রাঙামাটির মানিকছড়িতে সড়ক দুর্ঘটনায় উন্মেষের চার সদস্য আহত

Published: 21 Apr 2020   Tuesday   

সড়ক দুর্ঘটনায় সেচ্ছাসেবী সংগঠন উন্মেষের চার সদস্য আহত হয়েছেন। আহতরা হলেন উন্মেষের সভাপতি বিটন চাকমা, সদস্য ত্রিশিলা চাকমা, কানন চাকমা ও মিতু চাকমা।


মঙ্গলবার সকাল ৮ টার দিকে শহরের মানিকছড়ি এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা সবাই নিত্য দিনের মত একটি সিএনজি চালিত অটো রিকশাতে করে মানিকছড়ি চেক পোষ্টে ব্লিচিং স্প্রে করতে যাচ্ছিলেন।


যাওয়ার পথে তাদের বহনকারী অটো রিকশাটি মানিকছড়ির পাহাড়টি নামতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মানিকছড়ি সেনা ক্যাম্পের সিড়ির গোড়ায় ধাক্কা মারে। এ ঘটনায় চালকসহ পাঁচজন আহত হয়।


ঘটনার পর স্থানীয়রা একটি অটোরিকশায় করে তাদের রাঙামাটি হাসপাতালে আনে। বিটন চাকমা মাথায়, ত্রিশিলা চাকমা ডান হাতে, মুখে, কানন চাকমা হাত, পায়ে ও মিতু চাকমা ডান কাধে, মাথায় আঘাতপ্রাপ্ত হয়। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর ত্রিশিলা চাকমা ও মিতু চাকমার আঘাতপ্রাপ্ত স্থানে এক্সেরে করার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।


এ ঘটনার খবর পাওয়ার পরপরই হাসপাতালে চিকিৎসার খোঁজ খবর নেন রাঙামাটি জেলা প্রশাসনের এনডিসি উত্তম কুমার দাশ। এ সময় তিনি উন্মেষের আহত সদস্যদের চিকিৎসার খোজ খবর নেন এবং তাদেও চিকিৎসা ব্যয়ভার বহনের আশ্বাস দেন।


উল্লেখ্য, সেচ্ছাসেবী সংগঠন উন্মেষ রাঙামাটি শহরে প্রবেশ করা যানবাহনের উপর ব্লিচিং স্প্রের কাজ করছিলেন। এ কাজে যোগ দিতে প্রতিদিনের ন্যায় একটি সিএনজি যোগে তারা বনরূপা থেকে মানিকছড়ি চেক পোস্টে যাচ্ছিলেন।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত