কাপ্তাইয়ে এক আনসার সদস্যের করোনা পজিটিভ

Published: 28 May 2020   Thursday   

কাপ্তাই উপজেলায় আরো একজন করোনা রোগী শনাক্ত হয়েছে।শনাক্ত হওয়া রোগী শীলছড়ি আনসার ব্যাটালিয়নের সদস্যে।

 

বৃহস্পতিবার (২৮ মে) ওই আনসার সদস্যের করোনা পজিটিভ ধরা পড়ে। কাপ্তাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাসুদ আহমেদ চৌধুরী জানান, কাপ্তাইয়ের করোনস আক্রান্ত শীলছড়ি ১০ আনসার ব্যাটালিয়নের সদস্য। তিনি বাঙ্গালহালিয় আনসার ক্যাম্পে কর্মরত অবস্থায় জ্বর, সর্দি, কাশিতে আক্রান্ত হলে সন্দেহ বশত  ২০ মে কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার নমুনা সংগ্রহ করা হয়।

 

বৃহস্পতিবার রাঙামাটি জেলা সিভিল সার্জন অফিস  থেকে জানানো হয় তার করোনা রিপোর্ট পজেটিভ আসে।

 

স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মাসুদ আরো জানান, যেদিন থেকে ওই আনসার সদস্যের নমুনা নেওয়া হয় সেদিন থেকেই তিনি কাপ্তাই শীলছড়িস্থ আনসার ক্যাম্পে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। বর্তমানে তার অবস্থা ভালো এবং তিনি শীলছড়ি আনসার ক্যাম্পে আইসোলেশনে থেকে চিকিৎসা নিবেন বলে জানান এই স্বাস্থ্য কর্মকর্তা।

 

এদিকে কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, কাপ্তাই আনসার ব্যাটালিয়নের ওই সদস্য বাঙালহালিয়া ক্যাম্পে কর্মরত অবস্থায় অসুস্থ বোধ করলে কাপ্তাই স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা পরীক্ষার জন্য রক্ত দেয়।

 

উল্লেখ্য, গেল ২৪ মে কাপ্তাই নৌ-ঘাঁটি শহীদ মোয়াজ্জমের একজন নৌ-কর্মকর্তা ও কাপ্তাই শিল্প এলাকার কমিউনিটি হেলথে কর্মরত একজন স্বাস্থ্য কর্মীর করোনা শনাক্ত হয়। এনিয়ে কাপ্তাইয়ে করোনা রোগীর সংখ্যা ৩ জনে দাঁড়িয়েছে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত