রাঙামাটিতে দুই শত পরিবারের মাঝে ত্রাণ সহায়তা দিয়েছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ

Published: 09 Apr 2020   Thursday   

করোনা পরিস্থিতি মোকাবেলায় রাঙামাটিতে হতদরিদ্র খেটে খাওয়া মানুষের মাঝে বৃহষ্পতিবার ত্রাণ সহায়তা বিতরণ করেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ।

 

শহরের কাঠালতলী, পৌরসভা এলাকা, ট্রাভেল আদাম ও বনরূপা এলাকায় বসবাস রত দুই শতাধিক পাহাড়ি-বাঙ্গালী পরিবারের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে এসব ত্রাণ সহায়তা  বিতরণ  করেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ।এ সময় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদেও কেন্দ্রীয় সহ-সভাপতি সাব্বির আহমেদ, যুগ্ন সম্পাদক মাওলঅনা আবু বকর ছিদ্দিক, অর্থ সম্পাদক মোহাম্মদ সোলায়মান, প্রচার সম্পাদক শাহজাহান, কেন্দ্রীয় কমিটির সদস্য কাজী জালোয়া ও হাবিব আজম উপস্থিত ছিলেন।

 

এসময় সংগঠনের নেতৃবৃন্দ বলেন, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ একটি গণমানুষের সংগঠন। এ সংগঠন দেশের করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারী উদ্যোগে সহযোগিতার পাশাপাশি পার্বত্য এলাকার দরিদ্র পাহাড়ি-বাঙ্গালী মানুষের পাশে দাঁড়িয়েছে। প্রতিদিন সংগঠনের পক্ষ থেকে ২শত পরিবারকে ত্রাণ সহায়তা দেয়া হবে বলে নেতৃবৃন্দ জানান। নেতৃবৃন্দ বলেন করোনা পরিস্থিতি নিয়ন্ত্র না আসা পর্যন্ত পার্বত্য চট্টগ্রাম নাগরিকে পরিষদ যে কোন পরিস্থিতিতে পার্বত্যবাসী পাশে থাকবে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত