বিজয় নগরে জেলা প্রশাসনের ত্রাণ সামগ্রি বিতরণ

Published: 11 Apr 2020   Saturday   

করোনা ভাইরাস সংক্রমণের প্রতিরোধে  রাঙামাটি শহরের বিজয় নগর এলাকায় কর্মহীন মানুষের মাঝে জেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়েছে।

 

সকালে বিজয় নগর এলাকায় ১৫ পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে  এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। এর আগে  প্রথম ধাে ২০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়।  এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের নেজারত ডিপুটি কালেক্টর উত্তম কুমার দাশ, সহকারি ম্যাজিষ্ট্রেট নজরুল ইসলাম, রাঙামাটি পৌর সভার  ৯ নং ওয়ার্ড কাউন্সিলর বেল্লাল হোসেন টিটু, সংবাদকর্মী সুপ্রিয় চাকমা শুভ, শুভ চাকমা,মেরিন চাকমাসহ বিজয় নগর এলাকার নেতৃবন্দ। 

 

জেলা প্রশাসনের নেজারত ডিপুটি কালেক্টর উত্তম কুমার দাশ বলেন, করোনা ভাইরাস এমন একটি মরণঘাতি ভাইরাস যা বর্তমান বিশ্বে মহামারি আকার ধারণ করেছে। সেজন্য এসময়ে সামাজিক দূরত্ব বজায় রাখা এবং বাড়িতে অবস্থান করা অত্যান্ত জরুরী। আপনারা বাড়িতে অবস্থান করুন। আমরা প্রশাসনের পক্ষ থেকে যতটুকু পারি সকলের বিপদে এগিয়ে আসার চেষ্টা করবো। সেক্ষেত্রে সবাইকে সরকারের নির্দেশনা মেনে চলতে হবে।

 

উল্লেখ্য,  বিজয় নগর এলাকার হত দরিদ্র পরিবারের খাদ্য সামগ্রী বিষয়ে স্থানীয় সংবাদকর্মী সুপ্রিয় চাকমা (শুভ) জেলা প্রশাসকের কাছে বিষয়টি অবগত করলে  দু ধাপে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত