা উপস্থিত ছিলেন।

 

এসময় সিভিল সার্জন ডা ঃ শহীদ তালুকদার জানান,গতকাল থেকে শিক্ষার্থী নার্সরা ক্লাশে অংশ নিয়েছে এবং রাঙামাটি জেনারেল হাসাপাতালের কাজে যোগ দেবে।

 

উল্লেখ্য, গেল  ৯ মে রাঙামাটি নাসিং ইনষ্টিটিউটের  দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মাহমুদা খাতুন অসুস্থ হলে তাকে দ্রুত রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। মাহমুদার শারীরিক অবস্থা অবনতি  হলে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।  পরদিন ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় মাহামুদা মারা যান। ভূল চিকিৎসা ও কর্তৃপক্ষের অবহেলার কারণে মাহামুদার মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেছেন অভিভাবক ও শিক্ষার্থীরা। অবশ্যই কর্তৃপক্ষ মস্তিষ্কে রক্ত ক্ষরণে (ষ্ট্রোক) কারণে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে বলে দাবী করেছে। শিক্ষার্থী নার্সের মৃত্যুর ঘটনায়  হলের অন্যান্য শিক্ষার্থী নার্সরা অসুস্থ হয়ে পড়লে কর্তৃপক্ষ ১৪ মে থেকে ২০ মে পর্যন্ত এক সপ্তাহের জন্য ইনষ্টিটিউট বন্ধ ঘোষনা করে শিক্ষার্থীদের ছুটি দেয়া হয়। --হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ