• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
কাপ্তাইয়ে ৭টি পূজা মন্ডপে শুরু হয়েছে শারদীয় দূর্গা উৎসব                    কাপ্তাইয়ের আগামী ৭ নভেম্বর থেকে শুমারি শুরু হচ্ছে                    সরকারের সাফল্য অর্জন নিয়ে জুরাছড়িতে জেলা তথ্য অফিসের প্রেস ব্রিফিং                    আমরা সবাই আইন মেনে চললে দুর্নীতি কমে আসবে -দূদক চেয়ারম্যান                    রোহিঙ্গা শরনার্থীদের মানবিক সহায়তায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫০ হাজার টাকা প্রদান পার্বত্য ভিক্ষু সংঘের                    জুরাছড়িতে ভুয়া স্থায়ী বাসিন্দার অভিযোগ এনে সহকারী শিক্ষক নিয়োগ বাতিলের দাবী আওয়ামীলীগের                    যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষায় খেলাধুলার কোন বিকল্প নেই-ঊষাতন তালুকদার এমপি                    বাল্য বিবাহের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে                    বজ্রপাত থেকে রক্ষায় রাঙামাটিতে একযোগে দুই লক্ষ তাল বীজ রোপণ                    ১৪ বছর পর কাপ্তাই প্রেস ক্লাবের বৈঠক!                    রোহিঙ্গা ইস্যু নিয়ে কেউই বিভ্রান্তি ছড়াতে না পারে সে ব্যাপারে সকলকে সজাগ থাকতে হবে-বৃষকেতু চাকমা                    জুরাছড়িতে দশ হাজার তাল বীজ রোপণ                    কর্ণফুলী ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের নতুন কমিটি গঠন                    কাপ্তাইয়ে পাহাড় ও ভুমি ধসে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান                    কাপ্তাইয়ে ৪২ টি স্পটে একযোগে ১০ হাজার তাল বীজ রোপণ                    কর্ণফুলী ডিগ্রী কলেজের ছাত্রলীগের বার্ষিক সম্মেলন                    রাঙামাটিতে মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দোকাঘরে ঢুকে ২ জন নিহতঃ আহত ৭                    বিশ্ব পর্যটন দিবস উদ্যাপন উপলক্ষে রাঙামাটিতে প্রস্তুতিমূলক সভা                    হিজরি নববর্ষকে রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি                    বজ্রপাত থেকে রক্ষা পেতে কাপ্তাইয়ে রোপন করা হবে১০ হাজার তাল বীজ                    কাপ্তাইয়ে সাংস্কৃতিক একাডেমীর সংগীত পরীক্ষায় উর্ত্তীন ছাত্র-ছাত্রীদের সনদপত্র বিতরন                    
 

রামগড়ে পাহাড় ধসে মাটি চাপায় দুই সহোদর নিহত

রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 19 Jun 2017   Monday

খাগড়াছড়ির রামগড়ে রোববার ভোরে পাহাড় চাপায় দুই সহোদর নিহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে রামগড়ের পাতাছড়া ইউনিয়নের দুর্গম বুদম ছড়া এলাকায়। নিহতরা হলো বুদম ছড়া গ্রামের বাসিন্দা মো.মোস্তফা মিয়ার সন্তান নূরনবী (১৪) ও নূর হোসেন (১০)।


পুলিশ জানায়, প্রবল বর্ষণের সময় ভোর সাড়ে ৫টায় পাহাড়ের ধস এসে পড়ে মো.মোস্তফার বাড়ির ওপর। এতে তিনি, তাঁর স্ত্রী ও অপর দুই সন্তান রক্ষা পেলেও নূর হোসেন ও নূরনবী ঘুমন্ত অবস্থায় পাহাড় চাপায় মরা যায়। মো.মোস্তফা জানান, তাঁর মাটির ঘরটি একদম মাটির সঙ্গে মিশে গেছে। এসময় তাঁর গবাদিপশু ও হাঁসমুরগীসহ অন্যান্য জিনিসপত্রও ক্ষতিগ্রস্থ হয়েছে।


রামগড় উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) আল মামুন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিঅআর.

আর্কাইভ