• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলিতে টমটম চালক নিহত                    রাজস্থলীতে পশুপালন ও কৃষি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত                    রাঙামাটিতে বৌদ্ধদের মাঘী পূর্ণিমা উদযাপিত                    বাঘাইছড়ির সাজেকে পর্যটকবাহী মাইক্রোবাস উল্টে আহত ৭                    খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন                    খাগড়াছড়িতে মাঘী পূর্ণিমা উদযাপিত                    আগামী ৮মার্চ থেকে ৩দিন ব্যাপী ঐতিহ্যবাহী বোমাং রাজপূণ্যাহ শুরু হচ্ছে                    রাঙামাটিতে জাপানী মহিলা রেষ্টলারদের রেষ্টলিং প্রদর্শন                    পানছড়িতে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল                    রাঙামাটিতে কৃষি ও খাদ্য নিরাপত্তা প্রকল্পের ৯দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শুরু                    বরকলের বড়হরিণায় ঘূর্ণিবাতাস ও শিলা বৃষ্টিতে ২১টি বসতবাড়ি দোকান ঘর বিধ্বস্ত                    রাঙামাটিতে চেয়ারম্যান পদে ২৫, মহিলা ও পুরুষ ভাইস চেয়ারম্যান ৬৫ জনের মনোনয়নপত্র দাখিল                    বান্দরবানে চেয়ারম্যানে মনোনয়পত্র জমা দিয়েছেন ২০                    ইউএসটিসি’র জুম্ম শিক্ষার্থী পরিবারের নবীনবরণ ও প্রবীণদের বিদায় অনুষ্ঠান                    রাঙামাটিতে সাংবাদিক মোস্তফা কামালের স্মরণসভা                    কাপ্তাইয়ে মহিলা ভাইস চেয়ারম্যান পদে পপির মনোনয়ন জমা                    রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য সবির কুমার চাকমার পদত্যাগ পত্র দাখিল                    সভাপতি সুনীল কান্তি দে এবং সাধারণ সম্পাদক সিন্টু                    বঙ্গবন্ধু-ই প্রথম পাহাড়িদের উচ্চ শিক্ষার্জনে দেশ-বিদেশের পথ খুলে দিয়েছিলেন                    রাঙামাটিতে ৫দিনব্যাপী সঞ্জীবনী প্রশিক্ষণ কোর্স শুরু                    জুরাছড়িতে সংরক্ষিত ওয়ার্ড সদস্য কৃষ্ণা চাকমার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমেছে                    
 

কাপ্তাইয়ে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে ষষ্ঠ শ্রেনীর ছাত্রীকে পালাক্রমে ধর্ষন, আটক ১

কাপ্তাই প্রতিনিধি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 01 Mar 2018   Thursday

রাঙামাটির কাপ্তাইয়ে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে ষষ্ঠ শ্রেনীর এক ছাত্রীকে পালাক্রমে ধর্ষন করা হয়েছে বল খবর পাওয়া গেছে। এ ঘটনায় এক যুবককে আটক করা হয়েছে। গেল মঙ্গলবার রাতে এলাকার নেভি রোডে এ ঘটনাটি ঘটেছে।

 

কাপ্তাই থানা ও পারিবারিক সূত্রে জানা যায়, ঘটনারদিন সন্ধ্যায় কাপ্তাই শামসুদ্দিন বালিকা বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেনীর ওই ছাত্রী নতুন বাজার এলাকায় প্রাইভেট পড়তে গেলে পথিমধ্যে এলাকার দুই বখাটে ছাত্রীটিকে ফুসলিয়ে এলাকার নেভি রোডের নিরিবিলি স্থানে নিয়ে যায়। সেখানে তাকে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে ওই বখাটেরাসহ আরও কয়েক বখাটে মিলে তাকে পালাক্রমে ধর্ষন করে। এরপর বখাটেরা অচেতন অবস্থায় মেয়েটিকে তার বাসার সামনে ফেলে রেখে পালিয়ে যায়। রাত প্রায় সাড়ে ১০ টার সময় অচেতন ও মুর্মূষ অবস্থায় তার বাবা-মা তাকে পেয়ে দিশেহারা হয়ে পড়ে। তাৎক্ষনিক বিষয়টি তারা থানায় জানান। থানা কর্তৃপক্ষ দ্রুত শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্রগ্রাম মেডিকেলে পাঠিয়ে দেন।

 

এদিকে, নির্যাতীত ছাত্রীটি ঘটনার সাথে জড়িত দু`যুবকের নাম বলেছে। ওই রাতেই কাপ্তাই থানার ওসি (তদন্ত) মো: নুরুল আলমের নেতৃত্বে অভিযান চালিয়ে  লগগেইট এলাকা থেকে জড়িত রাকিব (২৩) পিতা-মো:ফারুক ঢালীকে আটক করে। জড়িত বখাটে হান্নান পিতা-আ:মতলবসহ অন্যান্যরা গা-ঢাকা দিয়েছে।

 

এব্যাপারে গেল বুধবার সন্ধ্যায় কাপ্তাই থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং ২, তারিখ: ২৮/২১৮। মামলা করার পরই ধর্ষনের ঘটনাটি জনসন্মুখে আসে।

 

কাপ্তাই থানার অফিসার ইনচার্জ সৈয়দ মো: নুর ঘটনার সত্যতা স্বীকার করে জানান, জড়িত অন্য আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে। আটক রাকিবকে বৃহস্পতিবার রাঙামাটি জেলহাজতে প্রেরন করা হয়েছে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

আর্কাইভ