• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
খাগড়াছড়িতে যক্ষ্মা নিয়ন্ত্রনে এডভোকেসী সভা                    খাগড়াছড়িতে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ                    খাগড়াছড়িতে মূলধারার তাবলীগের সংবাদ সম্মেলন,তিন দফা দাবী                    এএফ মুজিবুর রহমান ফাউন্ডেশনের ৯১ লক্ষ টাকায় মোনঘর শিশু সদনে ছাত্রী নিবাসের ভিত্তিপ্রস্তর স্থাপন                    মহালছড়ির মিলনপুর বন বিহারে ধর্মীয় ও শিক্ষা সহায়ক বই বিতরণ সেনাবাহিনীর                    বাঘাইছড়ি থেকে দীপংকর তালুকদারের নৌকা প্রতীকের আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু                    নির্বাচনে জয়ী হয়ে ক্ষমতায় আসলে পাহাড়ে চলমান রক্তক্ষয়ী সংঘাত বন্ধে জোরালো পদক্ষেপ নেবে                    রাঙামাটি আসনে প্রতিদ্বন্ধি ৬ প্রার্থীকে প্রতীক বরাদ্দ,সিংহ প্রতীক পেলেন উষাতন তালুকদার                    বিলাইছড়িতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উদযাপন                    রাঙামাটিতে বেগম রোকেয়া দিবস পালিত, ৫ জয়িতাকে সম্মাননা                    রাঙামাটি সরকারী কলেজে দুর্নীতি বিরোধী গণসাক্ষর কার্যক্রম অনুষ্ঠিত                    রাঙামাটি আসনে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন                    বরকলে বেগম রোকেয়া দিবস উপলক্ষে র‌্যালী আলোচনা সভা                    জুরাছড়িতে ৫ সফল নারীকে সম্মাননা প্রদান                    জুরাছড়িতে দুনীতি প্রতিরোধ দিবস উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত                    বিলাইছড়িতে বেগম রোকেয়া দিবস পালিত                    খাগড়াছড়িতে দুর্নীতি বিরোধী মানববন্ধন                    খাগড়াছড়িতে পূবালী ব্যাংক শাখার দ্বরোদঘাটন                    বিশ্ব ইস্তেমার ময়দানে হামলার প্রতিবাদে খাগড়াছড়িতে আলেম ওলামাদের মানববন্ধন                    কাপ্তাইয়ে আন্তর্জাতিক দুনীর্তি বিরোধী দিবস উপলক্ষে র‍্যালী ও মানববন্ধন                    কাপ্তাইয়ে নুরুল হুদা কাদেরী স্মৃতি বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত                    
 

লামায় আগুণ লেগে ৩ দোকান পুড়ে ছাই

লামা প্রতিনিধি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 20 May 2018   Sunday

লামার রুপসীপাড়া ইউনিয়নের অংহ্লা পাড়া বাজারে  আগুনে লেগে ৩টি দোকান পুড়ে গেছে। তবে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে প্রাথমিক ভাবে ধারণা করছেন লামা ফয়ার সার্ভিস ।শনিবার দিবাগত রাত সাড়ে ১১টায় এ ঘটনা ঘটে। 

আগুনের পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত দোকানের মালিকরা হলেন, বশির আহম্মদ (ফার্ণিচার দোকান), বাবুলু (ফার্ণিচার দোকান) ও লক্ষণ নাথ (সেলুন দোকান)। প্রাথমিকভাবে তিনটি দোকানের ক্ষয়ক্ষতির পরিমাণ ৪ লাখ ৮০ হাজার টাকা বলে জানান দোকান মালিক ও ব্যবসায়ীরা। 

 

রূপসীপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চাচিং প্রু মার্মা বলেন, প্রতিদিনের মতো দোকান বন্ধ করে ব্যবসায়ীরা বাড়িতে চলে যায়। হঠাৎ করে দোকানের ছাদে আগুন দেখতে পেয়ে আশপাশের সবাই এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিসের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে। ব্যবসায়ী ও দোকান মালিকদের ভিষণ ক্ষতি সাধন হয়েছে।

 

লামা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মোজাম্মেল হক বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুণ  আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসি। বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

আর্কাইভ