• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
মহালছড়ি সদর ইউনিয়ন পরিষদে উন্মুক্ত বাজেট ঘোষণা                    রাঙামাটিতে জেলা উন্নয়ন কমিটির সভা অনুষ্ঠিত                    জুরাছড়িতে সেনা বাহিনীর উদ্যোগে শিক্ষা সহায়তা প্রদান                    খাগড়াছড়িতে সেফটিক ট্যাঙ্ক পরিস্কার করতে নেমে দুই শ্রমিকের মৃত্যু                    দীঘিনালার সাংবাদিক পলাশ বড়ুয়া’র পিতৃবিয়োগ                    দুই ত্রিপুরা কিশোরীর হত্যাকারীদের শাস্তির দাবিতে ঢাকায় মানববন্ধন ও সমাবেশ                    লামায় সপ্তম শ্রেণীর এক ছাত্রী ৫ দিন ধরে নিখোঁজ                    কাপ্তাইয়ে বিজিবির ইফতার মাহফিল অনুষ্ঠিত                    কাপ্তাইয়ে রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে ৩৪ পরিবারকে আর্থিক সহায়তা প্রদান                    রাঙামাটিতে কৃষকদের সহজলভ্য ঋনের সেবা পেতে ব্যাংক প্রধানদের সাথে পরামর্শক কর্মশালা                    খাগড়াছড়িতে অবিস্ফোরিত আতশবাজিতে শিশু দগ্ধ                    খাগড়াছড়িতে দুগ্রুপের গোলাগুলি বিনিময়, সন্ত্রাসীদের ধরতে যৌথ বাহিনীর অভিযান                    দীঘিনালায় দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ’র সাবেক কর্মী নিহত                    আলীকদমে শিশু ও নারী উন্নয়নে ওরিয়েন্টেশন কর্মশালা                    লামায় বেইলি ব্রীজের পাটাতন ভেঙ্গে যাওয়ায় দুর্ভোগ চরমে                    মাইসছড়ি ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষনা                    রাজস্থলী উপজেলা প্রশাসনের উদ্যোগে ওয়াই-ফাই সেবা প্রদান                    উপকার ভোগীদের সরকারী ও প্রাইভেট সেক্টরের উন্নয়ন সেবা সহজলভ্য করতে রাঙামাটিতে কর্মশালা                    লংগদুতে মাস ব্যাপি ক্রিকেট প্রশিক্ষনের সনদ পত্র বিতরণ                    সীতাকুন্ডে দুই কিশোরীর হত্যায় জড়িতদের শাস্তির দাবীতে রাঙামাটিতে মানববন্ধন                    নাইক্ষ্যংছড়িতে মাটি চাপায় নারী শ্রমিকসহ নিহত ৪, আহত ১                    
 

কাপ্তাইয়ে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে ষষ্ঠ শ্রেনীর ছাত্রীকে পালাক্রমে ধর্ষন, আটক ১

কাপ্তাই প্রতিনিধি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 01 Mar 2018   Thursday

রাঙামাটির কাপ্তাইয়ে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে ষষ্ঠ শ্রেনীর এক ছাত্রীকে পালাক্রমে ধর্ষন করা হয়েছে বল খবর পাওয়া গেছে। এ ঘটনায় এক যুবককে আটক করা হয়েছে। গেল মঙ্গলবার রাতে এলাকার নেভি রোডে এ ঘটনাটি ঘটেছে।

 

কাপ্তাই থানা ও পারিবারিক সূত্রে জানা যায়, ঘটনারদিন সন্ধ্যায় কাপ্তাই শামসুদ্দিন বালিকা বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেনীর ওই ছাত্রী নতুন বাজার এলাকায় প্রাইভেট পড়তে গেলে পথিমধ্যে এলাকার দুই বখাটে ছাত্রীটিকে ফুসলিয়ে এলাকার নেভি রোডের নিরিবিলি স্থানে নিয়ে যায়। সেখানে তাকে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে ওই বখাটেরাসহ আরও কয়েক বখাটে মিলে তাকে পালাক্রমে ধর্ষন করে। এরপর বখাটেরা অচেতন অবস্থায় মেয়েটিকে তার বাসার সামনে ফেলে রেখে পালিয়ে যায়। রাত প্রায় সাড়ে ১০ টার সময় অচেতন ও মুর্মূষ অবস্থায় তার বাবা-মা তাকে পেয়ে দিশেহারা হয়ে পড়ে। তাৎক্ষনিক বিষয়টি তারা থানায় জানান। থানা কর্তৃপক্ষ দ্রুত শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্রগ্রাম মেডিকেলে পাঠিয়ে দেন।

 

এদিকে, নির্যাতীত ছাত্রীটি ঘটনার সাথে জড়িত দু`যুবকের নাম বলেছে। ওই রাতেই কাপ্তাই থানার ওসি (তদন্ত) মো: নুরুল আলমের নেতৃত্বে অভিযান চালিয়ে  লগগেইট এলাকা থেকে জড়িত রাকিব (২৩) পিতা-মো:ফারুক ঢালীকে আটক করে। জড়িত বখাটে হান্নান পিতা-আ:মতলবসহ অন্যান্যরা গা-ঢাকা দিয়েছে।

 

এব্যাপারে গেল বুধবার সন্ধ্যায় কাপ্তাই থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং ২, তারিখ: ২৮/২১৮। মামলা করার পরই ধর্ষনের ঘটনাটি জনসন্মুখে আসে।

 

কাপ্তাই থানার অফিসার ইনচার্জ সৈয়দ মো: নুর ঘটনার সত্যতা স্বীকার করে জানান, জড়িত অন্য আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে। আটক রাকিবকে বৃহস্পতিবার রাঙামাটি জেলহাজতে প্রেরন করা হয়েছে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

আর্কাইভ