• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
কাপ্তাইয়ে দীপংকর তালুকদারের সমর্থনে প্রচার কার্যক্রম শুরু                    উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নেই-কুজেন্দ্র লাল ত্রিপুরা                    ব্লাস্ট রাঙামাটি ইউনিটের উপকারভোগীদের সাথে এক পুনঃপর্যালোচনা সভার আয়োজন                    রাঙামাটিতে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল                    পাহাড়ে চাকুরী হবে মেধার মূল্যায়নের মাধ্যমে-মনিস্বপন দেওয়ান                    পাহাড়ে সাম্প্রদায়িক-সম্প্রীতি বজায় ও অবৈধ অস্ত্র উদ্ধারে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান দীপংকর তালুকদারের                    বিপ্লবী ওয়ার্কার্স পার্টির প্রার্থী জুঁই চাকমার ১৮ দফা নির্বাচনী ইশতেহার ঘোষনা                    জনবিছিন্ন প্রার্থীদের ভোটারদের প্রতি বর্জন করারআহ্বান দীপংকর তালুকদারের                    খাগড়াছড়িতে যক্ষ্মা নিয়ন্ত্রনে এডভোকেসী সভা                    খাগড়াছড়িতে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ                    খাগড়াছড়িতে মূলধারার তাবলীগের সংবাদ সম্মেলন,তিন দফা দাবী                    এএফ মুজিবুর রহমান ফাউন্ডেশনের ৯১ লক্ষ টাকায় মোনঘর শিশু সদনে ছাত্রী নিবাসের ভিত্তিপ্রস্তর স্থাপন                    মহালছড়ির মিলনপুর বন বিহারে ধর্মীয় ও শিক্ষা সহায়ক বই বিতরণ সেনাবাহিনীর                    বাঘাইছড়ি থেকে দীপংকর তালুকদারের নৌকা প্রতীকের আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু                    নির্বাচনে জয়ী হয়ে ক্ষমতায় আসলে পাহাড়ে চলমান রক্তক্ষয়ী সংঘাত বন্ধে জোরালো পদক্ষেপ নেবে                    রাঙামাটি আসনে প্রতিদ্বন্ধি ৬ প্রার্থীকে প্রতীক বরাদ্দ,সিংহ প্রতীক পেলেন উষাতন তালুকদার                    বিলাইছড়িতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উদযাপন                    রাঙামাটিতে বেগম রোকেয়া দিবস পালিত, ৫ জয়িতাকে সম্মাননা                    রাঙামাটি সরকারী কলেজে দুর্নীতি বিরোধী গণসাক্ষর কার্যক্রম অনুষ্ঠিত                    রাঙামাটি আসনে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন                    বরকলে বেগম রোকেয়া দিবস উপলক্ষে র‌্যালী আলোচনা সভা                    
 

নির্যাতন ও হত্যার চেষ্টার অভিযোগে
স্বামীর বিরুদ্ধে থানায় মামলা করলেন লামা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান

এস.কে খগেশপ্রতি চন্দ্র খোকন, লামা, : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 23 Sep 2018   Sunday

বান্দরবানের লামা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যানকে শারীরিক নির্যাতনসহ হত্যা চেষ্টার অভিযোগে স্বামী মোঃ রাসেদুল ইসলাম ত্রিপুরার(৪৮) বিরুদ্ধে লামা থানায় মামলা রুজু করা হয়য়ছে। গেল ১৯ সেপ্টেম্বর ভাইস চেয়ারম্যান সারাবান তহুরা বাদী হয়ে  স্বামী মোঃ রাসেদুল ইসলাম ত্রিপুরার বিরোদ্ধে এ মামলা দায়ের করেন।

 

মামলার এজাহার সূত্রে জানা যায় , লামা উপজেলা পরিষদের কার্যক্রমসহ এলাকার বিচার শালিশ শেষ করে বাড়ি ফিরতে দেরি হলে প্রতিনিয়ত অশ্লীল ভাষায় গালমন্দ করে মারধর করতো। নিজেদের দুই মেয়ের কথা চিন্তা করে গেল  দুই বছর ধরে সহ্য করে আসছিলেন। গেল ১৭ সেপ্টেম্বর বাড়ীতে ফিরতে সন্ধ্যা হলে রাত সাড়ে ১০টার দিকে ভাইস চেয়ারম্যান সারাবান তহুরাকে মারধর করে চেয়ারের খুটি দিয়ে মাথায় আঘাত করে ছুরি দিয়ে হত্যার চেষ্টা করেন তার স্বামী মোঃ রাসেদুল ইসলাম ত্রিপুরা।

 

এ বিষয়ে লামা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারাবান তহুরা`র স্বামী মোঃ রাসেদুল ইসলাম ত্রিপুরা`র সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, তার স্ত্রীর কিছু  দৃশ্যমান বা অদৃশ্যমান বিষয় নিয়ে সংসারে অশান্তি লেগেই আসছিল। তাই গেল ১৭ সেপ্টেম্বর রাত সাড়ে দশটার সময় আমার স্ত্রী শারাবান তহুরাকে মারধর করি। তবে তার বিরুদ্ধে অনিত হত্যার চেষ্টার অভিযোগ সত্য নয় বলে তিনি দাবী করেন।

 

লামা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সারাবান তহুরা জানান, তার স্বামী তাকে সন্দেহ করে প্রতিনিয়ত শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিল। গেল ১৭ সেপ্টেম্বর পরিকল্পিত ভাবে তাকে হত্যার চেষ্টা করায় তিনি লামা থানায় একটি মামলা দায়ের করেছেন।

 

লামা থানার অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা জানান, লামা হাসপাতাল থেকে চিকিৎসা শেষে লামা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারাবান তহুরা মারধর ও হত্যা চেষ্টার অভিযোগ এনে তার স্বামীর বিরুদ্ধে গেল ১৯ সেপ্টেম্বর মামলা দায়ের করেছেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

আর্কাইভ