• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
জাতীয় পার্টির প্রার্থী পারভেজ তালুকদারের নির্বাচনী ইশতেহার ঘোষনা                    রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান                    মহালছড়িতে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন                    বাঘাইছড়িতে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে আওয়ামীলীগ-বিএনপির সংঘর্ষে ২২ জন আহত                    রাঙামাটিতে নির্বাচনী প্রচারনাকালে আওয়ামীলীগ-বিএনপির মধ্যে সংঘর্ষে ২৪ জন আহত                    বরকলে দুই রোহিঙ্গা যুবক আটক                    রাঙামাটিতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত                    জাতিসংঘের আন্তর্জাতিক অভিবাসন সংস্থার কর্মকর্তাদের সাথে পরিষদ চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাত                    বিলাইছড়িতে বিজয় দিবস উপলক্ষে বিভিন্ন ইভেন্ট প্রতিযোগীতা অনুষ্ঠিত                    কাপ্তাইয়ের চন্দ্রঘোনায় আ`লীগ নির্বাচনী দলীয় অফিস উদ্বোধন                    কাপ্তাইয়ে ভোটার ৪৩৮৫৪, কেন্দ্র সংখ্যা ১৮                    আওয়ামীলীগ প্রার্থীর পক্ষে নানাভাবে নির্বাচন আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ উষাতন তালুকদারের                    সুষ্ঠু, অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচনে প্রতিটি কেন্দ্রে নিজেদের কর্মীবাহিনী দিয়ে পাহারা বসানো হবে-দীপংকর তালুকদার                    রাঙামাটি বিভিন্ন এলাকায় নির্বচনী প্রচারনায় হুমকি দেওয়া হচ্ছে-মনি স্বপন দেওয়ান                    পার্বত্য অঞ্চলের কৃষি ও খাদ্য নিরাপত্তা প্রকল্পের পরিদর্শন পার্বত্য সচিবের                    দীপংকর তালুকদার লংগদু উপজেলায় গণসংযোগ ও সমাবেশে ব্যস্ত সময় কাটাচ্ছেন                    রাঙামাটিতে সাংবাদিক মোস্তফা কামাল আর নেই                    পার্বত্য চট্টগ্রাম স্থায়ী সমাধান পেতে সিংহ মার্কায় ভোট চাইলেন উষাতন তালুকদার এমপি                    পার্বত্যচুক্তি বাস্তবায়নের লক্ষে নৌকাকে জয়যুক্ত করার প্রত্যয়                    সিআইপিডি’র উদ্যোগে রাঙামাটিতে প্রবীণদের শীতবস্ত্র বিতরণ                    রাঙামাটি আসবাবপত্র সমিতিতে ১৪ মাসের মাথায় আহবায়ক কমিটি গঠন                    
 

চন্দ্রঘোনায় বালু ব্যবসা নিয়ে গুলিবিদ্ধ যুবক

কাপ্তাই প্রতিনিধি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 08 Oct 2018   Monday

কাপ্তাইয়ের চন্দ্রঘোনা থানাধীন রাইখালী ইউনিয়নের ডংনালায় বালু ব্যবসাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় গুলিবিদ্ধ হয়েছে এক যুবক।

 

গুরুতর আহত মোঃ কাউসার (২২) পিতা-মোঃ হেলালকে (গ্রাম- মুলিক্কামারা পাড়া,ডংনালা,রাইখালী) উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে রোববার রাতে স্থানীয় সুইচা প্রু মারমার রাবার বাগান এলাকায়।

 

স্থানীয় সূত্রে জানা গেছে,ওই এলাকার বালুর ব্যাবসা নিয়ে বিবাদমান নামার পাড়া ও  মুলিক্কামারা পাড়ার দু`গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছে। ঘটনারদিন  রাত প্রায় নয়টার সময় প্রতিপক্ষের দু`উপজাতী যুবক মুলিক্কামারা পাড়ার ব্যবসায়ী মোঃ কাউসারকে তার ঘর থেকে হাতি তাড়ানোর  কথা বলে ডেকে নিয়ে যায়।

 

দীর্ঘক্ষণেও কাউসার ঘরে ফিরে না আসায় আত্মীয়-স্বজন খোঁজাখুজি করতে থাকে। একপর্যায় রাবার বাগানের ভিতর থেকে গোঙ্গানির শব্দ শুনে গুলিবিদ্ধ মারাত্বক আহত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। তার শরীরে একাধিক গুলি লাগার চিহ্ন রয়েছে বলে জানা গেছে। রাতেই আশংকাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করা হয়েছে। 

 

 

এব্যাপারে যোগাযোগ করা হলে চন্দ্রঘোনা থানার ওসি মাহমুদুল হাই গুলিবিদ্ধের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,মূলত কি নিয়ে এঘটনা ঘটেছে তা পুরোপুরি নিশ্চিত হতে পারিনি। ঘটনার সাথে জড়িতরা উভয়ে বন্ধু বলেজানা গেছে। তারা মাঝে মধ্যে রাতের বেলা বন্যহাতি নামলে বন্দুক দিয়ে ফাঁকা গুলি করে হাতি তাড়ায় বলে স্থানীয়দের কাছ থেকে শুনেছেন। কিন্তু গুলিবিদ্ধ কাউসারের চাচাত ভাই জাহাঙ্গীর ও তার পরিবারের দাবী, সন্ত্রাসীরা বাসা থেকে ডেকে নিয়ে তাকে হত্যার উদ্দেশ্যে গুলি করে। তদন্তের পর পুরো বিষয় নিশ্চিত হওয়া যাবে বলে তিনি জানান।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

আর্কাইভ