• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
দীঘিনালায় ইউপিডিএফ কার্যালয়ের আসবাবপত্রে অগ্নিসংযোগ                    রাঙামাটিতে জুম ফুল থিয়েটারের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন                    স্বাস্থ্য সেবারমান উন্নয়নে রাঙামাটি জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষের সাথে সনাকের মতবিনিময় সভা                    মানিকছড়িতে ৩০জন পিএসসি পরীক্ষার্থীদের ইবতেদায়ীর প্রশ্নে পরীক্ষা গ্রহনের অভিযোগ                    কাপ্তাইয়ে বিজিবির জঙ্গীবাদ, সন্ত্রাস নারী ও শিশু পাচার এবং মাদক বিরোধী মতবিনিময় সভা                    মানিকছড়িতে ফরেনার্স পুলিশ চেকপোস্ট উদ্বোধন                    পিসিপির নেতা রূপক চাকমার মায়ের মৃত্যুতে তিন সংগঠনের শোক প্রকাশ                    রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত                    নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে ও আত্নবিশ্বাস বাড়াতে রাঙামাটিতে নারী শিক্ষার্থীদের মার্শাল আর্ট প্রশিক্ষণ                    মজুরী স্কেল বাস্তবায়নের দাবিতে কাপ্তাইয়ে কেপিএমে শ্রমিক সমাবেশ                    দীঘিনালায় প্রতিপক্ষের হামলায় পিসিপি’র ৬ নেতাকর্মী আহত                    কাপ্তাইয়ে প্রাথমিক সমাপনি পরীক্ষা প্রথম শান্তিপূর্নভাবে অনুষ্ঠিত                    কাপ্তাইয়ে গ্রামীণ ঐতিহ্যবাহী বউছি খেলার আয়োজন                    রাঙামাটিতে জাল নোটসহ আটক ১                    খাগড়াছড়িতে নব গঠিত গণতান্ত্রিক ইউপিডিএফের বিরুদ্ধে পিসিপিসহ তিন সংগঠনের প্রতিবাদ সমাবেশ                    খাগড়াছড়িতে শালবন স্কুল এন্ড কলেজের ভিত্তিপ্রস্থর উদ্বোধন                    সাপ্তাহিক বাজার বন্ধ ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে রাজস্থলীর ইসলামপুরবাসীর মানববন্ধন                    জেএসএসের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বান্দরবানে বিক্ষোভ-সমাবেশ                    রাঙামাটির বালুখালীতে টুরিষ্ট বোট জ্বালিয়ে দিয়েছে দুর্বৃত্তরা                    হিন্দু কল্যাণ ট্রাস্ট রাঙামাটির সহকারী পরিচালকের কাপ্তাইয়ের মাতৃমন্দির পরিদর্শন                    কাপ্তাইয়ে এসডিজি এবং মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা                    
 

ছেলের হাতে খুনের আট দিন পর কাচালং নদীতে থেকে হতভাগা পিতার লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 14 Aug 2017   Monday

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বটতলী এলাকায় কাচলং নদীতে ভাসমান অবস্থায় এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম শান্তি লাশ চাকমা(৪৬)। লাশ উদ্ধোর করে মর্গে পাঠানো হয়েছে। তার বাড়ী সাজেক ইউনিয়নের উত্তর ভাইবোন ছড়া এলাকায়। আট দিন আগে দুই ছেলে মৃত শান্তি লাল চাকমার গলা কেটে হত্যা করে নদীতে ভাসিয়ে দেয় বলে পুলিশ জানিয়েছে। 

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, টানা বৃষ্টিপারে কারণে কাচলং নদীর পানি বাড়ায় একটি মৃতদেহ স্রোতে ভেসে যাওয়ার সময় বাঘাইছড়ি উপজেলা সদরের বটতলী এলাকায় স্থানীয়রা দেখতে পায়। এতে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ অর্ধগলিত লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে সাজেক ইউপি চেয়ারম্যানকে খবর দিলে তিনি নিহতের আত্বীয়দের খবর দিলে তারা থানায় গিয়ে শান্তি লাল চাকমার মৃত দেহ বলে সনাক্ত করেন। লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি মর্গে পাঠানো হয়েছে।


পুলিশ জানায়, গেল ৬ আগষ্ট সাজেকের মাচালং এর উত্তর ভাইবোন ছড়া এলাকায় পারিবারিক কলহের জের ধরে দুই ছেলে সোহেল চাকমা ও আলোময় চাকমা মৃত শান্তি লাল চাকমাকে দারালো অস্ত্র দিয়ে গলা কেটে কাচালং নদেিত ভাসিয়ে দেয়। এ ঘটনায় মৃত শান্তি লাল চাকমার নিকট আত্বীয় সাজেক থানায় মামলা দায়ের করলে পুলিশ সোহেল চাকমা ও আলোময় চাকমাকে আটক করে। বর্তমানে তারা জেল হাজতে রয়েছে।


সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আমীর হোসেন লাশ উদ্ধারের কথা সত্যতা স্বীকার করে জানান, শান্তি লাল চাকমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি মর্গে পাঠানো হয়েছে।


সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নূরুল আনোয়ার জানান, গেল ৬ আগষ্ট সাজেকের মাচালং এর উত্তর ভাইবোন ছড়া এলাকায় পারিবারিক কলহের জের ধরে শান্তি লাল চাকমার দুই ছেলে তাকে গলা কেটে মৃত্যুর নিশ্চিত হয়ে কাচালং নদেিত ভাসিয়ে দেয়। এ ঘটনায় মৃত ব্যক্তির নিকট এক আত্বীয় থানায় মামলা দায়ের পর পুলিশ দুজনকে আটক করেছে। তারা থানায় হত্যার সাথে জড়িত বলে স্বীকারোক্তি দিয়েছে। ।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

আর্কাইভ