• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
সন্ত্রাস ও অস্ত্রবাজী করে পাহাড়ে আওয়ামীলীগের অগ্রযাত্রা কেউ ঠেকাতে পারবে না                    রাঙামাটিতে ৭৮ হাজার শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস খাওয়ানো হবে                    বাঘাইছড়িতে ৪৮ ঘন্টার সড়ক ও নৌপথ অবরোধের প্রথম শান্তিপূর্নভাবে পালিত                    কেপিএমের সকল সমস্যা সমাধানে যা করনীয় তাই করা হবে-দীপংকর তালুকদার এমপি                    বিলাইছড়ি সেনা জোন কর্তৃক সম্প্রীতি ষ্টোর ও টিভি প্রদান                    রাঙামাটির রিজার্ভ বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের ত্রাণ সামগ্রী বিতরণ                    জুরাছড়িতে জোন অধিনায়কের বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত                    আওয়ামীলীগ সরকার সবসময় অসহায় মানুষের পাশে ছিল এবং থাকতে দায়বদ্ধ                    বরকলে বিধবার বসত বাড়ি আগুনে পুড়ে ছাই                    রাঙামাটিতে টেলিভিশন সাংবাদিকদের নিয়ে তিন দিনের প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত                    খাগড়াছড়ির রামগড়ে দুর্বৃত্তদের গুলিতে যুব সমিতির কর্মী নিহত                    ডিজিটাল নিরাপত্তা আইনে খাগড়াছড়িতে সাংবাদিক নেতা নূরুল আজম গ্রেপ্তার                    রাঙামাটির রিজার্ভ বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৮৪টি কাঁচা ঘর পুড়ে ছাই                    শাহিনা আক্তারকে সংরক্ষিত নারী আসনের এমপি চান খাগড়াছড়িবাসী                    খাগড়াছড়িতে জেলা আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত                    ইলেকট্রনিক্স মিডিয়া কর্মীদের নিয়ে রাঙামাটিতে তিন দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শুরু                    মারমা সম্প্র্রদায়কেও আরো সুশিক্ষায় শিক্ষিত হয়ে এগিয়ে যেতে হবে- কংজরী চৌধুরী                    শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করতে বীরশ্রেষ্ঠ ফাউন্ডেশনের উদ্যোগ সত্যিই প্রশংসার দাবিদার                    বালুখালীর কাপ্তাই হ্রদের ধারে বৌদ্ধ সাধক বনভান্তের ২৪ ফুট উচ্চতার মুর্তি উদ্বোধন                    দুটি কিডনী বিকল হয়ে যাওয়া ঝুনুর হাসি ফুটাতে রাঙামাটিতে তরুন সমাজের তহবিল সংগ্রহ                    জাতীয় বিশ্ব বিদ্যালয়ের ভিসির সাথে বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ ফাউন্ডেশনের মতবিনিময়                    
 

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে লংগদুতে বিশাল জন সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 07 Mar 2018   Wednesday

ঐতিহাসিক ৭ মার্চ  উপলক্ষে বুধবার রাঙামাটির লংগদুতে এক বিশাল জন সভা অনুষ্ঠিত হয়েছে।

 

লংগদু উপজেলার বাণিজ্যিক কেন্দ্র বৃহত্তর মাইনীমূখ লঞ্চ ঘাট সংলগ্ন মাঠে আয়োজিন জন সভায় প্রধান অতিথি ছিলেন পার্বত্য বিষয়ক মন্ত্রনালয়ের সাবেক প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য দীপংকর তালুকদার। লংগদু উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবদুল বারেকসরকারের সভাপতিত্বে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন।

 

বক্তব্য রাখেন,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও আঞ্চলিক পরিষদের সদস্য হাজি মো.কামাল উদ্দিন,জেলা আওয়ামীলীগের সাংগঠনিকসম্পাদক মফিজুল হক,জেলা আওয়ামীলীগ সদস্য ও জেলা পরিষদ সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা,জেলা শ্রমিক লীগের সভাপতি সামশুল আলম,জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক উদয় শংকর চাকমা, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাওয়াল উদ্দিন,জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল,জেলা পৌর মহিলা লীগের সভাপতি জয়শ্রী দে জয়া, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মো.জানে আলম জেলা ছাত্রলীগের সভাপতি আবদুল জব্বার সুজন ও উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়া উল হকসহ আরো অনেকে। অনুষ্ঠান পরিচালনা করেন,উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মো.সরওয়ার।

 

প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার  আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহবান জানিয়ে বলেন, আজ দেশ ব্যাপী এ সরকারের উন্নয়ন দেখে বিএনপি অবোলতাবোল বলে জাতীয় সংসদ নির্বাচন থেকে সাধারণ মানুষকে দূরে সরিয়ে রাখতে পায়তারা চালাচ্ছে। খালেদা জিয়া আজ দূর্নীতির দায়ে এতিমদের টাকা আতœসাধের মামলায় কারাগারে যেতে হয়েছে। যারা এতিমের হক ঘিলে ফেলে তারা জনগণের সেবক হবে কি করে? তাই আপনাদের সজাগ থাকতে হবে।দেশ উন্নয়নের দিকে যাচ্ছে এটা বিএনপির সহ্য হচ্ছে না। লংগদু উপজেলার মানুষ আজ নিজেদের চোখে এ সরকারের উন্নয়ন দেখতে পাচ্ছে। বাংলাদেশ আওয়ামীলীগ মিথ্যা কথায় বিশ্বাসী নয় বাস্তবতায় বিশ্বাসী। আগে কাজ পরে কথা।

 

তিনি আরো বলেন, ৭মার্চের গুরুত্ব বুঝে না বিএনপি। তাই তারা ৭মার্চ নিয়ে নানান ধরনের প্রভাকান্ড করছে। অথচ ৭মার্চের ঐতিহাসিক ভাষনের মাধ্যমে এ দেশ স্বাধীন করা হয়েছে।আজ ৭ মার্চের ভাষনকে আজ আন্তর্জাতিক ভাষন হিসেবে স্বীকৃতি দেয়া হয়েছে। এই দিবসটিকে যথাযথ ভাবে পালন করছেন এ দেশের মানুষ।দিনটিকে আমাদের যথাযথভাবে পালন করতে হবে।৭ মার্চকে ইতিহাস থেকে মুছে দেয়া যাবে না।

 

সমাবেশে বক্তারা বলেন,বিএনপি একটি সন্ত্রসী দল তারা সন্ত্রাস ছাড়া আর কিছুই বুঝে না। দৃর্নীতিবাজ বিএনপিকে আজ দেশের মানুষ ধিক্কার দিচ্ছে। বিএনপি শুধু মিথ্যা কথা বলে আর আওয়ামীলীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করে। তাই এখন থেকে আওয়ামীলীগ নেতাকর্মীদের সজাগ থাকতে হবে এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে এই আসনটি সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদারকে উপহার দিয়ে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে পারি। তাই সামনে নির্বাচনকে ঘিরে এখন থেকে ঘরে বসে না থেকে মাঠে নেমে যেতে হবে। তাহলেই এ আসনটি জননেতা দীপংকর তালুকদারকে উপহার দিতে পারবো।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর

 

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ