করোনার প্রভাবে কর্মহীন ৫শ’ ব্যবসায়িকে ত্রাণ দিল রিজার্ভ বাজার ব্যবসায়ি কল্যাণ সমিতি

Published: 06 Apr 2020   Monday   

করোনা ভাউরাস সংক্রমণ প্রতিরোধের কারণে কর্মহীন হয়ে পড়া ৫শ’ ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ি দোকনদারদের হাতে  রাঙামাাটি রিজার্ভ ব্যবসায়ি কল্যাণ সমিতির  উদ্যোগে ত্রাণ  সহায়তা দেওয়া হয়েছে।

 

বিজার্ভ বাজারস্থ ব্যবসায়ি সমিতির কার্যালয়ের সামনে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি  ছিলেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী ও ২৯৯নং আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার। এসময় উপস্থিত ছিলেন,জেলা পরিষদ সদস্য হাজি মুছা মাতব্বর,উপজেলা চেয়ারম্যান শহীদুজ্জামান মহসিন রোমান,লঞ্চ মালিক সমিতির সভাপতি মঈন উদ্দিন সেলিম,ব্যবসায়ি সমিতির সহ সভাপতি বিমল বড়–য়া, ব্যবসায়ি সমিতির সাবেক সাধারণ সম্পাদক আবদুল জব্বার,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সালা উদ্দিন,যুগ্ন সাধারণ সম্পাদক আবদুল শুক্কুর,অর্থ সম্পাদক মোঃ আকতার কামাল,সাংগঠনিক ও প্রচার সম্পাদক মিজানুর রহমান,সদস্য-মো. দিদার,আবুল হোসেন ভাসানী ও মো. আজিজ প্রমুখ।

 

বিজার্ভ বাজার ব্যবসায়ি সমিতির সভাপতি ও আওয়ামীলীগ নেতা আনোয়ার মিয়া বানু কমিশনার  জানান,  কর্মহীন ব্যবসায়িদের তালিকা তৈরী করে প্রায় ৫শ’ ক্ষুদ্র ব্যবসায়ি যারা একেবারে কর্মহীন হয়ে পড়েছে তাদের মধ্যে এই ত্রাণ বিতরণ করা হয়েছে।  এটা সম্পূর্ণ ব্যবসায়ি সমিতির উদ্যোগে। আর এই ত্রাণ শুধু কর্মহীন ব্যবসায়িরাই পাবেন। ত্রাণের মধ্যে রয়েছে,চাউল,ডাল,লবন,তৈল,পিয়াজ ও আলু।

 

 প্রধান অতিথি দীপংকর তালুকদার এমপি  বলেন,নিজ নিজ সুরক্ষার জন্য সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ সামগ্রী গ্রহনের জন্য ব্যবসায়িদের প্রতি আহবান জানান। কেউ ত্রাণ না পেলে যার যার ঘরে ত্রাণ পৌছিয়ে দেওয়া হবে। বিনা কারনে কেউ ঘর থেকে বের হবেন না। সচেতনতার মাধ্যমেই এ মহামারি করোনা ভাইরাসের কবল থেকে আপনাকে রক্ষা করতে পারে। সরকার ঘোষিত সকল আদেশ উপদেশ মেনে চলে প্রশাসনকে সার্বিক সহযোগিতার আবহান জানান।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত