দূর্যোগ মোকাবেলায় শেখ হাসিনা আপনাদের পাশে রয়েছেন-দীপংকর তালুকদারএমপি

Published: 24 May 2020   Sunday   

যে কোন দূর্যোগ মোকাবেলায় আমাদের সাহসী নেত্রী জননেত্রী শেখ হাসিনা ও তার সরকার আপনাদের পাশে রয়েছে, থাকবে প্রতিনিয়ত বলে মন্তব্য করেছেন রাঙামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার।

 

তিনি বলেন, আওয়ামীলীগ সরকারের সময় যেকোনো দূর্যোগে দেশ থেমে থাকেনি। বিভিন্ন প্রতিকুলতা পাড় করে আমরা সামনের দিকে এগিয়ে গিয়েছি। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা করোনা সংকট ও প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলা করে মাথা উঁচু করে আবারো দাঁড়াবো।

 

রোববার রাঙামাটি শহরের কাঠালতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মাঠে করোনা পরিস্থিতি মোকাবেলায় কর্মহীন অসহায়, দুস্থ পরিবার ও ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে   ঈদ উপহার সামগ্রী বিতরণকালে  দীপংকর তালুকদার এমপি এসব কথা বলেন।

 

উল্লেখ্য, বনরূপা ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ আবু সৈয়দ ও প্যানেল মেয়র মোঃ জামাল উদ্দিনের পরিবারের পক্ষে প্রায় তিন শতাধিক অসহায় পরিবারের মাঝে এই ঈদ উপহার বিতরণ করা হয়। 

 

এসময় রাঙামাটি পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ সোলায়মান চৌধুরী, বনরূপা ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মোঃ আবু সৈয়দ, প্যানেল মেয়র মোঃ জামাল উদ্দিনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

 

দীপংকর তালুকদার এমপি আরো বলেন, করোনার দুর্যোগ সময়ে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।  আমাদের সবাইকে সামাজিক দুরত্ব বজায় রাখতে হবে। আর প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়া আর মুখে মাস্ক ব্যবহারের অনুরোধ জানান তিনি।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত