কিল্লামুড়ায় কর্মহীন হতদরিদ্র পরিবারের পাশে উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান

Published: 27 Apr 2020   Monday   

করোনা ভাইরাস মোকাবেলায় রাঙামাটির ত্রিপুরা পল্লী কিল্লামুড়া এলাকায় কর্মহীন হতদরিদ্র ৫০টি পরিবারের মাঝে সোমবার  ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা এনডিসি’র সহযোগিতায় হতদরিদ্রদের মাঝে এইসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন, সাবেক ত্রিপুরা কল্যাণ কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ঝিনুক ত্রিপুরা। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দিব্য কুমার ত্রিপুরা, উজ্জল ত্রিপুরা, ইমন ত্রিপুরা, রোবেল ত্রিপুরা, মেঘনাথ ত্রিপুরাসহ অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

এসময় কিল্লামুড়া এলাকার আমতলী, মধ্যআদাম, কার্বারী পাড়া, কিল্যামুড়া স্কুল প্রাঙ্গণে ৫০ পরিবারের মাঝ চাল, ডাল, তেল, পিয়াজ, আলু, লবন বিতরণ করা হয়।

 

ত্রাণ বিতরণকালে সাবেক ত্রিপুরা কল্যাণ কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ঝিনুক ত্রিপুরা বলেন, করোনা মোকাবেলায় দেশের মানুষের সাথে আছে সরকার। তেমনী ত্রিপুরা পল্লøী কিল্লামুড়া এলাকার এই হতদরিদ্র পরিবাররা যাতে করে দুইবেলা খেয়ে বেঁচে থাকতে পারে তার জন্য পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা এনডিসি’র সহযোগিতায় এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে। তিনি সামাজিক দূরত্ব বজায় রেখে ধৈর্য্য, দায়িত্বশীলতা ও দেশপ্রেম নিয়ে একযোগে সবাইকে এই প্রাণঘাতী ভাইরাস প্রতিরোধ গড়ে তুলে ঘরে ঘরে সচেতনতা বৃদ্ধির আহবান জানান।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত