• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
বাংলাদেশের প্রতিটি অর্জনে বঙ্গবন্ধুর নামটি চিরস্মরণীয় হয়ে থাকবে-দীপংকর তালুকদার এমপি                    সোমবার রাঙামাটির দশ উপজেলায় ভোট গ্রহন, কেন্দ্রে কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম প্রেরণ                    বঙ্গবন্ধুর ভাস্কর্যে রাঙামাটি জেলা পরিষদের শ্রদ্ধাঞ্জলি প্রদান                    রাজস্থলীতে পাল্পউড ডিপো উদ্বোধন                    রাঙামাটিতে শুরু হলো শিশু-কিশোর মেলার বর্ণাঢ্য আয়োজন                    সাংসদ বাসন্তি চাকমার অপসারনের দাবীতে মহালছড়িতে মানববন্ধন ও বিক্ষোভ                    রাঙামাটি ফ্রেন্ডস ক্লাব কাম কমিউনিটি সেন্টার নির্মাণ কাজের ভিত্তি প্রস্তুর স্থাপন                    উপজেলা পরিষদ নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচন লক্ষে বরকলে মতবিনিময় সভা                    পানছড়িতে দুর্বৃত্তদের গুলিতে ইউপিডিএফের নেতা নিহত                    সহকারী প্রাথমিক শিক্ষকদের ১১তম গ্রেডের দাবীতে রাঙামাটিতে মানবন্ধন                    রাঙামাটিতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা                    রাঙামাটিতে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা ৩দিনের কর্মসূচী গ্রহন                    বিলাইছড়িতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহে নানা কর্মসূচী                    মহালছড়িতে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন উপলক্ষ্যে শোভাযাত্রা                    জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে পরিকল্পনা মন্ত্রণালয় ও ইউনিসেফ দলের সাক্ষাত                    রাঙামাটিতে শিশু অধিকার বাস্তবায়ন সম্পর্কিত জবাবদিহীতা বিষয়ক অধিবেশন অনুষ্ঠিত                    ডাকসু’র পুন:তফসিলের দাবিতে রাঙামাটিতে মিছিল-সমাবেশ                    রাঙামাটিতে প্রাথমিক শিক্ষা বিভাগের সাংস্কৃতিক দলের উদ্বোধনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান                    রাঙামাটিতে আনন্দ টিভির বর্ষপূর্তি পালিত                    জুরাছড়িতে বিশেষ আইন শৃংখলা সভা অনুষ্ঠিত                    বান্দরবানে ইয়াবা ব্যবসায়ীর দ্বন্দ্বে হামলায় আহত ১০                    
 

চন্দ্রঘোনায় মুখোশধারী সন্ত্রাসী হামলায় আহত ১

কাপ্তাই প্রতিনিধি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 11 Nov 2017   Saturday

কাপ্তাইয়ের চন্দ্রঘোনা ইউনিয়নাধীন বারঘোনাস্থ মুখোশধারী দূস্কৃতকারীদের হামলায় নুর ইসলাম (৩০), পিতা- নুর মোহাম্মদ গুরুতর আহত হয়েছে। আশংঙ্কাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে ছাদেকের ঘোনা ও কোব্বাতের ঘোনার মাঝামাঝি স্থানে।


স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, ঘটনার দিন রাতে নুর ইসলাম ওই এলাকা দিয়ে আসার সময় মুখোশধারী সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে তার উপর হামলা চালায়। পূর্ব শত্রুতা ও আধিপত্য বিস্তারের জেরে এ ঘটনা ঘটতে পারে বলে স্থানীয়দের ধারনা। এ রিপোর্ট লেখা পর্যন্ত সৃষ্ট ঘটনা নিয়ে কোন মামলা হয়নি বলে কাপ্তাই থানা সূত্রে জানা গেছে। প্রসঙ্গতঃ হামলার শিকার নুর ইসলাম ও তার দলবল বেশ কিছুদিন পূর্বে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউনিয়ন যুবলীগ নেতা শাহাদাত হোসেন এর উপর সন্ত্রাসী হামলা চালায়। নুর ইসলামের বিরুদ্ধে কাপ্তাই ও রাঙ্গুনিয়া থানায় একাধিক মামলা দায়ের করা হয়েছে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

আর্কাইভ