• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
পানছড়ির শান্তিপুর অরন্য কুটিরে ৩০৮জনের গণ শ্রমণ ও প্রবজ্যা গ্রহণ সম্পন্ন                    রাঙামাটিতে ২৫ মার্চ গণহত্যা দিবস পালিত                    বাঘাইছড়িতে সেনাক্যাম্প পূন:স্হাপনের দাবীতে মানবন্ধন ও প্রধানমন্ত্রীর বরাবর স্বারকলিপি প্রদান                    শহরের শিক্ষার সাথে দূর্গম এলাকার স্কুলের শিক্ষার মান বাড়াতে হবে                    চন্দ্রঘোনায় কবি সায়দুল সংবর্ধিত                    কাপ্তাইয়ে বন্য হাতিকর আক্রমণে নিহত ১                    আলীকদমে ভাইরাল হওয়া সেই ছবির ভিকটিম রুমপাও ম্রো’র সংবাদ সম্মেলন                    বরকলে বিশ্ব যক্ষ্মা দিবস পালিত                    রাঙামাটিতে বিশ্ব যক্ষ্মা দিবস পালিত                    পানছড়িতে ইপসা’র ‘‘সো” প্রকল্পের ভিশনিং কর্মশালা                    প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যান তহবিল থেকে বৌদ্ধ ধর্মীয় কল্যান ট্রাষ্টের অনুদানের চেক প্রদান                    বিলাইছড়িতে আওয়ামীলীগ নেতা হত্যার ঘটনায় মামলা,সন্দেহভাজন হিসেবে স্নেনাশীষ চাকমাকে আটক                    বাঘাইছড়ি সহিংস ঘটনায় নিহত আনসার ৪ সদস্যের পরিবারের মাঝে নগদ প্রদান                    বাঘাইছড়িতে সহিংস ঘটনায় আনসার সদস্যর খোয়া যাওয়া রাইফেলটি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার                    বাঘাইছড়ির হত্যাকান্ডটি ছিল পরিকল্পিত প্রাথমিক তদন্তে পেয়েছেন-তদন্ত কমিটির প্রধান                    খাগড়াছড়িতে জেলা ও দায়রা জজ রোখসানা পারভীন’র বিদায় সংবর্ধনা                    বাঘাইছড়ি হত্যাকান্ডের জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার দাবী পার্বত্য নাগরিক পরিষদের                    সরকারি বনাঞ্চলে আগুন বনজ সম্পদ ও জীববৈচিত্র্য ধ্বংস!                    বাঘাইছড়ি ও বিলাইছড়িতে সংঘটিত সহিংস ঘটনায় জনসংহতি সমিতি জড়িত নয়                    আমরা কেবল ফুল দিয়ে যাব আর আপনারা গুলি করে মারবেন এটা হয় না-দীপংকর তালুকদারএমপি                    পানছড়িতে বেসরকারীভাবে নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান মনিতা ত্রিপুরার সংবাদ সম্মেলন                    
 

রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

স্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 23 Aug 2018   Thursday

রাঙামাটি-চট্টগ্রাম সড়কের মানিকছড়ি এলাকায় ত্রিমুখী সংঘর্ষে ১ মোটর সাইকেল আরোহী নিহত ও অপর ২ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরের দিকে এ ঘটনা ঘটেছে। নিহত যুবকের নাম শাহেদ(২০)। তিনি চট্টগ্রামের উত্তর রাঙ্গুনিয়ার মোগলের হাটের আব্দুল কুসুমের ছেলে। 

 

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুরের দিকে রাঙামাটি-চট্টগ্রাম সড়কের মানিকছড়ি এলাকায় চট্টগ্রাম উদ্দেশ্য যাওয়া পাহাড়ী পরিবহন বাসের সাথে বিপরীত দিকে আসা একটি মোটর সাইকেল ও সিএনজির সাথে সংঘর্ষে ঘটনাস্থলে শাহেদ(২০) নামের এক যুবক মারা যান। এসময় অপর দুই মোটর সাইকেল আরোহী চট্টগ্রামের উত্তর রাঙ্গুনিয়ার মোগলের হাটের আব্দূল কাদেরের ছেলে সুমন(২২) ও রাউজানের নোয়া পাড়ার পথের হাটের মোবারকের ছেলে সোহেল(২২) নামের দুজন আহত হন। আহত অবস্থায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের বাড়ী চট্টগ্রামের রাঙ্গুনিয়া ও রাউজানে।


রাঙামাটি ডেপুটি সিভিল সার্জন ডাঃ নীহার নন্দি জানান, বাস-মোটররসাইকেল-সিএনজি’র মধ্যে ত্রিমুখী সংঘর্ষে মোটর সাইকেল আরোহী ১ জন নিহত ও অপর ২ জন আহত হয়েছেন। আহত দু জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তাদের আত্বীয়-স্বজনা নিয়ে গেছে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ