• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
কাপ্তাইয়ে দুটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা ধর্ম শিক্ষা থেকে বঞ্চিত                    বিশ্ব ম্যালেরিয়া দিবস উপলক্ষে মহালছড়িতে র‌্যালী ও আলোচনা সভা                    জবাবদিহিতা ও জনসেবামূলক মনোভাব নিয়ে উন্নয়ন কর্মকান্ডগুলো বাস্তবায়ন করতে হবে-বৃষকেতু চাকমা                    বিলাইছড়িতে বিশ্ব ম্যালেরিয়া দিবস পালিত                    ব্লাষ্ট রাঙামাটি ইউনিটের উদ্যোগে কোর্ট ষ্টাফদের সাথে মত বিনিময় সভা                    জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে রাঙামাটিতে সংবাদ সম্মেলন                    বরকলে বিশ্ব ম্যালেরিয়া দিবস পালিত                    রাঙামাটিতে বন গবেষণা ইন্সটিটিউটের উদ্ভাবিত প্রযুক্তির পরিচিতি বিষয়ক কর্মশালা                    বিলাইছড়িতে এ্যাডভোকেসী কর্মশালার আয়োজন                    মহালছড়িতে ৬ বছরের শিশু ধর্ষণের অভিযোগে আটক ১                    শিক্ষার কোন বিকল্প নেই -লে: কর্ণেল মেহেদী হাসান                    মানিকছড়িতে ‘সততা’ ফার্মের অসততার বর্জ্যে অতিষ্ঠ এলাকাবাসী                    খাগড়াছড়িতে ৮৩ প্রাথমিক বিদ্যালয়ে চলছে ঝুঁকিপূর্ন ভবনে পাঠদান                    দীঘিনালায় কোটি টাকা ব্যয়ে নির্মিত পানি শোধানাগার কেন্দ্র চালু হয়নি এক দশকেও                    খাগড়াছড়িতে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট’র তিন দিনের বুুনিয়াদী প্রশিক্ষণ শুরু                    রাঙামাটিতে শটপিচ নাইট ক্রিকেট টুর্ণামেন্ট শুরু                    বিলাইছড়িতে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা                    প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় জেলা প্রশাসনের লিফলেট বিতরণ                    কাপ্তাই হ্রদে ১মে থেকে তিন মাসের জন্য মাছ শিকার নিষিদ্ধ হচ্ছে                    পাহাড়ে নিরাপদ পানি নিশ্চিত করতে হলে ঝিরি ও ঝর্ণা বাঁচাতে হবে                    অবৈধভাবে পাহাড়ের খাস জমি বিক্রি করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে-জেলা প্রশাসক                    
 

নির্যাতন ও হত্যার চেষ্টার অভিযোগে
স্বামীর বিরুদ্ধে থানায় মামলা করলেন লামা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান

এস.কে খগেশপ্রতি চন্দ্র খোকন, লামা, : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 23 Sep 2018   Sunday

বান্দরবানের লামা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যানকে শারীরিক নির্যাতনসহ হত্যা চেষ্টার অভিযোগে স্বামী মোঃ রাসেদুল ইসলাম ত্রিপুরার(৪৮) বিরুদ্ধে লামা থানায় মামলা রুজু করা হয়য়ছে। গেল ১৯ সেপ্টেম্বর ভাইস চেয়ারম্যান সারাবান তহুরা বাদী হয়ে  স্বামী মোঃ রাসেদুল ইসলাম ত্রিপুরার বিরোদ্ধে এ মামলা দায়ের করেন।

 

মামলার এজাহার সূত্রে জানা যায় , লামা উপজেলা পরিষদের কার্যক্রমসহ এলাকার বিচার শালিশ শেষ করে বাড়ি ফিরতে দেরি হলে প্রতিনিয়ত অশ্লীল ভাষায় গালমন্দ করে মারধর করতো। নিজেদের দুই মেয়ের কথা চিন্তা করে গেল  দুই বছর ধরে সহ্য করে আসছিলেন। গেল ১৭ সেপ্টেম্বর বাড়ীতে ফিরতে সন্ধ্যা হলে রাত সাড়ে ১০টার দিকে ভাইস চেয়ারম্যান সারাবান তহুরাকে মারধর করে চেয়ারের খুটি দিয়ে মাথায় আঘাত করে ছুরি দিয়ে হত্যার চেষ্টা করেন তার স্বামী মোঃ রাসেদুল ইসলাম ত্রিপুরা।

 

এ বিষয়ে লামা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারাবান তহুরা`র স্বামী মোঃ রাসেদুল ইসলাম ত্রিপুরা`র সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, তার স্ত্রীর কিছু  দৃশ্যমান বা অদৃশ্যমান বিষয় নিয়ে সংসারে অশান্তি লেগেই আসছিল। তাই গেল ১৭ সেপ্টেম্বর রাত সাড়ে দশটার সময় আমার স্ত্রী শারাবান তহুরাকে মারধর করি। তবে তার বিরুদ্ধে অনিত হত্যার চেষ্টার অভিযোগ সত্য নয় বলে তিনি দাবী করেন।

 

লামা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সারাবান তহুরা জানান, তার স্বামী তাকে সন্দেহ করে প্রতিনিয়ত শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিল। গেল ১৭ সেপ্টেম্বর পরিকল্পিত ভাবে তাকে হত্যার চেষ্টা করায় তিনি লামা থানায় একটি মামলা দায়ের করেছেন।

 

লামা থানার অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা জানান, লামা হাসপাতাল থেকে চিকিৎসা শেষে লামা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারাবান তহুরা মারধর ও হত্যা চেষ্টার অভিযোগ এনে তার স্বামীর বিরুদ্ধে গেল ১৯ সেপ্টেম্বর মামলা দায়ের করেছেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ