করোনা মোকাবিলার রাঙামাটি প্রশাসনের কাছে আর্থিক সহায়তা জুম ফাউন্ডেশনের

Published: 07 Apr 2020   Tuesday   

করোনো ভাইরাস সংক্রামণ মোকাবিলার অংশ হিসেবে রাঙামাটির জেলার  স্থানীয় উন্নয়ন সংস্থা  জুম ফাউন্ডেশন প্রশাসনের তহবিলে আর্থিক সহায়তা দিয়েছে।

 

 সোমবার রাঙামাটি জেলা প্রশাসন ও মঙ্গলবার প্রত্যক উপজেলা প্রশাসনের কাছে পৌঁছে দেয় এই আর্থিক সহায়তা।

 

জেলা প্রশাসকের কাছে দেওয়া এক আবেদনে জানা গেছে,  বর্তমান দুর্যোগময় পরিস্থিতিতে জুম ফাউন্ডেশন করোনাভাইরাস প্রতিরোধে রাঙামাটি জেলার লিন প্রকল্পের কর্মকর্তা-কর্মচারীদের তিন দিনের বেতন টাকা ও জুম ফাউন্ডেশন রাঙামাটি জেলা প্রশাসনের তহবিলে ২০ হাজার টাকা জমা দেওয়া হয়। এছাড়া সোমবার ও মঙ্গলবার বাঘাইছড়ি, লংগদু, নানিয়ারচর, কাউখালী, বরকল, জুরাছড়ি, রাজস্থলী ও বিলাইছড়ি উপজেলা প্রশাসনকে ১০ হাজার করে ৮০ হাজার টাকা পৌঁছে দেওয়া হয়। 

 

জুম ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক সুজল কান্তি চাকমা জানান, জুম ফাউন্ডেশনেরর আওতায় জেলায় ৮ উপজেলায় বাংলাদেশে করোনোভাইরাস সনাক্ত হওয়ার পর থেকে সংস্থাটি তৃণমূল পর্যায়ে জনসচেতনতামূলক কর্মসূচি বাস্তবায়ন করে আসছে। প্রত্যক উপজেলায় পাড়া ও গ্রামে লিন প্রকল্পের সংশ্লিষ্ট এলএসপি, ডব্লিউবিসি সদস্য ও কিশোর-কিশোরী দলের নেতাদের মাধ্যমে স্থানীয় বিহার,মন্দির ও মসজিদ থেকে মাইকিং করে  সচেতনতামূলক তথ্য প্রচার করা হয়। এছাড়া জনগণকে সচেতন বৃদ্ধির লক্ষে নিয়মিত কাজ করে যাচ্ছে জুম ফাউন্ডেশন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত