করোনায় রাঙামাটিতে কর্মহীন ছাপাখানা কর্মী রুবেলের পাশে জেলা ছাত্রলীগ

Published: 08 May 2020   Friday   

করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া রাঙামাটির ছাপাখানার কর্মী মোঃ রুবেলকে মানববিক সহায়তার বাড়িয়ে দিয়েছে জেলা ছাত্রলীগ। জেলা ছাত্রলীগের পক্ষ থেকে ১ মাসের জন্য খাদ্য সামগ্রী উপহার হিসেবে রুবেলের হাতে তুলে দেন জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন।

 

জেলা ছাত্রলীগের সূত্রে জানা গেছে, রুবেল রাঙামাটিতে একটি ছাপাখানায় কাজ করতেন। কিন্তু করোনার প্রভাবে কমর্রত প্রতিষ্ঠানের বকেয়া বেতন পাননি। তাই জীবনের দাগিদে রাঙামাটি শহরের বনরূপা এলাকার ফরেষ্ট রোডে লেবু, ধনিয়াপাতা, পেঁপে, কাঁঠালসহ অন্যন্যা কাঁচা মালবিক্রি করেন। তবে এ ব্যবসা থেকে অর্থটুকু লাভ হয়, তা দিয়ে পরিবার-পরিজন নিয়ে ডাল-ভাত খাওয়া কোনভাবেই সম্ভব নয়। এসব খবর পেয়ে মানবিক সহায়তা হিসেবে জেলা ছাত্রলীগের পক্ষ থেকে ১ মাসের জন্য খাদ্য সামগ্রী উপহার হিসেবে রুবেলের হাতে তুলে দেন জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন।


রুবেল জানান, তিনি রাঙামাটি শহরের এক ছাপাখানায় বেশ কয়েক বছর যাবত স্টাফ হিসেবে কর্মরত ছিলেন। করোনার প্রাদুর্ভাবে গেল ২৬মার্চ সারাদেশে সরকার কর্তৃক অঘোষিত লকডাউন ঘোষনা করা হলে বন্ধ হয়ে যায় প্রতিষ্ঠানটি।


তিনি বলেন, এই তার দু:সময়ে বর্তমান জীবনে অবস্থার কথা রাঙমাটি জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ জানার পর জেলা ছাত্রলীগের পক্ষ থেকে ১ মাসের জন্য খাদ্য সামগ্রী উপহার হিসেবে দিয়েছেন জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন।

 

রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন জানান, রাঙামাটি শহরের খুব পরিচিত মুখ রুবেল। রুবেল বর্তমান করোনা পরিস্থিতির কারণে মানবেতর জীবন যাবন করছে এমনন খবর জানার পর তৎক্ষণিকভাবে তিনি জেলা ছাত্রলীগের পক্ষ থেকে ১ মাসের জন্য খাদ্য সামগ্রী উপহার দেয়া হয়েছে। যারা করোনা পরিস্তিতিতে মানবেতর জীবন যাপন করছে। আমরা চেষ্টা করছি রুবেলের মত যারা রয়েছে তাদের সকলকে সহযোগিতা করার।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত