করোনা ভাইরাস প্রতিরোধে বরকলে আশিকার স্বাস্থ্য উপকরণ বিতরণ

Published: 22 Apr 2020   Wednesday   
no

no

করোনা ভাইরাস প্রতিরোধে বুধবার বরকলে স্বাস্থ্য উপকরণ  বিতরণ  করা হয়েছে। বেসরকারি সংস্থা আশিকা ডেভেলপমেন্ট এসোসিয়েট ও স্টার্ট ফান্ড বাংলাদেশ, ইউ কে এইড এর সহায়তায় ও উপজেলা প্রশাসনের উদ্যোগে এ উপকরণ বিতরণ করা হয়।

 

উপজেলার বিভিন্ন গ্রামে ঘরে ঘরে গিয়ে স্বাস্থ্য সুরক্ষার উপকরণ ৭০জন  দুস্থ পরিবারের মাঝে বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার এসএম মনজুরুল হক। এসময় উপস্থিত ছিলেন আশিকার নির্বাহী পরিচালক বিপ্লব চাকমা, আশিকার  উপজেলা ফিল্ড মনিটরিং অফিসার রিনি চাকমা, আশিকার উপজেলা ফিল্ড ফ্যাসিলিটেটর জোনাকি চাকমা। করা হয়। স্বাস্থ্য উপকরণের মধ্যে বালতি ১টি, মগ(প্লাস্টিক)১টি,ডেটল সাবান ১০টি,ডিটারজেন্ট পাউডার ২০০ গ্রামের ৫টি, টিস্যু প্যাকেট ২টি, মাস্ক ৫টি, ফিল্টার ট্যাপ ১টি  ও লিফলেট ১টি রয়েছে।       

 

আশিকার নির্বাহী পরিচালক বিপ্লব চাকমা জানান, বৈশ্বিক করোনা ভাইরাসের প্রাদুর্ভাবজনিত দুর্যোগের কারণে শহর অঞ্চলের মানুষের চেয়ে গ্রামের সাধারণ মানুষরা সুবিধা থেকে বঞ্চিত রয়েছে।তাই সরকারের পাশাপাশি সহযোগিতা সংস্থা হিসেবে আশিকা ও  স্টার্ট ফান্ড বাংলাদেশ, ইউ কে এইড এর পক্ষ থেকে যৎসামান্য স্বাস্থ্য সামগ্রী উপজেলা পর্যায়ে পৌঁছে দেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি। 

 

তিনি অারো জানান,অামাদের সংস্থার কার্যক্রম এগিয়ে নিতে জেলা উপজেলা পর্যায়ে বিভিন্ন সেবাতামূলক কাজ করে যাচ্ছি। অামাদের সংস্থাটি বেসরকারী হলেও সেবামূলক কাজ করাটাই হলো অাশিকা ডেভেলপমেন্ট এসোসিয়েটের মূল কাজ। এছাড়াও  জেলার ১০ উপজেলায় ২২টি হাসপাতাল ও ক্লিনিকে অক্সিজেন, সিলিন্ডার ও নেবুলাইজার বিতরণ করা হয়েছে।  

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত