• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
বাল্য বিবাহের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে                    বজ্রপাত থেকে রক্ষায় রাঙামাটিতে একযোগে দুই লক্ষ তাল বীজ রোপণ                    ১৪ বছর পর কাপ্তাই প্রেস ক্লাবের বৈঠক!                    রোহিঙ্গা ইস্যু নিয়ে কেউই বিভ্রান্তি ছড়াতে না পারে সে ব্যাপারে সকলকে সজাগ থাকতে হবে-বৃষকেতু চাকমা                    বিলাইছড়িতে দশ হাজার তাল বীজ রোপণ                    কর্ণফুলী ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের নতুন কমিটি গঠন                    কাপ্তাইয়ে পাহাড় ও ভুমি ধসে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান                    কাপ্তাইয়ে ৪২ টি স্পটে একযোগে ১০ হাজার তাল বীজ রোপণ                    কর্ণফুলী ডিগ্রী কলেজের ছাত্রলীগের বার্ষিক সম্মেলন                    রাঙামাটিতে মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দোকাঘরে ঢুকে ২ জন নিহতঃ আহত ৭                    বিশ্ব পর্যটন দিবস উদ্যাপন উপলক্ষে রাঙামাটিতে প্রস্তুতিমূলক সভা                    হিজরি নববর্ষকে রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি                    বজ্রপাত থেকে রক্ষা পেতে কাপ্তাইয়ে রোপন করা হবে১০ হাজার তাল বীজ                    কাপ্তাইয়ে সাংস্কৃতিক একাডেমীর সংগীত পরীক্ষায় উর্ত্তীন ছাত্র-ছাত্রীদের সনদপত্র বিতরন                    লংগদুতে অগ্নিকান্ডের ঘটনায় সাড়ে তিন মাসেও ক্ষতিগ্রস্তরা বসত ভিটায় ফিরতে পারেনি                    খাগড়াছড়িতে দরিদ্র শিশু ও নারীদের মাঝে রামকৃষ্ণ মিশনের বস্ত্র বিতরণ                    রাঙামাটিতে বজ্রপাতের আঘাত প্রতিরোধে দুই লক্ষ তাল বীজ রোপন করা হবে                    খাগড়াছড়িতে শিক্ষক নিয়োগ নিয়ে আওয়ামীলীগে অসন্তোষ                    রাঙামাটিতে এটুআই প্রোগ্রামের দক্ষতা উন্নয়ন কর্মশালা                    খাগড়াছড়িতে শিক্ষক নিয়োগ বাতিলের দাবিতে শিক্ষামন্ত্রী বরাবর সম্মিলিত ছাত্রসমাজের স্মারকলিপি                    রাঙামাটিতে শারদীয় দূর্গা উৎসব সুষ্ঠভাবে সম্পন্ন করতে পৌরসভার আর্থিক সহায়তা                    
 

লামায় সড়ক দূর্ঘটনায় নিহত ২: আহত ৭

লামা প্রতিনিধি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 08 Jul 2017   Saturday

লামা উপজেলা সদর থেকে ৫০ কিলোমিটার দূরে একটি লেবু বোঝাই ট্রাক ব্রেকফিল হয়ে খাদে পড়ে ২জন নিহত হয়েছেন। এ সময় ৩ জন গুরুতর আহত হন। শুক্রবার রাতে উপজেলার গজালিয়া-আজিজনগর সড়কের ছিউরতলী বাদি গাছতলা এলাকায় এই ঘটনা ঘটে।


নিহতরা হল, তোফাজ্জ্বল হোসেন মামুন (২৮), পিতা-আব্দুল মালেক মেম্বার, ছিউর তলী, ফাইতং, লামা, বান্দরবান ও ট্রাক ড্রাইভার আব্দু রাসেদ (৩০) পিতা- আবুল কালাম, চর পাড়া, পেকুয়া, কক্সবাজার। নিহতদের লাশ আজিজনগর জেনারেল হাসপাতালের রাখা হয়েছে।


এদিকে একই স্থানে আরেক সড়ক দূর্ঘটনায় একটি ম্যাজিক গাড়ি পাহাড়ের নিচে পড়ে গিয়ে ৪ জন গুরু আহত হয়েছেন। আহতরা হলেন, আব্দুল আজিজ (৫৫), মোঃ ইব্রাহিম (১৩), আনোয়ার সওদাগর (৪৫) ও আলী নূর (ম্যাজিক গাড়ি ড্রাইভার), সামসুল হক । আহতদের চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।


আজিজনগর পুলিশ ফাঁড়ির আইসি হুমায়ুন কবির জানান, গজালিয়া-আজিজনগর সড়কের ছিয়ততলী বাদিতলা এলাকায় একটি লেবু বোঝাই ট্রাক উচু পাহাড় উঠার সময় ব্রেকফিল হয়ে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে পিছনে নেমে আসে এবং পাহাড়ের খাদে পড়ে যায়। ঘটনাস্থলে ২ জন নিহত ও ৩ জন আহত হওয়ার খবর নিশ্চিত করেছেন।


লামা থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন ২জন মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন, ঘটনাস্থলে লামা থানা থেকে ৪৫-৫০ কিলোমিটার দূরে। লামায় থানায় মরদেহ আনার জন্য পুলিশ পাঠানো হয়েছে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

আর্কাইভ