রাঙামাটিতে কর্মরত সংবাদকর্মীদের সুরক্ষায় পিপিই দিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রোমান

Published: 10 Apr 2020   Friday   

করোনায় রাঙামাটিতে কর্মরত সংবাদকর্মীদের  সুরক্ষায় প্রশাসন বা কোন সংবাদ মাধ্যম প্রতিষ্ঠান এগিয়ে না আসলেও  মানবতার হাত বাড়িয়ে দিয়েছেন রাঙামাটি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শহীদুজ্জামান মহসিন রোমান।

 

শুক্রবার সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান তার নিজস্ব অর্থায়নে ক্রয় করা পার্সোনাল প্রোটেকটিভ ইকুপমেন্ট (পিপিই), মাস্ক ও হ্যান্ড গ্লাবস কর্মরত সাংবাদকর্মীদের মাঝে বিতরণ কওে এই মানবতার পরিচয় দিলেন।

 

দর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শহীদুজ্জামান মহসিন রোমান জানান, সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাদের নিরলস চেষ্টার কারণে মানুষ ঘরে বসে রাঙামাটির সঠিক খবরগুলো পাচ্ছে।  অথচ তাদের সুরক্ষার জন্য কেউ উদ্যোগ নিচ্ছে না। এটি পরিলক্ষিত হওয়ায় তিনি যারা মাঠে কাজ করছেন তাদেরকে পিপিই সহ অন্যান্য সরক্ষার উপকরণ বিতরণের উদ্যোগ নেন। আগামীতে সাংবাদিকদের দুর্দিনে পাশে থাকার আশ্বাস দেন  তিনি। 

 

রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে পিপিই মাস্ক ও হ্যান্ড গ্লাবস বিতরণ অনুষ্ঠানে এসময় রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির সভাপতি সুশীল প্রসাদ চাকমা, রাঙামাটি প্রেস ক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক সুপ্রিয় চাকমা,রাঙামাটি সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেব নাথসহ সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, করোনা পরিস্থিতি মোকাবেলায় রাঙামাটি সদর উপজেলা চেয়ারম্যান মোঃ শহীদুজ্জামান মহসিন রোমান তার ব্যক্তিগত তহবিল থেে প্রায় ১ হাজারের অধিক কর্মহীন অসহায় গরিব মানুষের মধ্যে ত্রাণ সহায়তা দিয়ে আসছেন। এছাড়াও তিনি যেসব এলাকায় ঘনবসতি  রয়েছে সেব এলাকায় নিজে গিয়ে জীবাণু নাশক ওষধ ছিটাইয়ে দিচ্ছেন। করোনা প্রতিরোধে পৌর সভা ও সদর উপজেলায় তার কার্যক্রম অব্যাহত রেখেছেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত