কাপ্তাইয়ে যুবলীগ নেতা খুনের ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন দীপংকর তালুকদার এমপি

Published: 02 Apr 2020   Thursday   

রাঙামাটির কাপ্তাই উপজেলার চিৎমরম ইউনিয়ন যুবলীগের ৩নং ওয়ার্ড সহ-সভাপতি উ সুই প্রু মারমার (৩০) হত্যাকান্ডের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এমপি ।


বৃহস্পতিবার বিভিন্ন গণমাধ্যমে পাঠানো রাঙামাটি জেলা আওয়ামীলীগের মুখপাত্র সাখাওয়াৎ হোসেন রুবেলের স্বাক্ষরিত এক প্রেস বার্তায় রাঙামাটির সাংসদ দীপংকর তালুকদার এই নিন্দা ও প্রতিবাদ জানান জানান।


প্রেস বার্তায় দীপংকর তালুকদার বলেছেন বর্তমানে দেশে করোনা ভাইরাসের সংকটময় মুহুর্তে ঘর থেকে বের হওয়ায় নিষিদ্ধ, এমন অবস্থায়ও হত্যাকান্ড ঘটাচ্ছে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি(জেএসএস) এর অবৈধ অস্ত্রধারী আঞ্চলিক সন্ত্রাসী গোষ্ঠী। জেএসএস এর সন্ত্রাসীরা দেশের কঠিন পরিস্থিতিকে ঘোলাটে করার চেষ্টায় নিরীহ মানুষ হত্যায় মেতে উঠেছে।


সেনা বাহিনী করোনা মোকাবেলায় গুরুত্বপূর্ণ অবদান রাখছে, আমরা এই কাজের প্রশংসা করি উল্লেখ করে তিনি আরো বলেন, এই মুহুর্ত্যে করোনা মোকাবেলার পাশাপাশি এখানে অবৈধ অস্ত্রধারী আঞ্চলিক সন্ত্রাসীদের নির্মূল করাও জরুরী। তিনি ঘটনার তীব্র নিন্দা, প্রতিবাদ জানিয়ে অবিলস্বে দোষীদের গ্রেফতার এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত