• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
মহালছড়িতে চেয়ারম্যান পদে নৌকা ২, স্বতন্ত্র ১ স্থগিত ১                    খাগড়াছড়িতে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ                    রামগড়ের প্রবীন ব্যক্তিত্ব মংক্যচিং চৌধুরী’র মৃত্যুতে শোক                    বন্দুকভাঙ্গায় সেনাবাহিনী অভিযান চালিয়ে বিপুল পরিমান অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার                    রাঙামাটিতে ভুমিকম্পে নির্মাণাধীন সেতু ও মসজিদে ফাটল, আহত ৩                    পাহাড়ে সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সকলকে ঐক্য থাকাতে হবে-দীপংকর তালুকদার                    খাগড়াছড়ির দীঘিনালায় আন্তজার্তিক নারী র্নিযাতন প্রতিরোধ দিবস পালিত                    খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবীতে রাঙামাটিতে বিএনপির বিক্ষোভ-সমাবেশ                    দরপত্র আহবান বিজ্ঞপ্তি                    রাঙামাটিতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের দুর্নীতি প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপী কর্মশালা                    যথাযথ মর্যাদায় লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজে সশস্ত্র বাহিনী দিবস উদযাপিত                    উচ্চ শিক্ষা প্রতিষ্ঠানে পাহাড়ী শিক্ষার্থীদের বরাদ্দকৃত কোটা যথাযথ অনুসরনের দাবী পিসিপি`র                    রাবিপ্রবি’র সাথে যবিপ্রবি’র সমঝোতা স্মারক স্বাক্ষরিত                    রাঙামাটিতে মন্ত্রী পরিষদ বিভাগের কর্মকর্তাদের ৫দিনের সঞ্জীবনী প্রশিক্ষণ শুরু                    ভয়ভীতি কাটিয়ে কাপ্তাইয়ের চিৎমরমে প্রচার- প্রচারনা জমে উঠেছে                    রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত                    বুধবার রাবিপ্রবির একাডেমিক কাউন্সিলের ৪র্থ সভা অনুষ্ঠিত                    রাঙামাটিতে সিএনজি’র রেজিস্ট্রেশনের দাবিতে ন চালকদের অবস্থান ধর্মঘট পালন                    কাউখালীতে ৬ কোটি টাকার মূল্যর গাঁজার ক্ষেত ধ্বংস, আটক ১                    রাঙামাটিতে শিশু সুরক্ষা বিষয়ক দিনব্যাপি ওরিয়েন্টেশন                    সরকারি পৃষ্ঠপোষকতা ছাড়া বৌদ্ধবিহারে উন্নয়ন সম্ভব নয়-নিখিল কুমার চাকমা                    
 
ads

খাগড়াছড়ি শহরের বিভিন্ন সড়কে জীবানুনাশক স্প্রে ও মাইকিং করছে সেনা বাহিনী

ষ্টাফ রিপোর্টার,খাগড়াছড়ি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 30 Mar 2020   Monday

খাগড়াছড়িতে সদর সেনা জোনের উদ্যোগে শহরের বিভিন্ন সড়কে জীবানুনাশক স্প্রে করছেন সেনা বাহিনীর সদস্যরা।

 

সোমবার সকালে খাগড়াছড়ি সদর সেনা জোনের এ্যাডজুটেন্ড ক্যাপ্টেন মো. আহসান হাবিবের নেতৃত্বে জীবানুনাশক স্প্রে ও জনসচেতনতা মূলক মাইকিং করা হয়।

 

দেশের করোনা ভাইরাস প্রতিরোধ মোকাবেলায় এ কার্যক্রমের জনসচেতনতা বৃদ্ধিতে সেনা টহল গাড়িতে মাইকিং করে জন সচেতনতায় জনগনকে সচেতন করা হচ্ছে। সকালে আনুষ্ঠানিক ভাবে এ কার্যক্রমে সেনাবাহিনীর একটি দল মাঠে কাজ করেছে।

 

খাগড়াছড়ি সদর সেনা জোনের এ্যাডজুটেন্ড ক্যাপ্টেন মো. আহসান হাবিব জানান,দেশে করোনা ভাইরাসের নতুন সংক্রমন ঠেকাতে সরকারের সিদ্ধান্ত অনুযায়ী করোনা ভাইরাস নিয়ন্ত্রনে  বাংলাদেশ সেনা বাহিনী মাঠে কাজ করছে। জন সচেতনতামূলক এ কার্যক্রম পরিচালনায় খাগড়াছড়ি সদর জোন ইতোমধ্যে খাগড়াছড়ি সদর উপজেলা ও পানছড়ি উপজেলায় ধারাবহিকভাবে এ কার্যক্রম চালাচ্ছে। এছাড়াও সেনাবাহিনীর পক্ষ থেকে মাইকিং করে জন সচেতনতা বৃদ্ধি করে জনগনের মধ্যে করোনা সচেতন বার্তা পৌছে দেওয়া হচ্ছে।

 

তিনি আরো জানান, খাগড়াছড়ি জোন কর্তৃক নিম্ন আয়ের মানুষদের জন্য খাগড়াছড়ি সদর জোন ত্রাণ পরিকল্পনা গ্রহন করেছে। যা পরিবেশ পরিস্থিতি বিবেচনা করে খুব শীগ্রই এ কার্যক্রম বাস্তবায়ন করা হবে বলে জানান।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

ads
ads
এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ