জুরাছড়িতে বিএনপি নেতা দীপেন দেওয়ানের বিশেষ উপহার বিতরণ

Published: 23 May 2020   Saturday   

করোনায় কর্মহীন শ্রমজীবি ও দুস্থ মানুষের পাশে দাঁড়াতে বিএনপির সহ ধর্ম বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট দীপেন দেওয়ানের পক্ষ থেকে শনবিার জুরাছড়িতে ঘরে ঘরে বিশেষ উপহার বিতরণ করা হয়েছে।

 

জুরাছড়িতে সামাজিক দূরত্ব নিশ্চিত করে উপজেলা বিএনপি, যুব দল, ছাত্র দলের কর্মীরা ‘‘বিএনপির বিশেষ উপহার” সহায়তার সামগ্রী বহন করে করোনা শনাক্ত ও কর্মহীন শ্রমজীবি ও দুস্থ মানুষের ঘরে পৌঁছে দেয়। ‘‘বিএনপির বিশেষ উপহার” মধ্যে ছিল, চাল, ডাল, তৈল, সাবান ও নিত্যপ্রয়োজনীয় সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়।

 

এ সময় বএিনপি নেতারা বলেন, বিএনপির সহ ধর্ম বিষয়ক সম্পাদক ও রাঙামাটির জেলা কমিটির সাবেক সভাপতি এ্যাডভোকেট দীপেন দেওয়ান করোনার কারণে সশরীরে উপস্থিত না হতে পারলেও ‘‘বিএনপির বিশেষ উপহার” মাধ্যমে এলাকার জনসাধারণের কাছে শুভেচ্ছা ও সহায়তা পৌঁছানোর ব্যবস্থা করেছেন। এর মধ্য দিয়েই করোনাযুদ্ধে তিনি সবার সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন।

 

এ সময় নেতাকর্মীরা সচেতনার মায়েকিংয়ের মাধ্যমে দুর্যোগ সময়ে সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরোধ জানান।

 

এ সময় জুরাছড়ি উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য দেবতপ্ত চাকমা, উপজেলা যুব দলের সভাপতি আশু গোপাল চাকমা, যুগ্ন সম্পাদক রাজেশ চাকমা, ছাত্র দলের রিকেন চাকমা, জুয়েল চাকমা ও কল্লোল চাকমাসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত