বান্দরবানে দুর্বৃত্তের গুলিতে যুবক নিহত

Published: 17 Apr 2020   Friday   

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় নোয়াপতং ইউনিয়নের ক্যানাইজো পাড়ায় দুর্বৃত্তের গুলিতে মংসাইনু মারমার (৩০) নামের এক যুবক নিহত হয়েছে। শুক্রবার সকাল আটটার দিকে এ ঘটনা ঘটেছে।

 

এলাকাবাসীরা জানান, শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলায় নোয়াপতং ইউনিয়নের ক্যানাইজো পাড়ায় একটি বসেছিল মংসাইনু মারমা। এসময় এক দল দুর্বৃত্ত মোটর সাইকেলের গিয়ে মংসাইনু মারমাকে লক্ষ্য করে গুলি করে। এতে ঘটনাস্থলে মারা যান মংসাইনু মারমা। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। তবে কারা তাকে গুলি করেছে তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ।

 

ক্যানাইজো পাড়ার কার্বারী (পাড়া প্রধান) উথোয়াই মারমা জানান, শুক্রবার সকাল আটটার দিকে পাড়ার কাছে দোকানের দিকে কয়েকটি গুলির শব্দ শুনতে পান। ঘটনাস্থলে গিয়ে দেখতে পান এক যুবকের দেহ পড়ে রয়েছে। তার শরীরে গুলির চিহৃ রয়েছে। দোকানদারদের কাছ থেকে জানা গেছে নিহত ব্যক্তি রোয়াংছড়ি জামজড়ি পাড়া থেকে মোটরসাইকেলে করে ক্যানাইজো পাড়াতে আসে। এর কিছুক্ষন পরে জলপাই রঙের পোশাকে তিন জন অস্ত্রধারী এসে তাকে গুলি করে পালিয়ে যায়।

 

রোয়াংছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান চহাইমং মারমা জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে কারা তাকে গুলি করেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। পাড়ার লোকজন তাকে জানিয়েছে দুর্বৃত্তকারীরা জলপাই পোশাক পরিহিত ছিল।

 

রোয়াংছড়ি থানা ওসি তৌহিদ কবির জানান, ক্যানাইজো পাড়ার দোকানের কাছে রাস্তার উপরে নিহতের লাশ পড়ে ছিল। নিহত মংসাইনু মারমার বাড়ি থানচি উপজেলার রেমাক্রি ইউনিয়নের বাচিঅং পাড়ায়।

 

তিনি আরো জানান, নিহত যুবক এক সময় মগ লিবারেশন পার্টির (মগ পার্টি) সঙ্গে জড়িত ছিল। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কারা তাকে গুলি করে হত্যা করেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। স্থানীয়রা জানিয়েছে দুর্বৃত্তকারীরা জলপাই পোশাক পরিহিত ছিল। এ ঘটনায় এখনো কেউ মামলা করতে থানায় যায়নি।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত