রাঙামাটিতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যেগে ত্রান সামগ্রী বিতরণ

Published: 04 May 2020   Monday   

রাঙামাটিতে  জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যেগে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার রাঙামাটি শহরের ভেদভেদীস্থ জেলা কার্যালয়ে আনসার ভিডিপির সদর উপজেলার তিনশ জন দু:স্থ সদস্যদের মাঝে এ ত্রান সমাগ্রী বিতরণ করা হয়।

 

ভিডিপি সদস্যদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন জেলা কমান্ড্যানট (অতিরিক্ত দায়িত্ব) মো: তরফদার আলমগীর হোসেন। এসময় আরো উপস্থিত ছিলেন সহকারী জেলা কমান্ড্যান্ট মো: আব্দুল মোন্তাকিম।

 

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রাঙামাটি জেলা জেলা কমান্ড্যানট (অতিরিক্ত দায়িত্ব) মো: তরফদার আলমগীর হোসেন ত্রাণ বিতরনকালে বলেন, করোনা ভাইরাসের প্রার্দুভাবজনিত কারনে আনসারও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রাঙামাটির প্রতি উপজেলায় ৩শ জন ভিডিপি সদস্যদের মধ্যে আমরা এ ত্রান বিতরন করেছি। তিনি বলেন, রাঙামাটি পার্বত্য জেলায় সর্বমোট তিন হাজার জনকে এ ত্রাণ সমাগ্রী  বাহিনীর বিতরণ করা হয়েছে।জেলা কমান্ড্যান্ট আরো বলেণ, এ দুর্যোগকালীন সময়ে আমাদের সদস্যরা যাতে আর্থিক কষ্টে না থাকে এবং খাবারের সংকটে না ভুগে এজন্য বাহিনীর মহাপরিচালক কর্তৃক সারাদেশে প্রত্যেকটা উপজেলায় এ ত্রাণকার্যক্রম হাতে নেয়া হয়েছে।

 

ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল,১ কেজি পেয়াজঁ, ২কেজি আলু,ডাল ১ কেজি, তেল ১ লিটার,মাস্ক ১ টি ও সাবান ১টি।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত