• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
পানছড়িতে পুরাতন ইউএনওকে বিদায় সংবর্ধনা ও নবাগতকে ইউএনওকে বরণ                    কাউখালী বিআরডিবি সমিতি নির্বাচন পরিচালনায় সভাপতির বিরুদ্ধে পক্ষপাতের অভিযোগ, দুজনের পদত্যাগ                    পরিষদ চেয়ারম্যানের সাথে রাঙামাটি সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি’র সৌজন্য সাক্ষাত                    কাপ্তাইয়ে তিন দিনে রাম পাহাড় বনাঞ্চল থেকে কয়েক লাখ টাকার গাছ পাচারের অভিযোগ                    রাঙামাটিতে সরকারি ৪র্থ শ্রেণি কর্মচারি সমিতির নবনির্বাচিত কমিটি থেকে জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা                    রাঙামাটিতে আন্ত:স্কুল বিতর্ক প্রতিযোগিতায় লেকার্স স্কুল চ্যাম্পিয়ন                    পার্বত্য চুক্তির ফলে পাহাড়ে অর্থনীতি ও সংস্কৃতি বিকাশে নবরযুগের সঞ্চার ঘটেছে বিদায়ী পানছড়ি ইউএনও                    স্যালভেশনের উদ্যোগে রাঙামাটি কলেজে ‘ক্লীন ক্যাম্পাস, গ্রীন ক্যাম্পাস’ অভিযান শুরু                    জুরাছড়িতে দুর্যোগ প্রশমন দিবস পালিত                    বাঘাইছড়িতে ছাত্রদলের প্রতিবাদ সভা                    বিলাইছড়িতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত                    বিলাইছড়িতে ফ্যাশন ডিজাইনের উপর প্রশিক্ষণ সমাপ্ত                    পানছড়িকে ভিক্ষুক মুক্ত ঘোষনা দিলেন খাগড়াছড়ি জেলা প্রশাসক                    বালুখালীতে হিল ফ্লাওয়ারের উদ্যোগে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালন                    আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস উপলক্ষে রাঙামাটিতে র‌্যালী ও আলোচনা সভা                    রাজস্থলীতে শতাধিক গ্রামে বিদ্যুৎ আলো নেই!                    পানছড়িতে জাতীয় শ্রমিক লীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত                    কোটা পুনর্বহালের দাবিতে চট্টগ্রামে পাহাড়ি ছাত্র পরিষদের সংহতি সমাবেশ                    পাহাড়ের পাদদেশে বসবাসকারীদের নিরাপদ আশ্রয়ে সরে যেতে প্রশাসনের মাইকিং                    এশিয়া ছিন্নমুল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের পূর্তিতে রাঙামাটিতে আলোচনা সভা                    পার্বত্যাবাসীর সামগ্রিক উন্নয়নে বর্তমান সরকারের বিকল্প নেই                    
 

পানছড়িতে পুরাতন ইউএনওকে বিদায় সংবর্ধনা ও নবাগতকে ইউএনওকে বরণ

নতুন ধন চাকমা,পানছড়ি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 14 Oct 2018   Sunday

খাগড়াছড়ির পানছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ আবুল হাশেমকে বিদায় এবং নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ তৌহিদুল ইসলাম এর বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ লোকমান হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বিদায়ী ইউএনও মুহাম্মদ আবুল হাশেম,খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য সতীশ চন্দ্র চাকমা, সাবেক উপজেলা চেয়ারম্যান বকুল চন্দ্র চাকমা, পানছড়ির নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ তৌহিদুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান রতœা তংচঙ্গা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(অফিসার্স ইনচার্জ) মোঃ নুরুল আলম, পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান মোঃ নাজির হোসেন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সুজিমিত্র চাকমা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ বাহার মিয়া, বিএনপির সভাপতি মোঃ বেলাল হোসেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক জয়নাথ দেব, উল্টাছড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম বাবুল, ২৪২নং পুজগাং মৌজার হেডম্যান সুইলাপ্রু চৌধুরী প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন শিক্ষক সুলতান মাহমুদ।

 

অনুষ্ঠানে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন বিদ্যালয়, সরকারী বেসরকারী সংস্থার পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা সন্মান স্মরূপ ক্রেস তুলে দেন বিদায়ী ইউএন্ও এর কাছে।


সভায় বক্তারা বিদায়ী উপজেলার নির্বাহী কর্মকর্তার দীর্ঘায়ু, সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করে তাঁর বিভিন্ন উন্নয়নমূলক কাজের কথা প্রশংসা করেন। তারা বলেন, পর্যটন স্পট “মায়াবীনি ” ও “মায়াকানন”, উপজেলায় সেবা নিতে আসা মানুষদের জন্য তৈরী গোলঘর “মায়াকুঞ্জ” সহ শিক্ষার গুণগত মান উন্নয়নে উপজেলার সকল মানুষের সাথে উপজেলা পরিষদের সুসম্পর্ক গড়ে তুলতে সক্ষম হয়েছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে জনপ্রিয়তা লাভ করেছেন। যা অতীতে বিদায়ী ১৮ জন ইউএনও তা করতে পারেননি।


বিদায় ইউএনও মুহাম্মদ আবুল হাশেম বলেন, খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ির তৎকালীন জেলা প্রশাসক রাশেদুল ইসলাম ও বর্তমান জেলা প্রশাসক শহিদুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান সর্বোত্তম চাকমা, প্যানেল চেয়ারম্যান মোঃ লোকমান হোসেনসহ উপজেলার সকল জনপ্রতিনিদের সহযোগিতার কারনে তিনি পর্যটন স্পট “মায়াবীনি ” ও “মায়াকানন”, উপজেলায় সেবা নিতে আসা মানুষদের জন্য তৈরী গোলঘর “মায়াকুঞ্জ” সহ শিক্ষার গুণগত মান উন্নয়নসহ সকল ধরনের কাজ করতে পেরেছেন। সবাই তাকে অনেক অনেক সযোগিতা করেছে। মন উজার করে কাজ করতে পেরেছেন। তাই তিনি সকলের কাছে কৃতজ্ঞ।


আবেগ আপ্লুত হয়ে তিনি আরো বলেন, আপনাদের এ ভালোবাসা তার ভবিষ্যৎ কর্মময় জীবনে আরো বেশী করে উৎসাহিত করবে। তাকে এত ভালোবাসেন তা তিনি আজ জানলেন। তিনি সকলে দীর্ঘায়ু, সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা প্রার্থনা করে তার জন্য দোয়া কামনা করেন।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ