• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ কর্মী নিহত                    বান্দরবানে বম সম্প্রদায়ের সেন্টেনারী উৎসব                    রাঙামাটিতে রেড ক্রিসেন্ট ইউনিটের শীতবস্ত্র বিতরণ                    রামগড়ে শীতার্ত গরীব-দুস্থদের চট্টগ্রাম রামকৃষ্ণ মিশনের শীতবস্ত্র বিতরণ                    রাঙামাটিতে তিন দিন ব্যাপী নাট্য উৎসব শুরু                    লামায় উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী দলীয়ন মনোনয়পত্র বিতরণ শুরু                    খাগড়াছড়ির শীতার্ত মানুষের মাঝে উষ্ণতা ছড়ালো চট্টগ্রামের ‘পজিটিভ থিংকার্স’                    খাগড়াছড়িতে অবসরপ্রাপ্ত কৃষি কর্মকর্তা গোপাল কৃষ্ণ ত্রিপুরা’র মৃত্যুতে স্মরণসভা                    খাগড়াছড়ির নতুনকুঁড়ি ক্যান্ট: হাইস্কুল-এর বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ                    স্বামীকে ফিরে পাওয়ার জন্য ছেলের অপহরণ নাটক সাজালেন মা                    পানছড়িতে সমমনা শিক্ষকগ্রুপের ব্যাডমিন্টন প্রতিযোগিতায় বিন্দু-প্রিয়া চ্যাম্পিয়ন                    খাগড়াছড়িতে অস্ত্র, গুলি ও নগদ টাকাসহ ইউপিডিএফ সদস্য আটক                    খাগড়াছড়িতে সেনাবাহিনীর উদ্যোগে শীতবস্ত্র ও খেলাধুলার সামগ্রী বিতরণ                    কাপ্তাইয়ে জেলা প্রশাসকের বিভিন্ন স্কুল,উপজেলা ও থানা পরিদর্শন                    সন্ত্রাস ও অস্ত্রবাজী করে পাহাড়ে আওয়ামীলীগের অগ্রযাত্রা কেউ ঠেকাতে পারবে না                    রাঙামাটিতে ৭৮ হাজার শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস খাওয়ানো হবে                    বাঘাইছড়িতে ৪৮ ঘন্টার সড়ক ও নৌপথ অবরোধের প্রথম শান্তিপূর্নভাবে পালিত                    কেপিএমের সকল সমস্যা সমাধানে যা করনীয় তাই করা হবে-দীপংকর তালুকদার এমপি                    বিলাইছড়ি সেনা জোন কর্তৃক সম্প্রীতি ষ্টোর ও টিভি প্রদান                    রাঙামাটির রিজার্ভ বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের ত্রাণ সামগ্রী বিতরণ                    জুরাছড়িতে জোন অধিনায়কের বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত                    
 

লামায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শিশুসহ আহত ৩

এস.কে খগেশপ্রতি চন্দ্র খোকন, লামা : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 18 Aug 2018   Saturday

লামায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পাশের বাড়ির লোকের হামলায় শিশু ও নারীসহ ৩জন গুরুতর জখম হয়েছে। শনিবার  সকাল সাড়ে ৯টার সময় লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড শামুক ঝিরিতে এই ঘটনা ঘটেছে। রক্তাক্ত অবস্থায় আহত তিনজনকে আশপাশের লোকজন উদ্ধার করে লামা হাসপাতালে ভর্তি করায়। 

 

আহতরা হলেন,  জোহরা বেগম (৩৩) স্বামী- মো. মোশারফ হোসেন,  মোঃ হোসাইন(৮) পিতা- আবু কালাম ও আছমা বেগম (৩৫) স্বামী- আবু কালাম। তাদের প্রত্যেকের বাড়ি উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের ৩নং ওয়াংডরে শামুক ঝিরি এলাকায়।

 

আহত জোহরা বেগম জানান, ঘরের পালিত একটি চিনার হাঁস শুক্রবার সন্ধ্যায় বাড়ী না আসায় রাতে খুঁজা খুজি করে। পরের দিন শনিবার তার বাড়ি থেকে একটু দূরে বশারের বাড়িতে গিয়ে তাঁর স্ত্রী বকুলির কাছে হাঁসটি তাদরে সেখানে গেছে কিনা। এ কথা জিজ্ঞাসের পর বশারের স্ত্রী খারাপ ভাষায় গাল মন্দ করতে থাকে। এর মাঝে বশার ও তার মোঃ ইয়াছিন ঘর থেকে বাহির হয়ে তাকে লাঠি দিয়ে মারে এবং মাথায় কুপ দেয়। তখন তার চিৎকার শুনে তার বড় বোন আছমা আক্তার গিয়ে তাকে উদ্ধার করতে চাইলে তাকেও মাররধর করে কুপায়। তারা দু`জনের চিৎকারে তার বোনের ৮ বছরের ছেলে মোঃ হোসাইন তাকে জড়িয়ে ধরলে তাকেও দা কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে লামা হাসপাতালে ভর্তি করে। তার  স্বামী লামা বাজারে ছিল ও তার বোনের স্বামী আবু কালাম কক্সবাজারে থাকে। তাদের সাথে পূর্বে থেকে তাদের ভূমি নিয়ে বিরোধ ছিল বলেও জোহরা বেগম জানান। 

 

এদিকে লামা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত  অফিসার ডা, মো. কাউছার জানান, তিন জনের প্রত্যেকের শরীরের অনেক গুলো দায়ের কুপ ও লাঠির আঘাতরে চিহ্ন রয়েছে। তারা হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।

 

হামলার অভিযোগের বিষয়ে আবুল বশারের মুঠোফোনে যোগাযোগ করা হলে তার মুঠোফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

 

এ বিষয়ে এলাকার স্থানীয় ইউপি মেম্বার সুধাংশু বড়ুয়া বলেন, জোহরা ও তার বোন আছমা এবং তার ছেলেকে মারধর ও পুপানোর পর  আবুল বশাররা পালিয়ে গেছে।

 

লামা থানার অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘঠিত ঘটনার আহতদের পুলিশ লামা হাসপাতালে গিয়ে দেখে এসেছে। অভিযোগ পেলে আমরা ব্যবস্থা গ্রহণ করা হবে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

আর্কাইভ