• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
রাঙামাটিতে হিল ফ্লাওয়ারের উদ্যোগে লিঙ্গ সমতা বিষয়ক কর্মশালা                    কাপ্তাইয়ে শান্তি, সম্প্রীতি ও বৈচিত্র্যময় সংস্কৃতির মেলবন্ধনে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা                    নানিয়ারচরে দুর্বৃত্তদের ব্রাশ ফায়ারে ইউপিডিএফের দুই কর্মী নিহত                    মগবানে হিল ফ্লাওয়ারের কৃষি বিষয়ক প্রশিক্ষণ                    বরকলে ১৫ জন কৃষকদের মাঝে ৩ লক্ষ ৫০ হাজার টাকার কৃষি ঋণ বিতরণ                    পানছড়ি বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ ও খাদ্যশস্য বিতরণ                    বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবলে রাঙামাটিতে চ্যাম্পিয়ন লংগদু উপজেলা                    রাঙামাটিতে মাতৃত্বকালীন ভাতা বিতরণ ও হেলথ ক্যাম্প                    পার্বত্যাঞ্চলে টেকসই সামাজিক সেবা প্রদানে উন্নয়ন বোর্ড ও জেলা পরিষদের সমঝোতা স্মারক সই                    মহালছড়িতে শিশু ও নারী উন্নয়নে জনসচেতনতামূলক বিভিন্ন কর্মসূচী                    কাপ্তাইয়ে নতুন ইউএনও হিসেবে অাশ্রাফ অাহমেদ রাসেলের দায়িত্ব গ্রহণ                    শান্তিপূর্ন পরিবেশ বাজয় রাখতে সকলকে সন্ত্রাস, চাঁদাবাজদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে                    বরকলে সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার                    বান্দরবান বিকেবি’র ঋণ বিতরণ                    রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মাসিক সভা                    রাঙামাটিতে হিল ফ্লাওয়ারের দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা                    মহালছড়ি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ পরিদর্শনে উন্নয়ন বোর্ড চেয়ারম্যান                    কাপ্তাই ব্যাঙছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শ্রেণীকক্ষ সম্প্রসারণ কাজের উদ্বোধন                    খাগড়াছড়িতে সোনালীকা ডে উপলক্ষে বার্ষিক সার্ভিস ও মত বিনিময় সভা                    পাহাড়ি-বাঙালির সম্মিলিত উন্নয়নেই পার্বত্যাঞ্চলে সমৃদ্ধি আসবে-উন্নয়ন বোর্ড চেয়ারম্যান                    পানছড়িতে আওয়ামীলীগ সভাপতির ভাগিনাসহ দুজনকে ৮শ পিস ইয়াবাসহ আটক                    
 

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে লংগদুতে বিশাল জন সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 07 Mar 2018   Wednesday

ঐতিহাসিক ৭ মার্চ  উপলক্ষে বুধবার রাঙামাটির লংগদুতে এক বিশাল জন সভা অনুষ্ঠিত হয়েছে।

 

লংগদু উপজেলার বাণিজ্যিক কেন্দ্র বৃহত্তর মাইনীমূখ লঞ্চ ঘাট সংলগ্ন মাঠে আয়োজিন জন সভায় প্রধান অতিথি ছিলেন পার্বত্য বিষয়ক মন্ত্রনালয়ের সাবেক প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য দীপংকর তালুকদার। লংগদু উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবদুল বারেকসরকারের সভাপতিত্বে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন।

 

বক্তব্য রাখেন,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও আঞ্চলিক পরিষদের সদস্য হাজি মো.কামাল উদ্দিন,জেলা আওয়ামীলীগের সাংগঠনিকসম্পাদক মফিজুল হক,জেলা আওয়ামীলীগ সদস্য ও জেলা পরিষদ সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা,জেলা শ্রমিক লীগের সভাপতি সামশুল আলম,জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক উদয় শংকর চাকমা, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাওয়াল উদ্দিন,জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল,জেলা পৌর মহিলা লীগের সভাপতি জয়শ্রী দে জয়া, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মো.জানে আলম জেলা ছাত্রলীগের সভাপতি আবদুল জব্বার সুজন ও উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়া উল হকসহ আরো অনেকে। অনুষ্ঠান পরিচালনা করেন,উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মো.সরওয়ার।

 

প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার  আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহবান জানিয়ে বলেন, আজ দেশ ব্যাপী এ সরকারের উন্নয়ন দেখে বিএনপি অবোলতাবোল বলে জাতীয় সংসদ নির্বাচন থেকে সাধারণ মানুষকে দূরে সরিয়ে রাখতে পায়তারা চালাচ্ছে। খালেদা জিয়া আজ দূর্নীতির দায়ে এতিমদের টাকা আতœসাধের মামলায় কারাগারে যেতে হয়েছে। যারা এতিমের হক ঘিলে ফেলে তারা জনগণের সেবক হবে কি করে? তাই আপনাদের সজাগ থাকতে হবে।দেশ উন্নয়নের দিকে যাচ্ছে এটা বিএনপির সহ্য হচ্ছে না। লংগদু উপজেলার মানুষ আজ নিজেদের চোখে এ সরকারের উন্নয়ন দেখতে পাচ্ছে। বাংলাদেশ আওয়ামীলীগ মিথ্যা কথায় বিশ্বাসী নয় বাস্তবতায় বিশ্বাসী। আগে কাজ পরে কথা।

 

তিনি আরো বলেন, ৭মার্চের গুরুত্ব বুঝে না বিএনপি। তাই তারা ৭মার্চ নিয়ে নানান ধরনের প্রভাকান্ড করছে। অথচ ৭মার্চের ঐতিহাসিক ভাষনের মাধ্যমে এ দেশ স্বাধীন করা হয়েছে।আজ ৭ মার্চের ভাষনকে আজ আন্তর্জাতিক ভাষন হিসেবে স্বীকৃতি দেয়া হয়েছে। এই দিবসটিকে যথাযথ ভাবে পালন করছেন এ দেশের মানুষ।দিনটিকে আমাদের যথাযথভাবে পালন করতে হবে।৭ মার্চকে ইতিহাস থেকে মুছে দেয়া যাবে না।

 

সমাবেশে বক্তারা বলেন,বিএনপি একটি সন্ত্রসী দল তারা সন্ত্রাস ছাড়া আর কিছুই বুঝে না। দৃর্নীতিবাজ বিএনপিকে আজ দেশের মানুষ ধিক্কার দিচ্ছে। বিএনপি শুধু মিথ্যা কথা বলে আর আওয়ামীলীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করে। তাই এখন থেকে আওয়ামীলীগ নেতাকর্মীদের সজাগ থাকতে হবে এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে এই আসনটি সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদারকে উপহার দিয়ে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে পারি। তাই সামনে নির্বাচনকে ঘিরে এখন থেকে ঘরে বসে না থেকে মাঠে নেমে যেতে হবে। তাহলেই এ আসনটি জননেতা দীপংকর তালুকদারকে উপহার দিতে পারবো।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর

 

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ