• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
কোটা সংস্কার আন্দোলনকারীদের উপর হামলা ও শিক্ষকদের লাঞ্ছিতের ঘটনায় পিসিপি’র নিন্দা                    বান্দরবানের কোন পাহাড় থেকে আর এক কোদাল মাটিও কাটা যাবে না-জেলা প্রশাসক                    মাটিরাঙ্গায় দুর্বৃত্তের গুলিতে যুব সমিতির কর্মী নিহত                    ঢাকায় গণতান্ত্রিক যুব ফোরাম ও শ্রমজীবী ফ্রন্টের বিক্ষোভ                    সাংস্কৃতিক চর্চায় জড়িত থাকলে কোন যুবক মাদকাসক্ত হবে না-সৌরেন্দ্র নাথ চক্রবর্তী                    খাগড়াছড়িতে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন                    রাঙামাটিতে রথযাত্রা উৎসব                    দেশবরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে রাঙামাটিতে সপ্তাহ ব্যাপী আর্ট ক্যাম্পের উদ্বোধন                    লামায় ২০ বসত ঘর গুঁড়িয়ে দিয়েছে বন্য হাতির পাল                    রাঙামাটিতে আস-সুন্নাহ ফাউন্ডেশনের যাত্রা শুরু                    দেশবরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে রাঙামাটিতে শনিবার থেকে সপ্তাহ ব্যাপী আর্ট ক্যাম্প শুরু হচ্ছে                    খাগড়াছড়িতে চঞ্চুমনি চাকমার উপর হামলার প্রতিবাদে তিন সংগঠনের বিক্ষোভ-সমাবশে                    কাপ্তাইয়ে দুদনিের জেন্ডার ভিত্তিক সহিংসতার শীর্ষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন                    খাগড়াছড়িতে দুর্বৃত্তের হামলায় উপজেলা পরিষদ চেয়ারম্যান চঞ্চুমনি গুরুতর আহতঃ আটক ৪                    পার্বত্যাঞ্চলের জনগোষ্ঠীদের উন্নয়নের মূলধারায় নিয়ে যেতে সরকার কাজ করছে-জেলা প্রশাসক                    কাপ্তাই কাঠ ব্যবসায়ী সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন                    ড্রাগন ফল চাষে সফল চাষী নাইক্ষ্যংছড়ির তরুন ইউসুফ আজাদ                    জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে রাঙামাটিতে সংবাদ সন্মেলন                    মাটিরাঙ্গায় ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যা                    বিলাইছড়িতে বিশ্ব জনসংখ্যা দিবস পালন                    রাঙামাটিতে ফার্মাসিষ্ট প্রশিক্ষণ কেন্দ্র স্থাপনের দাবি                    
 

জুরাছড়িতে বিএনপি`র সদস্য সংগ্রহ উদ্বোধনী অনুষ্ঠানে
বিএনপি ক্ষমতায় গেলে জেলা পরিষদের শিক্ষকসহ অন্যান্য চাকুরিতে মেধা ভিত্তিতে নিয়োগ-দীপেন দেওয়ান

জুরাছড়ি প্রতিনিধি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 02 Aug 2017   Wednesday

বিএনপি`র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-ধর্মবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট দীপেন দেওয়ান অভিযোগ করে বলেছেন,রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এখন দুর্নীতির আখড়ায় পরিণত হয়েছে।  কোন যোগ্যতা বিবেচনা না করে অর্থের বিনিময়ে শিক্ষকসহ অন্যান্য চাকুরী বেচাকেনা করছে। ফলে পার্বত্য চট্টগ্রামের মানুষ আওয়ামী লীগের প্রতি ভরসা হারিয়ে ফেলেছে। আগামীতে বিএনপি ক্ষমতায় গেলে জেলা পরিষদের কোন ঘুষ ছড়াই মেধা ভিত্তিতে নিয়োগ দেবে হবে। তিনি আগামী সংসদ নির্বাচনে বিএনপির মনোনীত ধানের শীষ প্রার্থীকে জয়যুক্ত করার আহ্বান জানান।

 

বুধবার রাঙামাটির জুরাছড়িতে বিএনপি’র নতুন সদস্য সংগ্রহ ও পুরাতন সদস্য পদ নবায়নের কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

উপজেলা পরিষদ রেষ্ট হাউসে আয়োজিত অনুষ্ঠানে উদ্বোধক ও প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির ধর্ম বিষয়ক সহ-সম্পাদক দীপেন দেওয়ান। উপজেলা বিএনপি’র নেতা কিরণ বিকাশ চাকমার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বিএনপির জেলা শাখার সহ-সভাপতি সাইফুল ইসলমা ভুট্টো, সহ-সভাপতি রফিক উদ্দীন,বিএনপি’র সদর উপজেলার সাধারন সম্পাদক রনেল দেওয়ান, কাউখালী উপজেলার সভাপতি সাজাই মারমা,জিয়া পরিষদের আলোক বিকাশ চাকমা, জুরাছড়ি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জাপানি বিজয় চাকমা।  এসময় , যুব দল নেতা বিরানন্দ চাকমা, রাজেশ চাকমা, মোঃ সিরাজুল ইসলাম, ছাত্র নেতা জুয়েল চাকমা বাবুসহ উপজেলা বিএনপি’র নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানের প্রথম পর্বে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার ঘোষিত দেশ ব্যাপী নতুন সদস্য সংগ্রহ ও পুরাতন সদস্য পদ নবায়নের কর্মসূচির উদ্বোধন করেন দীপেন দেওয়ান। দ্বিতীয় পর্বে জুরাছড়ি উপজেলার বিভিন্ন এলাকার থেকে ৪শ জন নারী-পুরুষ সদস্য ফরম পূরণ করে আনুষ্ঠানিকভাবে বিএনপিতে যোগদান করেন।   

 

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার পঞ্চদশ সংশোধনীতে আবারো ৭২’এর সংবিধানে ফিরে গিয়ে বাঙালি জাতীয়তাবাদ প্রতিষ্ঠা করে পাহাড়ী জাতিগোষ্ঠীর জাতীয় পরিচয় বিলুপ্ত করেছে। তাই নিজ নিজ জাতিসত্তার জাতীয় পরিচয় ফিরে পেতে হলে শহীদ জিয়ার বাংলাদেশী জাতীয়তাবাদে বিশ্বাসী হয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপিতে যোগদানে উৎসাহী হয়েছেন পাহাড়ের মানুষ।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ