• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
সন্ত্রাস ও অস্ত্রবাজী করে পাহাড়ে আওয়ামীলীগের অগ্রযাত্রা কেউ ঠেকাতে পারবে না                    রাঙামাটিতে ৭৮ হাজার শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস খাওয়ানো হবে                    বাঘাইছড়িতে ৪৮ ঘন্টার সড়ক ও নৌপথ অবরোধের প্রথম শান্তিপূর্নভাবে পালিত                    কেপিএমের সকল সমস্যা সমাধানে যা করনীয় তাই করা হবে-দীপংকর তালুকদার এমপি                    বিলাইছড়ি সেনা জোন কর্তৃক সম্প্রীতি ষ্টোর ও টিভি প্রদান                    রাঙামাটির রিজার্ভ বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের ত্রাণ সামগ্রী বিতরণ                    জুরাছড়িতে জোন অধিনায়কের বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত                    আওয়ামীলীগ সরকার সবসময় অসহায় মানুষের পাশে ছিল এবং থাকতে দায়বদ্ধ                    বরকলে বিধবার বসত বাড়ি আগুনে পুড়ে ছাই                    রাঙামাটিতে টেলিভিশন সাংবাদিকদের নিয়ে তিন দিনের প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত                    খাগড়াছড়ির রামগড়ে দুর্বৃত্তদের গুলিতে যুব সমিতির কর্মী নিহত                    ডিজিটাল নিরাপত্তা আইনে খাগড়াছড়িতে সাংবাদিক নেতা নূরুল আজম গ্রেপ্তার                    রাঙামাটির রিজার্ভ বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৮৪টি কাঁচা ঘর পুড়ে ছাই                    শাহিনা আক্তারকে সংরক্ষিত নারী আসনের এমপি চান খাগড়াছড়িবাসী                    খাগড়াছড়িতে জেলা আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত                    ইলেকট্রনিক্স মিডিয়া কর্মীদের নিয়ে রাঙামাটিতে তিন দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শুরু                    মারমা সম্প্র্রদায়কেও আরো সুশিক্ষায় শিক্ষিত হয়ে এগিয়ে যেতে হবে- কংজরী চৌধুরী                    শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করতে বীরশ্রেষ্ঠ ফাউন্ডেশনের উদ্যোগ সত্যিই প্রশংসার দাবিদার                    বালুখালীর কাপ্তাই হ্রদের ধারে বৌদ্ধ সাধক বনভান্তের ২৪ ফুট উচ্চতার মুর্তি উদ্বোধন                    দুটি কিডনী বিকল হয়ে যাওয়া ঝুনুর হাসি ফুটাতে রাঙামাটিতে তরুন সমাজের তহবিল সংগ্রহ                    জাতীয় বিশ্ব বিদ্যালয়ের ভিসির সাথে বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ ফাউন্ডেশনের মতবিনিময়                    
 

যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষায় খেলাধুলার কোন বিকল্প নেই-ঊষাতন তালুকদার এমপি

স্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 26 Sep 2017   Tuesday

রাঙামাটি আসনের নির্বাচিত সাংসদ ঊষাতন তালুকদার বলেছেন, যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষায় খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলা চর্চার মাঝে যুবদের ব্যস্ত রাখলে সন্ত্রাসী ও মাদকের ছোবল থেকে তাদের রক্ষা করা সম্ভব। যত বেশী ক্রীড়ার চর্চা হবে তত বেশী যুব সমাজ মাদক থেকে দূরে সরে যাবে।

 

 তিনি যুব সমাজকে খেলাধুলার মধ্য দিয়ে মানসিক ও শারীরিক যোগ্যতায় অবদান রাখারও পরামর্শ দেন।

 

মঙ্গলবার রাঙামাটি শহরের রাঙ্গাপানি এলাকার মাঠে রাঙ্গাপানি স্পোটিং ক্লাবের উদ্যোগে আয়োজিত ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে উষাতন তালুকদারর এমপি এ কথা বলেন। 

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পলাশ কুসুম চাকমা, রাঙামাটি পৌর কাউন্সিলর রবি মোহন চাকমা। এসময় স্থানীয় জনপ্রতিনিধি, কার্ব্বারী ও প্রাক্তন খোলোয়াড়রা উপস্থিত ছিলেন।

 

উষাতন তালুকদার এমপি আরো বলেন, ক্রীড়াঙ্গনে জড়িত যুবরা মাদকমুক্ত সমাজ গঠনে সহায়ক ভুমিকা রাখে। তিনি আলো বলেন, এ জেলা থেকে এ্যাথলেটিক্স এ অনেক খেলোয়াড় দেশ তথা বিদেশের মাটি থেকেও বিজয় অর্জন করে দেশের পতাকার মান রেখেছে। দেশের জন্য তাদের অবদান অনস্বীকার্য। তাই তিনি ক্রিকেট-ফুটবলের পাশাপাশি এ্যাথলেটিক্স খেলা পরিচালনা করার জন্য জেলা ক্রীড়া সংস্থার দৃষ্টি আকর্ষন করেন।

 

পরে অতিথিরা  বিজয়ীদর মাঝে ট্রপি তুলে দেন। এছাড়া খেলায় ১১টি গোল করে শ্রেষ্ঠ গোলাদাতা হিসেবে রাঙ্গাপানি জুনিয়র ক্লাবের খেলোয়াড় বিজয় শান্তি চাকমা, শ্রেষ্ঠ খেলোয়ার হিসেবে রাঙ্গাপানি একতা একাদশ ক্লাবের খেলোয়াড় প্রদীপ বড়ুয়া এবং শ্রেষ্ঠ রেফারি হিসেবে ঝুংগুরু চাকমাকে সম্মাননা ট্রফি  দেয়া জয়। এসময় উষাতন তালুকদার এমপি খেলা পরিচালনা কমিটিকে শুভেচ্ছা স্বরুপ ৭ হাজার, চ্যাম্পিয়ন দলকে ৫হাজার এবং রানার্সআপ দলকে ৪হাজার টাকার দেওয়ার প্রতিশ্রুতি দেন।

 

এর আগে অনুষ্ঠিত ফাইনাল খেলায় রাঙ্গাপানি একতা একাদশ বনাম এমআরএস মাঝেরবস্তী একাদশ ক্লাব অংশগ্রহণ করে। খেলায় এমআরএস মাঝেরবস্তী একাদশ ক্লাববে ০৪ (চার) গোলো পরাস্ত করে রাঙ্গাপানি একতা একাদশ ক্লাব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। এমআরএস মাঝেরবস্তী একাদশ ক্লাব খেলার প্রথময়ার্ধে রাঙ্গাপানি একতা একাদশ ক্লাবকে ০১ (এক) গোল দিলেও পুরো খেলায় আর গোল করার সুযোগ তারা পাইনি। ফলে রানার্সআপ এর ট্রফি নিয়েই এমআরএস মাঝেরবস্তী একাদশ ক্লাবকে মাঠ ছাড়তে হয়।

 --হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ