• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
খাগড়াছড়িতে সপ্তাহব্যাপী বৃক্ষ মেলা ও ফল প্রদর্শনী শুরু                    খালেদা জিয়ার মুক্তির দাবীতে খাগড়াছড়িতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ-সমাবেশ                    মাহমুদুর রহমান উপর হামলার ঘটনায় বিএনপি’র নেতা দীপেন দেওয়ানের প্রতিবাদ                    গ্রেফতারকৃতদের মুক্তির দাবীতে ঘিলাছড়িতে মানববন্ধন                    কাউখালীতে ৬শিক্ষার্থীর অজ্ঞাত রোগের ঘটনায় মেডিকেল টিমের ঘটনাস্থল পদির্শন                    রাঙামাটিতে দুদিন ব্যাপী আয়োজিত সাংস্কৃতি উৎসব সমাপ্ত                    খাগড়াছড়িতে বৃদ্ধকে খুনের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ইউপিডিএফ                    জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাজস্থীতে র‌্যালী ও আলোচনা সভা                    রাঙামাটি জেলা থেকে একমাত্র জিপিএ-৫ পেয়েছে জান্নাতুল                    রাঙামাটিতে কমিউকেশন ষ্ট্রাটেজি বাস্তবায়ন ও মনিটরিং বিষয়ক কর্মশালা                    রাঙামাটিতে ২দিন ব্যাপী সাংস্কৃতিক উৎসব শুরু                    জেএসএস ও গণতান্ত্রিক থেকে ৪ কর্মী ইউপিডিএফে যোগদান                    খাগড়াছড়িতে সরকারের সকল খাতে বিপুল উন্নয়ন হয়েছে-জুয়েল চাকমা                    নানিয়ারচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রীতিময়কে অপহরণের অভিযোগ                    খালেদা জিয়ার মুক্তির দাবীতে খাগড়াছড়িতে বিএনপি`র সমাবেশ                    রাঙামাটিতে সপ্তাহব্যাপী দেশ বরেণ্য চিত্র শিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প সমাপ্ত                    এইচএসসিতে রাঙামাটিতে ফলাফল বিপর্যয়,পাশের হার ৪৯.১১ শতাংশ                    জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাঙামাটিতে র‌্যালী, মাছের পোনা অবমুক্তকরণ                    খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্বে তরুন নেতা জুয়েল চাকমা                    সাপছড়ি উচ্চ বিদ্যালয়ে দুর্নীতিবিরোধী কুইজ প্রতিযোগিতা                    রাঙামাটিতে সমাজকল্যাণ পরিষদের অনুদানের চেক বিতরণ                    
 

বিলাইছড়িতে ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের ফুটবল খেলা অনুষ্ঠিত

অসীম চাকমা,বিলাইছড়ি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 11 Jul 2018   Wednesday

সারা বিশ্ব যখন বিশ্বকাপ ফুটবল উদ্মাদনা কাঁপছে। ব্যতিক্রম নয় রাঙামাটি পার্বত্য জেলার বিলাইছড়ি উপজেলাবাসীও। তাইতো সেই আনন্দকে আরও প্রাণবন্ত করে তোলার জন্য উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে  ব্রাজিল- আর্জেন্টিনা সমর্থিত ফুটবল খেলোয়ারদের নিয়ে ব্যতিক্রমধর্মী ও রোমাঞ্চকর এক প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। খেলায় ব্রাজিল-আর্জেন্টিনা জার্জি গায়ে দিয়ে  খেলোয়াররা অংশগ্রহণ করেন।

 

মঙ্গলবার বিলাইছড়ি উপজেলা স্টেডিয়ামে এই প্রীতি ফুটবল ম্যাচে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শুভ মঙ্গল চাকমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি  আসিফ ইকবাল, প্রাক্তন জেলা পরিষদের চেয়ারম্যান ররীন্দ্র লাল তালুকদার,২নং ইউপির চেয়ারম্যান অমর জীব চাকমা, ৩নং ফারুয়া ইউপির চেয়ারম্যান বিদ্যালাল তঞ্চঙ্গ্যা ও বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন । । খেলায় ধারা ভাষ্যকার হিসেবে ছিলেন ১নং ইউপির চেয়ারম্যান সুনীল কান্তি দেওয়ান।

 

টান টান উেেত্তজনাকর ম্যাচে ব্রাজিল- আর্জেন্টিনা ২-২ গোলে  ড্র করে। খেলা শেষে খেলোয়ারদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

সমাপনী বক্তব্যে বক্তারা বলেন, দু-দলের খেলোয়াররা অনেক ভালো খেলেছে। আগামীতে এখান থেকে ভালো খেলোয়ার উঠে আসুক এবং বাংলাদেশ জাতীয় দলের হয়ে খেলুক। উপজেলাবাসীও স্বপ্ন দেখে ব্রাজিল-আর্জেন্টিনার মত একদিন বিশ্বকাপে অংশগ্রহণ করবে। খেলোয়ারদের আরও সততা ও মনোযোগী হয়ে খেলার পরামর্শ দেন বক্তারা।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ