• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
কাপ্তাইয়ে গ্রামীণ ঐতিহ্যবাহী বউছি খেলার আয়োজন                    রাঙামাটিতে জাল নোটসহ আটক ১                    খাগড়াছড়িতে নব গঠিত গণতান্ত্রিক ইউপিডিএফের বিরুদ্ধে পিসিপিসহ তিন সংগঠনের প্রতিবাদ সমাবেশ                    খাগড়াছড়িতে শালবন স্কুল এন্ড কলেজের ভিত্তিপ্রস্থর উদ্বোধন                    সাপ্তাহিক বাজার বন্ধ ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে রাজস্থলীর ইসলামপুরবাসীর মানববন্ধন                    জেএসএসের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বান্দরবানে বিক্ষোভ-সমাবেশ                    রাঙামাটির বালুখালীতে টুরিষ্ট বোট জ্বালিয়ে দিয়েছে দুর্বৃত্তরা                    হিন্দু কল্যাণ ট্রাস্ট রাঙামাটির সহকারী পরিচালকের কাপ্তাইয়ের মাতৃমন্দির পরিদর্শন                    কাপ্তাইয়ে এসডিজি এবং মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা                    রাঙামাটি শহরে ভ্রাম্যমান আদালতের অভিযানে তিনটি রেস্টুরেন্টকে জরিমানা, আটক ১                    খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা সড়ক অবরোধ শান্তিপূর্নভাবে পালিত                    পঞ্চম শ্রেনীর ছাত্রী ধর্ষনের প্রতিবাদে মহালছড়িতে মানববন্ধন                    মামুনের চিকিৎসার্থে কর্ণফুলি কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীরা                    জুরাছড়িতে সামাজিক প্রচারাভিযান কর্মশালা অনুষ্ঠিত                    মহালছড়িতে শিশুকন্যা ধর্ষণের প্রতিবাদ জানিয়েছে পিসিপি ও এইচডব্লিউএফ                    ইউপিডিএফের বিভক্তি, ইউপিডিএফ (গণতান্ত্রিক) নামে নতুন দলের আত্মপ্রকাশ                    রাঙামাটিতে প্রতিবন্ধীদের অধিকার বাস্তবায়নে স্থানীয় প্রশাসনের ভুমিকা শীর্ষক মতবিনিময় সভা                    মুখোশ পরিহিত বাহিনীর অপতৎপরতা প্রতিবাদে রাঙামাটিতে পিসিপি`র বিক্ষোভ-সমাবেশ                    রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ঃআহত ২০                    সরাকরের অর্জিত সফলতা ও উন্নয়ন ভাবনা নিয়ে কাপ্তাইয়ে প্রেস ব্রিফিং                    রাঙামাটিতে প্রতিবন্ধী ব্যক্তির অধিকার ও সুরক্ষা আইন বিষয়ক অবহিতকরণ সভা                    
 

লামায় সড়ক দূর্ঘটনায় নিহত ২: আহত ৭

লামা প্রতিনিধি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 08 Jul 2017   Saturday

লামা উপজেলা সদর থেকে ৫০ কিলোমিটার দূরে একটি লেবু বোঝাই ট্রাক ব্রেকফিল হয়ে খাদে পড়ে ২জন নিহত হয়েছেন। এ সময় ৩ জন গুরুতর আহত হন। শুক্রবার রাতে উপজেলার গজালিয়া-আজিজনগর সড়কের ছিউরতলী বাদি গাছতলা এলাকায় এই ঘটনা ঘটে।


নিহতরা হল, তোফাজ্জ্বল হোসেন মামুন (২৮), পিতা-আব্দুল মালেক মেম্বার, ছিউর তলী, ফাইতং, লামা, বান্দরবান ও ট্রাক ড্রাইভার আব্দু রাসেদ (৩০) পিতা- আবুল কালাম, চর পাড়া, পেকুয়া, কক্সবাজার। নিহতদের লাশ আজিজনগর জেনারেল হাসপাতালের রাখা হয়েছে।


এদিকে একই স্থানে আরেক সড়ক দূর্ঘটনায় একটি ম্যাজিক গাড়ি পাহাড়ের নিচে পড়ে গিয়ে ৪ জন গুরু আহত হয়েছেন। আহতরা হলেন, আব্দুল আজিজ (৫৫), মোঃ ইব্রাহিম (১৩), আনোয়ার সওদাগর (৪৫) ও আলী নূর (ম্যাজিক গাড়ি ড্রাইভার), সামসুল হক । আহতদের চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।


আজিজনগর পুলিশ ফাঁড়ির আইসি হুমায়ুন কবির জানান, গজালিয়া-আজিজনগর সড়কের ছিয়ততলী বাদিতলা এলাকায় একটি লেবু বোঝাই ট্রাক উচু পাহাড় উঠার সময় ব্রেকফিল হয়ে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে পিছনে নেমে আসে এবং পাহাড়ের খাদে পড়ে যায়। ঘটনাস্থলে ২ জন নিহত ও ৩ জন আহত হওয়ার খবর নিশ্চিত করেছেন।


লামা থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন ২জন মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন, ঘটনাস্থলে লামা থানা থেকে ৪৫-৫০ কিলোমিটার দূরে। লামায় থানায় মরদেহ আনার জন্য পুলিশ পাঠানো হয়েছে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

আর্কাইভ