মহালছড়িতে কৃষকের ধান বাড়ীতে তুলে দিলেন যুবলীগসহ তিন সংগঠনের নেতাকর্মীরা

Published: 08 May 2020   Friday   

কেরোনার প্রভাবে বিপাকে পড়া খাগড়াছড়ির মহালছড়ির যৌথ খামারের ত্রিপুরা গ্রামের এক কৃষকের জমির পাকা ধান কেটে বাড়িতে তুলে দিয়েছেন যুবলীগ, সেচ্ছাসেবক লীগ ও বঙ্গবন্ধু সৈনিকলীগ নেতাকর্মীরা।

 

শুক্রবার খাগড়াছড়ির মহালছড়ির যৌথ খামারের ত্রিপুরা গ্রামের কৃষক পির্নসেন ত্রিপুরার এক একর পাকা জমি কেটে বাড়ীতে তুলে দেন উপজেলার যুবলীগ, সেচ্ছাসেবক লীগ ও বঙ্গবন্ধু সৈনিকলীগ নেতাকমীৃরা। এতে উপজেলা যুবলীগ সভাপতি দীপন ধর, সাধারন সম্পাদক রেজাউল হক মাসুদ, উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি লিটন আচার্য, সাধারন সম্পাদক মো: মনির, উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগ সভাপতি বাবলু চৌধুরীসহ ২৫ জন নেতাকর্মীরা এই ধান কাটা কার্যক্রমে অংশ নেন।


কৃষক পির্নসেন ত্রিপুরা জানান, করোনার প্রভাবে প্রায় যার যার এলাকায় ঘরবন্দি হয়ে পড়ায় ধান কাটা শ্রমিক সংকট দেখা দিলে তিনি এক প্রকার দিশেহারা হয়ে পড়েছিলেন। তাঁর এ দুঃসময়ে সেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও বঙ্গবন্ধু সৈনিক লীগ এর কর্মীরা ধান কেটে তুলে দিয়ে তিনি উপকৃত হয়েছেন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দলীয় নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


বঙ্গবন্ধু সৈনিক লীগ এর সভাপতি বাবলু চৌধুরী জানান, করোনা ভাইরাসের প্রভাবে অসহায় হয়ে পড়া মানুষের পাশে থাকার নির্দেশ দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরই ধারাবাহিকতায় যুবলীগ, সেচ্ছাসেবক লীগ ও বঙ্গবন্ধু সৈনিক লীগ নেতৃবৃন্দ মিলে যৌথ সহযোগিতায় মহালছড়িতে করোনা ভাইরাসের প্রভাবে অসহায় ও বিপাকে পড়া কৃষকের ধান কেটে তুলে দিচ্ছেন। তিনি আরো জানান, এ ধান কাটা কর্মসূচীতে অনেকে রোজা রেখে প্রখর রোদে পুড়ে অংশ গ্রহন করেছেন।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত