বিলাইছড়িতে দুই শতাধিক লোকজনদের অর্থ সহায়তা প্রদান করেছে জেলা পরিষদ

Published: 02 Apr 2020   Thursday   

করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন হয়ে পড়া রাঙামাটির বিলাইছড়িতে দুই শতাধিক দুস্থ পরিবারের মাঝে বৃহস্পতিবার রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

 

বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলার ৪টি ইউনিয়নের দুই শতাধিক দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ক্রয়ের জন্য এক লাখ টাকার  অর্থ সহায়তা  প্রদান করেন পার্বত্য জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া। এ সময় বিলাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার পারভেজ চৌধুরী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ হাবিব, বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি অভিলাষ তংচঙ্গ্যা, ফারুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিদ্যালাল তংচঙ্গ্যা, তিনকুনিয়া মৌজার হেডম্যান তরুন কান্তি তংচঙ্গ্যা, বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের প্রাক্তন সহ-সভাপতি রাসেল মারমা, প্রাক্তন সহ-সভাপতি সুকুমার চক্রবর্ত্তী, প্রাক্তন সহ-সাধারণ সম্পাদক চাথোয়াই মারমা, প্রাক্তন বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রহর কান্তি চাকমা, প্রাক্তন দপ্তর সম্পাদক প্রদীপ দাশ, আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক থুইপ্রু মারমা’সহ স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।  প্রমুখ উপস্থিত ছিলেন। 

 

এসময়  জেলা পরিষদের পক্ষ থেকে খাদ্য সামগ্রী ক্রয়ের জন্য ৪টি ইউনিয়নের দুই শতাধিক দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে প্রতি পরিবারকে ৫ শত টাকা করে এক লাখ টাকা প্রদান করা হয়।

 

জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া বলেন, করোনাভাইরাস মোকাবেলায় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলা ও ধৈর্য সহকারে ঘরে অবস্থান করতে হবে। সারাদেশে হতদরিদ্র ও খেটে খাওয়া মানুষের পাশে সরকার করোনা প্রতিরোধমূলক সামগ্রী, খাদ্যদ্রব্য ব্যবস্থা করে পাশে দাঁড়িয়েছে। এই পরিস্থিতিতে করোনাভাইরাস বিস্তার প্রতিরোধে সচেতনতাই আমাদের নিজেকে, আমাদের পরিবার এবং সর্বোপরি দেশের মানুষকে সুরক্ষিত রাখবে।

 

তিনি আরো বলেন, প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হবেন না, বাইরে বের হলে মানুষের ভিড় এড়িয়ে চলুন, যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলুন। বর্তমান করোনা মহামারি পরিস্থিতিতে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের দুস্থ মানুষের প্রতি সাহায্যের হাত বাড়িতে দিতে আহ্বান জানান তিনি।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত