রাঙামাটিতে চম্পক নগর যুব সমাজের উদ্যোগে ত্রাণ বিতরণ

Published: 03 Apr 2020   Friday   

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে কর্মহীন হয়ে পড়া রাঙামাটি শহরের চম্পক নগরের দিন মুজুরদের ঘরে ঘওে শুক্রবার ত্রাণ সমাগ্রী বিতরণ করা হয়েছে।

 

চম্পক নগর যুব সমাজের উদ্যোগে  ত্রাণ সমাগ্রী বিতরণ করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট পল্লব হোম দাশ ও ম্যাজিস্ট্রেট ইসলাম উদ্দিন। এসময় উপস্থিতি ছিলেন, রাঙামাটি  পৌরসভার মহিলা কাউন্সিলর জুবাইতুন নাহার জেবু,সাংবাদিক এম.কাামাল উদ্দিন,বিশিষ্ট ঠিকাদার মো.রহিম খাঁন,ফাণিচার ব্যবসায়ি আবুল বারেক, মাদক মুক্ত তারুণ্য চাই সংগঠনটির আহবায়ক  মো. হানিফ, চম্পক নগর যুব সমাজের মো.হেলাল উদ্দিন,ঝিষু চৌধুরী, ববি,জয় পাল,মো.আক্রাম শেখ,আবদুল করিম সওদাগর,হাবিবসহ চম্পক নগরের যুব সমাজের  নেতৃবৃন্দরা। চম্পক নগর  সমাজ ও যুব সমাজের পক্ষ থেকে দুই শত জন  হত দরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী হিসেবে ৫ কেজি চাউল, ৫শ’গ্রাম সোয়াবিন,৫শ’গ্রাম ডাল,৫শ’গ্রাম লবন,১কেজি আলু বিতরণ করা হয়।

 

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট পল্লব হোম দাশ বলেন, সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। সরকারের আদেশ মেনে সবাইকে ঘরে ঘরে ত্রাণ পৌছিয়ে দাওয়া হবে। কেউ ঘর থেকে বের হবেন না। আপনার ঘরে থাকবেন প্রশাসনের লোকজন এসে আপনার ঘরে ত্রাণ দিয়ে যাবেন। তিনি বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের ঘোষণা অক্ষরে অক্ষরে পালন করতে হবে।

 

চম্পক নগর যুব সমাজের পক্ষ থেকে বলা হয়, সামাজিক দূরত্ব বজায় ও করোনা প্রতিরোধে সবাই যেন ঘরে বসে ত্রাণ পায় সে লক্ষে যুব সমাজের এই উদ্যোগ। যারা দরিদ্রসীমার নিচে বসবাস করে এবং খেটে খাওয়া এমন লোকজনের মধ্যে আমরা ত্রাণ বিতরণ করা হচ্ছে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত