• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
জাতিসংঘের আন্তর্জাতিক অভিবাসন সংস্থার কর্মকর্তাদের সাথে পরিষদ চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাত                    বিলাইছড়িতে বিজয় দিবস উপলক্ষে বিভিন্ন ইভেন্ট প্রতিযোগীতা অনুষ্ঠিত                    কাপ্তাইয়ের চন্দ্রঘোনায় আ`লীগ নির্বাচনী দলীয় অফিস উদ্বোধন                    কাপ্তাইয়ে ভোটার ৪৩৮৫৪, কেন্দ্র সংখ্যা ১৮                    আওয়ামীলীগ প্রার্থীর পক্ষে নানাভাবে নির্বাচন আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ উষাতন তালুকদারের                    সুষ্ঠু, অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচনে প্রতিটি কেন্দ্রে নিজেদের কর্মীবাহিনী দিয়ে পাহারা বসানো হবে-দীপংকর তালুকদার                    রাঙামাটি বিভিন্ন এলাকায় নির্বচনী প্রচারনায় হুমকি দেওয়া হচ্ছে-মনি স্বপন দেওয়ান                    পার্বত্য অঞ্চলের কৃষি ও খাদ্য নিরাপত্তা প্রকল্পের পরিদর্শন পার্বত্য সচিবের                    দীপংকর তালুকদার লংগদু উপজেলায় গণসংযোগ ও সমাবেশে ব্যস্ত সময় কাটাচ্ছেন                    রাঙামাটিতে সাংবাদিক মোস্তফা কামাল আর নেই                    পার্বত্য চট্টগ্রাম স্থায়ী সমাধান পেতে সিংহ মার্কায় ভোট চাইলেন উষাতন তালুকদার এমপি                    পার্বত্যচুক্তি বাস্তবায়নের লক্ষে নৌকাকে জয়যুক্ত করার প্রত্যয়                    সিআইপিডি’র উদ্যোগে রাঙামাটিতে প্রবীণদের শীতবস্ত্র বিতরণ                    রাঙামাটি আসবাবপত্র সমিতিতে ১৪ মাসের মাথায় আহবায়ক কমিটি গঠন                    বিলাইছড়িতে শহীদ বুদ্ধিজীবী দিবসে স্মৃতিচারণ ও আলোচনা সভা                    বুদ্ধিজীবি দিবসে কাপ্তাই কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাজ্ঞাপন                    রাইখালীতে আওয়ামীলীগের দলীয় নির্বাচনী কার্যালয় উদ্বোধন                    খাগড়াছড়িতে শিশুতোষ দ্বি-ভাষিক বই বিষয়ক স্থানীয় পর্যায়ে অধিপরামর্শ সভা                    রাঙামাটিতে ব্লাষ্টের উদ্যোগে এনজিও প্রতিনিধিদের সাথে নেটওয়ার্কিং সভা                    রাঙামাটি আসনের স্বতন্ত্র প্রার্থী ঊষাতন তালুকদার কাপ্তাই থেকে নির্বাচনী প্রচারণা শুরু                    লংগদুতে আওয়ামীলীগ প্রার্থী দীপংকর তালুকদারের প্রচারনা                    
 

পরীক্ষার প্রশ্ন ফাঁসের কার্যকর নিয়ন্ত্রণের দাবীতে লামায় মানববন্ধন কর্মসূচি পালন

Published: 01 Apr 2018   Sunday

পরীক্ষার প্রশ্ন ফাঁসের কার্যকর নিয়ন্ত্রণের দাবীতে রোববার লামায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। সচেতন নাগরিক কমিটি (সনাক), স্বচ্ছতার জন্য নাগরিক (স্বজন), ইয়ুথ এনগেসমেন এন্ড সাপোর্ট (ইয়েস) ও ইয়েস ফ্রেন্ডস গ্রুপের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।

 

 শিক্ষাখাতে সুশাসন ও মেধাভিত্তিক বাংলাদেশ, চাই পরীক্ষায় প্রশ্ন ফাঁসের কার্যকর নিয়ন্ত্রণ এই শ্লোগানকে সামনে রেখে উপজেলা পরিষদ সম্মুখে কর্মসূচীর উদ্বোধন করেন, প্রেস ক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রিয়দর্শী বড়ুয়া। মাতামুহুরী ডিগ্রী কলেজের প্রভাষক রহিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেস  উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহাবুবুর রহমান প্রধান অতিথি ছিলেন। মানববন্ধণ চলাকালে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রফেসার তানজিম উদ্দিন, মোঃ জাহাঙ্গির আললম, মো. জিল্লুর রহমান, এ.এম. ইমতিয়াজ ও মো. ফরহাদ। মানববন্ধনে উপজেলার স্কুল,কলেজ, মাদ্রাসার শিক্ষার্থীরাও অংশ গ্রহন করে।

 

বক্তারা বলেন, বর্তমান সময়ে সবচেয়ে আলোচিত একটি বিষয় প্রশ্নপত্র ফাঁসের ঘটনা। তা অত্যন্ত বেদনা দায়ক। তার কারনে শিক্ষার ক্ষেত্র প্রতিযোগিতার সুষ্ঠ পরিবেশ মারাত্মক ভাবে ব্যাহত হচ্ছে এবং হতাশার দানা বাঁধছে তরুন প্রজন্মের মাঝে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ