• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
মুজিববর্ষ উপলক্ষে কাপ্তাইয়ে `ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় ` শীর্ষক সেমিনার                    আলীকদমে এসডিজি বাস্তবায়ন বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত।                    চোখের দৃষ্টি নিয়ে বাঁচতে চায় সুপ্রিয় চাকমা                    খাগড়াছড়িতে পুলিশ কনস্টেবল নিয়োগে কারো সাথে লেনদেন না করার আহ্বান এসপি’র                    খাগড়াছড়িতে সনাক-এর সভায় জেলার দুর্নীতি-অনিয়ম নিয়ে উদ্বেগ প্রকাশ                    খাগড়াছড়িতে বুধবার লক্ষ শিশুকে ভিটামিন “এ” খাওয়ানো হবে                    ভোটার তালিকা হালনাগাদ উপলক্ষে তথ্য সংগ্রহকারী-সুপাভাইজারদের দিনব্যাপী প্রশিক্ষণ                    পাহাড়ে উন্নয়নের আলো পৌছে দিতে সব রকম প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে সরকার-জ্ঞানেন্দু বিকাশ চাকমা                    চন্দ্রঘোনায় টিউবওয়েলের পানি পানে অযোগ্য, দুভোর্গ চরমে                    রাঙামাটিতে ট্রাক চালক কল্যাণ সমিতির মৃত্যুবরণকারী সদস্যের পরিবারদের মাঝে নগদ অর্থ প্রদান                    রাঙামাটিতে ছাত্রলীগ নেতা দীপংকর’র পিতৃ বিয়োগ, নেতা-কর্মীদের শোক                    রামগড়ে বাংলাদেশ-ভারত মৈত্রী সেতু নির্মান কাজের পরিদর্শনে ভারতীয় হাইকমিশনার                    রাঙামাটির কাপ্তাই হ্রদ থেকে শ্রমিকের মৃতদেহ উদ্ধার                    রাঙামাটি জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩দিন ব্যাপী কর্মসূচী                    পানছড়িতে তথ্য প্রাপ্তির অধিকারে নারীর অগ্রগতি শীর্ষক প্রকল্পের অভিজ্ঞতা বিনিময় কর্মশালা                    কাপ্তাইয়ের দু`শিক্ষার্থীর জাতীয় পুরস্কার অর্জন                    পানছড়িতে এসডিজির দিনব্যাপী শীর্ষক কর্মশালা                    ঢাকায় কল্পনা চাকমা অপহরণের ন্যায় বিচারের দাবীতে আলোচনা সভা                    কাপ্তাইয়ে এসডিজি বাস্তবায়ন` বিষয়ক দিনব্যাপী কর্মশালা                    পাহাড়ী নয়, বাঙালি নয় আমি মানুষ-বিধান চাকমা                    বাঘাইছড়িতে পন্যবাহী ট্রাকে আগুন দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান                    
 

মাটিরাঙ্গায় দুর্বৃত্তের গুলিতে যুব সমিতির কর্মী নিহত

স্টাফ রিপোর্টার,খাগড়াছড়ি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 14 Jul 2018   Saturday

খাগড়াছড়ি মাটিরাঙ্গা তাইন্দং সর্ব্বেসর পাড়ায় শান্তি জীবন চাকমা (৪০) নামে একজন জেএসএস(এমএন লারমা) এর সহযোগী সংগঠন যুব সমিতির কর্মী নিহত হয়েছেন। তিনি পানছড়ি উপজেলার অক্ষয় পাড়া গ্রামের জেজেন্দ্র লাল চাকমা ছেলে। তিনি বিয়ের পর থেকে তাইন্দং সর্ব্বেসর পাড়ায় স্থায়ী ভাবে বসবাস করে আসছিলেন।


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শান্তি জীবন চাকমা ভোরে প্রকৃতির ডাক ছেড়ে বাড়ী ঢুকার সময় আগে থেকে ওৎ পেতে থাকা দুবৃর্ত্তরা তাকে লক্ষ্য করে এলোপাতারী গুলি করলে তিনি ঘটনাস্থলে নিহত হন।


এ ঘটনায় জনসংহতি সমিতি (এম এন লারমা) দলের পক্ষ থেকে প্রসিত খীসা‘র নেতৃত্বাধীন ‘ইউপিডিএফ’-এর সশস্ত্র সন্ত্রাসীদের দায়ী করেছেন। তবে ‘ইউপিডিএফ’-এর কেন্দ্রীয় প্রচার বিভাগের নিরন চাকমা জড়িত থাকার বিষয়ে শাখার অস্বীকার করেছেন।


মাটিরাঙ্গা থানার ওসি সৈয়দ জাকির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনাস্থলটি মাটিরাঙ্গা সদর থেকে প্রায় ৫০ কিলোমিটার দূরের সীমান্তবর্তী এলাকায়। পুলিশ মরদেহ উদ্ধারের জন্য রওনা হয়েছে। উদ্ধার করে ময়ন্তদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরন করা হবে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ