মহালছড়িতে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

Published: 15 May 2020   Friday   

খাগড়াছড়ির মহালছড়িতে পঞ্চম শ্রেণীতে পড়ূয়া এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে আটক করেছে মহালছড়ি থানা পুলিশ। আটক যুবকের নাম মো: সুমন (১৮)। সে  মাইসছড়ি ইউনিয়নের জয়সেন পাড়া গ্রামের মো: নুরনবীর পুত্র।

 

পুলিশ জানায়, পঞ্চম শ্রেণীতে পড়ূয়া এক ছাত্রীর মা বাদী হয়ে গেল ১৪ মে মহালছড়ি থানায় অভিযুক্ত ব্যক্তিসহ ২ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। এতে মামলা দায়েরের পর মহালছড়ি থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলমে এর নেতৃত্বে এস আই নুরুল ইসলাম, এসআই মোফাজ্জল, এএসআই শিবু হালদার, কনস্টেবল মাহফুজ ও কনস্টেবল নাজমুলসহ  গেল ১৪ মে  রাত সাড়ে ১০ টার দিকে অভিযান চালিয়ে অভিযুক্ত আসামী মো: সুমনকে তার বাড়ি থেকে আটক করে।

 

বাদীর মামলার এজাহারে উল্লেখ করা হয়, ভিকটিমের মা  গেল ৪ মে  দৈনন্দিন কাজে বাড়ির বাইরে গেলে ২ নং আসামী শাহীনুর আক্তার রান্নার কাজে সহযোগিতার কথা বলে পঞ্চম শ্রেণি ছাত্রী ১০ বছর বয়সী স্কুল পড়–য়া  ছাত্রীর বাড়িতে একা পেয়ে কৌশলে তাঁদের বাড়িতে ডেকে নিয়ে বাইরে থেকে দরজা বন্ধ করে চলে যায়। তখন অভিযুক্ত সুমন এসে বাড়িতে ঢুকে ভিকটিমকে জোর পুর্বক ধর্ষণ করে চলে যায়। এর পর ভিকটিম সেখান থেকে আসার পথে প্রতিবেশী দুই জনের সাথে দেখা হলে ঘটনাটি খুলে বলে। ঘটনার বিষয়ে ভিকটিম এর মা তাৎক্ষনিক জানতে না পারলেও  গেল ১০ মে আসামীর পরিবারের সাথে প্রতিবেশী সেই দুই মেয়ের সাথে কথা কাটাকাটি হলে ঘটনাটি প্রকাশ পায়। ঘটনাটি এলাকায় জানাজানি হওয়ার পর স্থানীয় মুরুব্বীগণ স্থানীয়ভাবে সমাধানের জন্য চাপ প্রয়োগ করে সময় অতিবাহিত করেন। পরে ঘটনাটি বিভিন্ন কৌশলে ধামাচাপার চেষ্টা করলে ভিকটিম এর মা বাদী হয়ে  গেল ১৪ মে মহালছড়ি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধিত)/৩ ৯(১)/৩০ ধারায় মামলা দায়ের করেন।

 

মহালছড়ি থানার অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ভিকটিমের  মা বাদী হয়ে ধর্ষণে অভিযুক্ত মো: সুমন ও ধর্ষণের সহযোগীসহ ২ জনের বিরুদ্ধে মামলা করার পর ধর্ষণে অভিযুক্ত সুমনকে আটক করা হয়েছে।  আসামীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধিত)/৩ ৯(১)/৩০ ধারায় মামলা রজু করার পর আটক আসামী সুমনকে খাগড়াছড়ি জেল হাজতে প্রেরণ করা হবে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত