• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
খাগড়াছড়িতে শিশুতোষ দ্বি-ভাষিক বই বিষয়ক স্থানীয় পর্যায়ে অধিপরামর্শ সভা                    রাঙামাটিতে ব্লাষ্টের উদ্যোগে এনজিও প্রতিনিধিদের সাথে নেটওয়ার্কিং সভা                    রাঙামাটি আসনের স্বতন্ত্র প্রার্থী ঊষাতন তালুকদার কাপ্তাই থেকে নির্বাচনী প্রচারণা শুরু                    লংগদুতে আওয়ামীলীগ প্রার্থী দীপংকর তালুকদারের প্রচারনা                    বাঘাইছড়িতে বিএনপি প্রার্থী মনিস্বপন দেওয়ানের গনসংযোগ ও জনসভা                    কাপ্তাইয়ে দীপংকর তালুকদারের সমর্থনে প্রচার কার্যক্রম শুরু                    উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নেই-কুজেন্দ্র লাল ত্রিপুরা                    ব্লাস্ট রাঙামাটি ইউনিটের উপকারভোগীদের সাথে এক পুনঃপর্যালোচনা সভার আয়োজন                    রাঙামাটিতে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল                    পাহাড়ে চাকুরী হবে মেধার মূল্যায়নের মাধ্যমে-মনিস্বপন দেওয়ান                    পাহাড়ে সাম্প্রদায়িক-সম্প্রীতি বজায় ও অবৈধ অস্ত্র উদ্ধারে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান দীপংকর তালুকদারের                    বিপ্লবী ওয়ার্কার্স পার্টির প্রার্থী জুঁই চাকমার ১৮ দফা নির্বাচনী ইশতেহার ঘোষনা                    জনবিছিন্ন প্রার্থীদের ভোটারদের প্রতি বর্জন করারআহ্বান দীপংকর তালুকদারের                    খাগড়াছড়িতে যক্ষ্মা নিয়ন্ত্রনে এডভোকেসী সভা                    খাগড়াছড়িতে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ                    খাগড়াছড়িতে মূলধারার তাবলীগের সংবাদ সম্মেলন,তিন দফা দাবী                    এএফ মুজিবুর রহমান ফাউন্ডেশনের ৯১ লক্ষ টাকায় মোনঘর শিশু সদনে ছাত্রী নিবাসের ভিত্তিপ্রস্তর স্থাপন                    মহালছড়ির মিলনপুর বন বিহারে ধর্মীয় ও শিক্ষা সহায়ক বই বিতরণ সেনাবাহিনীর                    বাঘাইছড়ি থেকে দীপংকর তালুকদারের নৌকা প্রতীকের আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু                    নির্বাচনে জয়ী হয়ে ক্ষমতায় আসলে পাহাড়ে চলমান রক্তক্ষয়ী সংঘাত বন্ধে জোরালো পদক্ষেপ নেবে                    রাঙামাটি আসনে প্রতিদ্বন্ধি ৬ প্রার্থীকে প্রতীক বরাদ্দ,সিংহ প্রতীক পেলেন উষাতন তালুকদার                    
 

ছেলের হাতে খুনের আট দিন পর কাচালং নদীতে থেকে হতভাগা পিতার লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 14 Aug 2017   Monday

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বটতলী এলাকায় কাচলং নদীতে ভাসমান অবস্থায় এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম শান্তি লাশ চাকমা(৪৬)। লাশ উদ্ধোর করে মর্গে পাঠানো হয়েছে। তার বাড়ী সাজেক ইউনিয়নের উত্তর ভাইবোন ছড়া এলাকায়। আট দিন আগে দুই ছেলে মৃত শান্তি লাল চাকমার গলা কেটে হত্যা করে নদীতে ভাসিয়ে দেয় বলে পুলিশ জানিয়েছে। 

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, টানা বৃষ্টিপারে কারণে কাচলং নদীর পানি বাড়ায় একটি মৃতদেহ স্রোতে ভেসে যাওয়ার সময় বাঘাইছড়ি উপজেলা সদরের বটতলী এলাকায় স্থানীয়রা দেখতে পায়। এতে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ অর্ধগলিত লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে সাজেক ইউপি চেয়ারম্যানকে খবর দিলে তিনি নিহতের আত্বীয়দের খবর দিলে তারা থানায় গিয়ে শান্তি লাল চাকমার মৃত দেহ বলে সনাক্ত করেন। লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি মর্গে পাঠানো হয়েছে।


পুলিশ জানায়, গেল ৬ আগষ্ট সাজেকের মাচালং এর উত্তর ভাইবোন ছড়া এলাকায় পারিবারিক কলহের জের ধরে দুই ছেলে সোহেল চাকমা ও আলোময় চাকমা মৃত শান্তি লাল চাকমাকে দারালো অস্ত্র দিয়ে গলা কেটে কাচালং নদেিত ভাসিয়ে দেয়। এ ঘটনায় মৃত শান্তি লাল চাকমার নিকট আত্বীয় সাজেক থানায় মামলা দায়ের করলে পুলিশ সোহেল চাকমা ও আলোময় চাকমাকে আটক করে। বর্তমানে তারা জেল হাজতে রয়েছে।


সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আমীর হোসেন লাশ উদ্ধারের কথা সত্যতা স্বীকার করে জানান, শান্তি লাল চাকমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি মর্গে পাঠানো হয়েছে।


সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নূরুল আনোয়ার জানান, গেল ৬ আগষ্ট সাজেকের মাচালং এর উত্তর ভাইবোন ছড়া এলাকায় পারিবারিক কলহের জের ধরে শান্তি লাল চাকমার দুই ছেলে তাকে গলা কেটে মৃত্যুর নিশ্চিত হয়ে কাচালং নদেিত ভাসিয়ে দেয়। এ ঘটনায় মৃত ব্যক্তির নিকট এক আত্বীয় থানায় মামলা দায়ের পর পুলিশ দুজনকে আটক করেছে। তারা থানায় হত্যার সাথে জড়িত বলে স্বীকারোক্তি দিয়েছে। ।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

আর্কাইভ