• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
রাঙামাটিতে এটুআই প্রোগ্রামের দক্ষতা উন্নয়ন কর্মশালা                    খাগড়াছড়িতে শিক্ষক নিয়োগ বাতিলের দাবিতে শিক্ষামন্ত্রী বরাবর সম্মিলিত ছাত্রসমাজের স্মারকলিপি                    রাঙামাটিতে শারদীয় দূর্গা উৎসব সুষ্ঠভাবে সম্পন্ন করতে পৌরসভার আর্থিক সহায়তা                    রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সহকারী শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফলাফল প্রকাশ                    বরকলে আইন-শৃংখলা ও উন্নয়ন সমন্বয় সভা বর্জন ভাইস-চেয়ারম্যান ও চার ইউপি চেয়ারম্যানদের                    কাপ্তাইয়ের ভ্রাম্যমান আদালতের অভিযানে দু’টি অবৈধ করাত কলকে জরিমানা                    শারদীয়া দুর্গোৎসবে কাপ্তাইয়ের পুজা মন্ডপে নিশ্চিন্দ্র নিরাপত্তা ব্যবস্হা থাকবে                    বুদ্ধি প্রতিবন্ধী শিশুদের জন্য রাঙামাটিতে স্পেশাল অলিম্পিকস এর কার্যক্রম উদ্বোধন                    রাঙামাটিতে নবীন বরণ ও কৃতি শিক্ষার্থীর সংবর্ধনা অনুষ্ঠান করতে না দেয়ায় পিসিপির বিবৃতি                    রোহিঙ্গাদের জন্য ত্রাণ নিয়ে যাওয়ার সময় নাইক্ষ্যংছড়িতে ট্রাক খাদে পড়ে নিহত ৯                    রাঙামাটিতে পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের মাঝে ইউএনডিপির ত্রাণ সহায়তা প্রদান                    বরকলে নুতন ভোটার হালনাগাদে নতুন ভোটার ৫১২                    কাপ্তাইয়ে নারী ও শিশু নির্যাতন এবং পাচার রোধে জন অবহিতকরন সভা                    রাঙামাটি জেলা পরিষদ থেকে প্রাণীসম্পদ দপ্তরকে ৩লক্ষ টাকার ঔষধ বিতরণ                    খাগড়াছড়িতে অবরোধ কর্মসূচী প্রত্যাহার                    রাঙামাটিতে সমাজকল্যানের স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান ও রোগীদের অনুদান প্রদান                    খাগড়াছড়িতে জন প্রতিনিধিদের নাম ভাঙ্গিয়ে কমিটি গঠনের প্রতিবাদে সাংবাদ সম্মেলন                    খাগড়াছড়ি অবরোধ চলাকালীন সাংবাদিক লাঞ্চিত                    খাগড়াছড়িতে অবরোধে পিকেটারদের হামলায় আওয়ামীলীগের ২কর্মী আহত                    সরকারের ১০ উদ্যোগ নিয়ে রাজস্থলীতে তথ্য অফিসের বিশেষ গণ উদ্বদ্ধকরণ সংগীতানুষ্ঠান                    কাপ্তাইয়ে প্রীতি ফুটবল ম্যাচে বিজয়ী চন্দ্রঘোনা কেপিএম স্কুল এন্ড কলেজ                    
 

ছেলের হাতে খুনের আট দিন পর কাচালং নদীতে থেকে হতভাগা পিতার লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 14 Aug 2017   Monday

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বটতলী এলাকায় কাচলং নদীতে ভাসমান অবস্থায় এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম শান্তি লাশ চাকমা(৪৬)। লাশ উদ্ধোর করে মর্গে পাঠানো হয়েছে। তার বাড়ী সাজেক ইউনিয়নের উত্তর ভাইবোন ছড়া এলাকায়। আট দিন আগে দুই ছেলে মৃত শান্তি লাল চাকমার গলা কেটে হত্যা করে নদীতে ভাসিয়ে দেয় বলে পুলিশ জানিয়েছে। 

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, টানা বৃষ্টিপারে কারণে কাচলং নদীর পানি বাড়ায় একটি মৃতদেহ স্রোতে ভেসে যাওয়ার সময় বাঘাইছড়ি উপজেলা সদরের বটতলী এলাকায় স্থানীয়রা দেখতে পায়। এতে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ অর্ধগলিত লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে সাজেক ইউপি চেয়ারম্যানকে খবর দিলে তিনি নিহতের আত্বীয়দের খবর দিলে তারা থানায় গিয়ে শান্তি লাল চাকমার মৃত দেহ বলে সনাক্ত করেন। লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি মর্গে পাঠানো হয়েছে।


পুলিশ জানায়, গেল ৬ আগষ্ট সাজেকের মাচালং এর উত্তর ভাইবোন ছড়া এলাকায় পারিবারিক কলহের জের ধরে দুই ছেলে সোহেল চাকমা ও আলোময় চাকমা মৃত শান্তি লাল চাকমাকে দারালো অস্ত্র দিয়ে গলা কেটে কাচালং নদেিত ভাসিয়ে দেয়। এ ঘটনায় মৃত শান্তি লাল চাকমার নিকট আত্বীয় সাজেক থানায় মামলা দায়ের করলে পুলিশ সোহেল চাকমা ও আলোময় চাকমাকে আটক করে। বর্তমানে তারা জেল হাজতে রয়েছে।


সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আমীর হোসেন লাশ উদ্ধারের কথা সত্যতা স্বীকার করে জানান, শান্তি লাল চাকমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি মর্গে পাঠানো হয়েছে।


সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নূরুল আনোয়ার জানান, গেল ৬ আগষ্ট সাজেকের মাচালং এর উত্তর ভাইবোন ছড়া এলাকায় পারিবারিক কলহের জের ধরে শান্তি লাল চাকমার দুই ছেলে তাকে গলা কেটে মৃত্যুর নিশ্চিত হয়ে কাচালং নদেিত ভাসিয়ে দেয়। এ ঘটনায় মৃত ব্যক্তির নিকট এক আত্বীয় থানায় মামলা দায়ের পর পুলিশ দুজনকে আটক করেছে। তারা থানায় হত্যার সাথে জড়িত বলে স্বীকারোক্তি দিয়েছে। ।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

আর্কাইভ