লংগদুতে কর্মহীনদের মাঝে ইফতার সামগ্রী দিল উপজেলা ছাত্রলীগ

Published: 06 May 2020   Wednesday   

করোনা ভাইরাস মোকাবেলায় রাঙামাটির লংগদু উপজেলায় কর্মহীন ও অসহায় মানুষের মাঝে বুধবার ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে উপজেলা ছাত্রলীগ। 

 

লংগদু উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মাইনীমুখ বাজারে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণকালে এসময় উপস্থিত ছিলেন লংগদু উপজেলা পরিষদের চেয়ারনম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারেক সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর সিরাজুল ইমলাম ঝান্টু, উপজেলা সেচ্ছাসেবলীগের সভাপতি সাদেক হোসেন, জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক নেছার উদ্দীন হৃদয়, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি তৈয়ব আলী, সাধারন সম্পাদক রাশেদ খান রাজু, সুগ্ম সম্পাদক বাবলা দাশ, ছাত নেতা রবিউল হোসেন, তরিকুল, সবুর সরকার, নুরুল ইসলাম প্রমুখ।

 

উপজেলা ছাত্রলীগের চলমান ‘মানবতার ইফতার বাজার কর্মসূচিতে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে ৩০০ প্যাকেট ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

 

জেলা ছাত্রলীগ নেতা নেছার উদ্দীন হৃদয় জানান, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে প্রতিদিন নতুন আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। ফলে দিনমজুর ও মেহনতি মানুষের কষ্ট আরও বেড়ে যাচ্ছে। তাই তাদের কষ্ট লাঘবের জন্য প্রধানমন্ত্রী  এবং  কেন্দ্রীয় ও জেলা ছাত্রলীগের নির্দেশে, সারাদেশে ন্যায় লংগদু উপজেলার ছাত্রলীগের নেতাকর্মীরা কাজ করে যাচ্ছেন। করোনা মোকাবিলায় ছাত্রলীগের নেতাকর্মীরা প্রতিদিন ইফতার সামগ্রী ও খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছে। যতদিন পর্যন্ত দেশের অবস্থার উন্নতি না হবে ততদিন উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা সাধারণ মানুষের পাশে থাকবে।

 

লংগদু উপজেলা পরিষদের চেয়ারনম্যান আব্দুর বারেক সরকার জানান, দেশের যে কোনো ক্রান্তিকালে ছাত্রলীগ সবসময় সাধারণ মানুষের পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে। দেশের এই দুঃসময়ে তিনি সমাজের বিত্তবানদেরকেও সাধারণ মানুষের সেবায় কাজ করার আহ্বান জানান।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত