কাপ্তাইয়ের গলাকাটা এক যুবককে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার

Published: 19 Apr 2020   Sunday   

 কাপ্তাইয়ের চন্দ্রঘোনা ফকিরেরঘোনা এলাকা থেকে গলাকাটা এক যুবককে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করেছ থানা পুলিশ। আহত যুবকের নাম মোঃ মনির আহম্মদ (২৩) পিতা- আব্দুর রব।

 

ঘটনার পরপরই এলাকা পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার(কাপ্তাই সার্কেল) জুনায়েত কাউসার ও কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দিন।

 

স্থানীয় ও থানা সূত্রে জানা গেছে,গত শনিবার(১৮ এপ্রিল) রাত প্রায় সাড়ে ৮টার সময় চন্দ্রঘোনা ইউনিয়নের ফকিরেরঘোনা এলাকায় গলাকাটা অবস্থায় এক যুবককে পড়ে থাকতে দেখে থানায় খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মোঃ মনির আহম্মদ নামক ওই যুবককে উদ্ধার করে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতালের ডাঃ জেমস বিলিয়ম জানান, আহত যুবকের গলায় ছুরিকাঘাত করা হয়েছে। আহত স্থানে সেলাই করা হয়েছে। তবে বর্তমানে সে আশঙ্কামুক্ত বলে তিনি জানান।চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবি জানান, আহত যুবকের পরিবার গত ৮-১০ বছর পূর্বে চন্দ্রঘোনার ফকিরাঘোনা এলাকা হতে অন্যত্র চলে যায়। লকডাউনের কয়েকদিন আগে সে এখানে আবার আসে এবং ট্রলি চালক আনুর বাসায় আশ্রয় নেয়। তার পেশা সম্মন্ধে এখনো সঠিক কোন তথ্য জানা যায়নি। 

 

  কাপ্তাই থানা অফিসার ইনচার্জ মোঃ নাছির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কে বা কারা কি কারণে এই ঘটনা ঘটিয়েছে তা জানা যায়নি।তবে আহত যুবক সুস্থ হলেই ঘটনার প্রকৃত কারণ জানা যাবে বলে তিনি জানান।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত