রাঙামাটিতে স্বাস্থ্য ব্যবস্থাপনা ও ত্রাণ কার্যক্রম পরিচালনা সমন্বয় সংক্রান্ত বিষয়ক মতবিনিময় সভা

Published: 24 Apr 2020   Friday   

করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য ব্যবস্থাপনা ও ত্রাণ কার্যক্রম পরিচালনা এবং আইন শৃঙ্খলা পরিস্থিতি পরিবীক্ষন ও সমন্বয় সংক্রান্ত বিষয়ক মতবিনিময় সভা শুক্রবার রাঙামাটিতে অনুষ্ঠিত হয়েছে।

 

জেলা প্রশাসন কার্যালয় সন্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন রাঙামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার। বাংলাদেশ অনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান পবন চৌধুরীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা, রাঙামাটি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ ইফতেখুর রহমান,  জেলাপুলিশ সুপার মোঃ আলমগীর কবির, জেলা সিভিল সার্জন ডাঃ বিপাশ খীসা,রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী প্রমুখ।

 

এসময় দীপংকর তালুকদার এমপি নারায়নগঞ্জ, চট্টগ্রাম সহ দেশের বিভিন্ন অঞ্চল থেকে রাঙামাটিতে আসা তাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিতসহ তাদের করোনা টেষ্ট করারেনার জন্য সিভিল সার্জনকে নির্দেশনা প্রদান  করেন। পাশাপাশি তিনি রাঙামাটির পর্যটন শিল্প মারাত্মক হুমকীর মুখে তাই  প্রধানমন্ত্রীর প্রণোদনা থেকে যাতে রাঙামাটি জেলা যাতে বাদ না যায় তার জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।

 

 তিনি  আরো বলেন পাহাড়ের দুর্গম এলাকা গুলোর য়েখানে ত্রান পৌছেনি সেখানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ৪০০০ হাজার পাড়া কেন্দ্রের মাধ্যমে ত্রাণ পৌঁছার চিন্তা ভাবনা করা হচ্ছে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত