বরকলে দিনমজুর ও মধ্যবিত্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

Published: 10 Apr 2020   Friday   

করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে সারাদেশব্যপী দিনমজুরি,অনাথ,ভিক্ষুক,খেটে-খাওয়া গৃহবন্দী মানুষের মাাঝে সরকারের ত্রাণ সহায়তা কার্যক্রম পরিচালিত হচ্ছে। তারই  অংশ হিসেবে  শুক্রবার বরকল উপজেলায়  করোনা ভাইরাস ঠেকাতে দিনমজুর ও মধ্যবিত্ত কর্মহীন গৃহবন্দী ৬০  পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন বরকল উপজেলা নির্বাহী অফিসার এসএম মনজুরুল হক । 

 

এসময় বরকল ইউনিয়ন ১ নং ওয়ার্ডের প্রতি পরিবারকে ১০ কেজি করে ৩০জন দিনমজুরকে ৩০০ কেজি চাল বিতরণ করা হয়। এছাড়া  মধ্যবিত্ত পরিবারের মাঝে  প্রতিজন ৫কেজি করে ১৫০ কেজি চাল, ডাল ৫০০ গ্রাম করে ১৫ কেজি, অালু ১ কেজি করে ৩০ কেজি, পেঁয়াজ ৫০০ গ্রাম করে ১৫ কেজি ও লবণ ৫০০ গ্রাম করে ১৫ কেজি ত্রাণ সহায়তা প্রদান করা হয়।  

 

ত্রাণ বিতরণের সময় বরকল ইউনিয়ন ১নং ওয়ার্ডের মেম্বার মোঃ অাবু বক্কর, ২নং ওয়ার্ডের গ্রাম পুলিশ মোঃ জাহাঙ্গীর সহ উপজেলা নির্বাহী অফিসের স্টাফ ও অন্যান্যরা উপস্থিত ছিলেন।                       

উপজেলা নির্বাহী অফিসার এসএম মনজুরুল হক এ বিষয়ে জানান, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবজনিত দুর্যোগ মোকাবেলায় সরকার সর্বদা জনগণের পাশে রয়েছে। তারই অংশ হিসেবে বরকল উপজেলা প্রশাসনের পক্ষ থেকে করোনা ভাইরাস ঠেকাতে যতটুকু সম্ভব দুর্গম এলাকায় ঘরে ঘরে গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি। দুর্গম এলাকায় খেটে-খাওয়া কর্মহীন গৃহবন্দী মানুষের মধ্যে যারা এখনো পর্যন্ত ত্রাণ পায়নি তাদের খাদ্য সহায়তা প্রদানের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।     

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.    

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত