• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
হরিণা লুম্বিনী বন বিহারে কঠিন চীবর দানোৎসব সম্পন্ন                    অবাধ ও নিরপেক্ষ নির্বাচনে নিজের অর্পিত দায়িত্ব সকলকে সঠিকভাবে পালন করতে হবে-বৃষকেতু চাকমা                    রাঙামাটিতে হিলরভালেদীর মতবিনিময় সভা                    বিলাইছড়িতে পিএসসি পরীক্ষায় অনুপস্থিত ২৭ জন!                    লামায় চুরি করে শত বর্শীয় গাছ কাটার সময় বিদ্যুত তারে উপর পড়ে সংযোগ বন্ধ, আটক এক                    সিঙ্গিনালা মৈত্রীপুর বৌদ্ধ বিহারে কঠিন চীবর দানোৎসব সম্পন্ন                    বরুনাছড়ি সার্বজনীন বিহারে কঠিন চীবর দান সম্পন্ন                    রাঙামাটিতে জেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ                    পবিত্র ঈদ-এ মিলাদুন্নবী (দঃ) উদযাপন উপলক্ষে রাঙামাটিতে জশনে জুলুছ                    রাঙামাটিতে রাজবন বিহারের দুদিনের দানোত্তম কঠিন চীবর দান উৎসব সমাপ্ত                    কেপিএম সিবিএ`র কমিটি পুর্নগঠনে আলোচনা সভা ও মাহফিল অনুষ্ঠিত                    খাগড়াছড়িতে বাংলাদেশ ত্রিপুরা স্টুডেন্ট ফোরামের কেন্দ্রীয় কমিটির সম্মেলন অনুষ্ঠিত                    রাঙামাটিতে চারদিন ব্যাপী আয়কর মেলা শুরু                    নির্বাচনকে সুস্থভাবে সম্পন্ন করতে সবাইকে সচেতন থাকতে হবে-লেঃ কর্ণেল মোহাম্মদ বাহালুল আলম                    জুরাছড়ির ছোট পানছড়ি প্রাথমিক বিদ্যালয় ভবন নির্মাণ কাজে অনিয়মের অভিযোগ                    রাজস্থলীতে সামাজিক নিরাপত্তা বেষ্টনী বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা                    রাঙামাটিতে পবিত্র ‘জশনে জুলুছ’ ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে সংবাদ সম্মেলন                    কাপ্তাইয়ে আরএইচস্টেপের এডভোকেসি সভা                    মহালছড়িতে ত্রিপুরা স্টুডেন্ট কাউন্সিলের সদস্যদের আর্থিক অনুদান প্রদান করেছে সেনাবাহিনী                    রাঙামাটির দুর্গা মাতৃ মন্দিরে জেলা পরিষদের শব্দযন্ত্র প্রদান                    কাপ্তাই ৫ আর ই ব্যাটালিয়নের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন                    
 

লামায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শিশুসহ আহত ৩

এস.কে খগেশপ্রতি চন্দ্র খোকন, লামা : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 18 Aug 2018   Saturday

লামায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পাশের বাড়ির লোকের হামলায় শিশু ও নারীসহ ৩জন গুরুতর জখম হয়েছে। শনিবার  সকাল সাড়ে ৯টার সময় লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড শামুক ঝিরিতে এই ঘটনা ঘটেছে। রক্তাক্ত অবস্থায় আহত তিনজনকে আশপাশের লোকজন উদ্ধার করে লামা হাসপাতালে ভর্তি করায়। 

 

আহতরা হলেন,  জোহরা বেগম (৩৩) স্বামী- মো. মোশারফ হোসেন,  মোঃ হোসাইন(৮) পিতা- আবু কালাম ও আছমা বেগম (৩৫) স্বামী- আবু কালাম। তাদের প্রত্যেকের বাড়ি উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের ৩নং ওয়াংডরে শামুক ঝিরি এলাকায়।

 

আহত জোহরা বেগম জানান, ঘরের পালিত একটি চিনার হাঁস শুক্রবার সন্ধ্যায় বাড়ী না আসায় রাতে খুঁজা খুজি করে। পরের দিন শনিবার তার বাড়ি থেকে একটু দূরে বশারের বাড়িতে গিয়ে তাঁর স্ত্রী বকুলির কাছে হাঁসটি তাদরে সেখানে গেছে কিনা। এ কথা জিজ্ঞাসের পর বশারের স্ত্রী খারাপ ভাষায় গাল মন্দ করতে থাকে। এর মাঝে বশার ও তার মোঃ ইয়াছিন ঘর থেকে বাহির হয়ে তাকে লাঠি দিয়ে মারে এবং মাথায় কুপ দেয়। তখন তার চিৎকার শুনে তার বড় বোন আছমা আক্তার গিয়ে তাকে উদ্ধার করতে চাইলে তাকেও মাররধর করে কুপায়। তারা দু`জনের চিৎকারে তার বোনের ৮ বছরের ছেলে মোঃ হোসাইন তাকে জড়িয়ে ধরলে তাকেও দা কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে লামা হাসপাতালে ভর্তি করে। তার  স্বামী লামা বাজারে ছিল ও তার বোনের স্বামী আবু কালাম কক্সবাজারে থাকে। তাদের সাথে পূর্বে থেকে তাদের ভূমি নিয়ে বিরোধ ছিল বলেও জোহরা বেগম জানান। 

 

এদিকে লামা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত  অফিসার ডা, মো. কাউছার জানান, তিন জনের প্রত্যেকের শরীরের অনেক গুলো দায়ের কুপ ও লাঠির আঘাতরে চিহ্ন রয়েছে। তারা হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।

 

হামলার অভিযোগের বিষয়ে আবুল বশারের মুঠোফোনে যোগাযোগ করা হলে তার মুঠোফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

 

এ বিষয়ে এলাকার স্থানীয় ইউপি মেম্বার সুধাংশু বড়ুয়া বলেন, জোহরা ও তার বোন আছমা এবং তার ছেলেকে মারধর ও পুপানোর পর  আবুল বশাররা পালিয়ে গেছে।

 

লামা থানার অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘঠিত ঘটনার আহতদের পুলিশ লামা হাসপাতালে গিয়ে দেখে এসেছে। অভিযোগ পেলে আমরা ব্যবস্থা গ্রহণ করা হবে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

আর্কাইভ