রাঙামাটিতে করোনায় আরো ৩জনের পজিটিভ,৭টি উপজেলায় করোনা ছড়ালো

Published: 23 May 2020   Saturday   

রাঙামাটিতে বেসরকারি অ্যালায়েন্স হাসপাতালের এক কর্মীসহ নতুন করে আরো ৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে রাঙামাটিতে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হলো ৪৬জন।


এদিকে জেলার দশ উপজেলার মধ্যে ৭টি উপজেলায় করোনায় ছড়িয়েছে। বাকী রয়েছে ৩টি উপজেলা বাঘাইছড়ি,বরকল ও কাপ্তাই।


রাঙামাটি সিভিল সার্জন কার্যালয়ের করোনা বিষয়ে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডাঃ মোস্তফা কামাল জানান, শুক্রবার মধ্যরাতে চট্টগ্রাম ভেটেনারি ও এ্যানিমেল সায়েন্স (সিভাসু) থেকে ৪৫ জনের রিপোর্টের মধ্যে ৩জনের ফলাফল পজিটিভ এবং বাকী ৪২ জনের নেগেটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে রাঙামাটি শহরের বেসরকারি অ্যালায়েন্স হাসপাতালের এক কর্মী, কাউখালী উপজেলায় ১ জন ও নানিয়ারচর উপজেলায় ১জন রয়েছেন।


তিনি আরো জানান, রাঙামাটিতে সর্বমোট ৪৬ জন করোনায় আক্রান্ত হলেও তাদের মধ্যে থেকে ৪জন সুস্থ হয়ে ১৪দিনের হোম কোয়ারেন্টিনে রয়েছেন।

 

উল্লেখ্য, রাঙামাটিতে সর্ব প্রথম গত ৬ মে ১জন নার্সসহ ৪জনের শরীরে করোনা পজিটিভ আসে। আক্রান্ত নার্সের সংস্পর্শে আসা আরো একজন নার্সের নমুনার ফলাফল গেল ১২ মে পজিটিভ আসে। ১৩ মে ১জন রাঙামাটি জেনারেল হাসপাতালে কর্মরত চিকিৎসক ও অন্যজন বেসরকারী হাসপাতালের চিকিৎসক, বিলাইছড়ি উপজেলায় ২ জন, রাজস্থলী উপজেলায় ১ জনসহ ৯ জনের পজিটিভ আসে। ১৪ মে রাঙামাটি জেনারেল হাসপাতালের ১ জন নার্স ও ১ জন আয়া, জুরাছড়িতে ৬ জন এবং লংগদুতে ২ জন রয়েছেন। ১৬ মে রাঙামাটি জেনারেল হাসপাতালে ১ জন নার্সের পজিটিভ আসে। গত ১৯ মে ১৭ জনের করোনা পজিটিভ আসে এবং ২২ মে ৩জন করোনা শনাক্ত হয়। আক্রান্তদের মধ্যে একজন সরকারী চিকিৎসকসহ ৩ জন চিকিৎসক ও রাঙামাটি জেনারেল হাসপাতালের ৪জন নার্স রয়েছেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত