• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
ওয়াগ্গা পরিমল চন্দ্র তালুকদার প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ                    আলীকদমে ইটভাটায় বনের কাঠ পোড়ানোর অভিযোগ                    বিলাইছড়িতে মারমা কিশোরীদের যৌন নির্যাতনে জড়িতদের শাস্তির দাবিতে ঢাকায় কালো পতাকা মিছিল                    ঢাকায় পিসিপিসহ তিন সংগঠনের উদ্যোগে ছাত্র-যুব-নারী কনভেনশন সম্পন্ন                    লামায় বালুখালী ও কুতুপালং শরনার্থী শিবিরে নিবন্ধনকৃত ১৪ রোহিঙ্গাকে আটক                    রাঙামাটিতে পাঁচ দিন ব্যাপী দ্বিতীয় পার্বত্য বই মেলা শুরু                    খাগড়াছড়িতে আদিবাসী বইয়ের মোড়ক উন্মোচন ও কবিতা পাঠের আসর                    রাঙামাটিতে বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ ফাউন্ডেশনের যাত্রা শুরু                    রাঙামাটিতে দুর্নীতি বিরোধী কার্টুন প্রতিযোগিতার আয়োজন                    কাপ্তাইয়ে বিপি দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত                    চাকমা রাণীর ওপর হামলা ঘটনার নিরপেক্ষ তদন্ত কমিটি ও জড়িতদের বিচারের দাবীতে রাঙামাটিতে মানববন্ধন                    এক মিনিটের চলচ্চিত্র নির্মাণের উপর রাঙামাটিতে চার দিন ব্যাপী কর্মশালা শুরু                    বিলাইছড়িতে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত                    রাঙামাটির ফরেস্ট কলোনীর অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে ওমান প্রবাসী টিটু বাঙালী                    কাপ্তাইয়ে নৌ বাহিনী স্কুলে শহীদ দিবস এবং আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালন                    কাপ্তাইয়ে শহীদ দিবস ও অার্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত                    পানছড়িতে নানান আয়োজনে আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালন                    ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাল জুরাছড়িবাসী                    খাগড়াছড়িতে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন বিভিন্ন শ্রেণি পেশার মানুষ                    দীঘিনালার জামতলিতে ইউপিডিএফের ওপর সন্ত্রাসী হামলার নিন্দা                    রাঙামাটিতে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত                    
 

গুইমারায় দুই স্কুলছাত্রীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার,খাগড়াছড়ি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 15 Jan 2018   Monday

খাগড়াছড়ির গুইমারা উপজেলার বড়পিলাক ও ডাক্তারটিলাস্থ মধ্য মুসলিম এলাকায় দুই স্কুল ছাত্রী আত্মহত্যার ঘটনা ঘটেছে। নিহতদের লাশ গুইমারা থানা পুলিশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাৎ হোসেন টিটো জানান, রবিবার রাতে পৃথক পৃথক এলাকায় ২ কিশোরী আত্মহত্যা করেছে। এ নিয়ে দুটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্ত শেষে ঘটনার সঠিক তথ্য পাওয়া যাবে। ময়না তদন্তে রিপোর্ট পেলে পরবর্তী প্রয়োজনীয় প্রদক্ষেপ নেওয়া হবে।

স্থানীয় সূত্রে জানা যায়, পরিক্ষায় ফলাফল খারাপ করায় মায়ের বকুনি খেয়ে রাউদিয়া সুলতানা মিলি (১৫) অভিমান করে  রোববার রাতে বিষ খেয়ে আত্মহত্যা করে। সে গুইমারার ডাক্তারটিলা এলাকার মৃত টেইলার মহিউদ্দিন মিলনের মেয়ে এবং গুইমারা মডেল হাই স্কুল থেকে এসএসসি পরিক্ষার্থী।

 

অন্যদিকে উপজেলার বড়পিলাক এলাকায় বাক প্রতিবন্ধী মিশু আক্তর (১২) পিতা আলা উদ্দিন, তার পরিবারের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সে পঞ্চম শ্রেণীর ছাত্র বলে জানা যায়। 

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

আর্কাইভ