নানিয়ারচরে ১২শত কর্মহীন পরিবারকে খাদ্য শস্য দিল রাঙামাটি জেলা পরিষদ

Published: 08 Apr 2020   Wednesday   

করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া নানিয়ারচর উপজেলায় ১২শতাধিক  কর্মহীন অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ।

 

 পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে  নানিয়ারচর উপজেলার প্রতি ইউনিয়নে ৩মেট্রিক টন করে ৪টি ইউনিয়নে মোট ১২মেট্রিক টন খাদ্য শষ্য বিতরন করেন।

 

জেলা পরিষদ সদস্য ত্রিদীপ কান্তি দাশ। এসময় তিনি  সাবেক্ষ্যং, বুড়িঘাট, ঘিলাছড়ি ও ২নং নানিয়ারচর ইউনিয়ন পরিষদ সদস্যদের হাতে পৃথকভাবে  পৃথক ভাবে খাদ্যশস্যের ডি,ও প্রদান করেন।

 

এ সময় ঘিলাছড়ি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য যোগেন্দ্র চাকমা, বুড়িঘাট ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নেকজান বেগম, ২নং নানিয়ারচর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য প্রিয়তোষ দত্ত, সাবেক্ষ্যং ইউনিয়নের ১,২,৩নং ওয়ার্ডের সদস্য রতœ চাকমা’সহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

 

জেলা পরিষদ সদস্য ত্রিদীপ কান্তি দাশ বলেন, বিতরণকৃত খাদ্যশস্যগুলো নানিয়ারচর ৪টি ইউনিয়নের কর্মহীন অসহায় মানুষগুলো যাতে সঠিকভাবে বন্টনের মাধ্যমে পায় এবং একই ব্যক্তি যাতে বার বার না পায় সে বিষয়ে বিশেষ নজর রাখার জন্য ইউপি সদস্যদের প্রতি আহ্বান করেছি।

 

তিনি  আরো বলেন, যতটুকু সম্ভব সমাগম এড়িয়ে খাদ্যশস্যগুলো প্রত্যেক কর্মহীন অসহায় মানুষদের বাড়ী পৌছে দেওয়া সম্ভব তা ইউপি চেয়ারম্যান, সদস্য এবং তরুনদের করতে হবে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত