কাপ্তাইয়ে করোনা উপসর্গ নিয়ে এক মারমা যুবকের মৃত্যু

Published: 01 Jun 2020   Monday   

রাঙামাটির কাপ্তাইয়ে রাইখালীতে করোনা উপসর্গ নিয়ে যে যুবক মারা গেছেন তার নাম  সিঅং প্রু মারমা(২৬)।  গেল রোববার বিকালে রাইখালী নিজ বাড়ীতে  তিনি মারা যান। তিনি চট্টগ্রামের বেসরকারী হাসপাতাল রয়েল হাসপাতালে নার্স বলে স্থানীয়ভাবে জানা গেছে।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গেল এক সপ্তাহ পূর্বে মৃত সিঅং প্রু মারমা জ্বর ও সর্দি উপসর্গ নিয়ে চট্টগ্রাম থেকে রাইখালীর পূর্বকোদলা বাড়ীতে আসেন। কিন্তু গেল রোববার বিকালে তিনি নিজের বাড়ীতে অসুস্থ অবস্থায় মারা যান। তার পিতার নাম উথোয়াই প্রু মারমা।  মৃত যুবক চট্টগ্রামের বেসরকারী হাসপাতাল রয়েল হাসপাতালে সিনিয়র নার্স  হিসেবে কর্মরত ছিলেন। 

 

কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা:মাসুদ আহম্মেদ চৌধুরী সত্যতা নিশ্চিত করে জানান, করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তি মারা গেছে বলে স্থানীয়রা তাকে জানিয়ছেন। সোমবার তার নমুনা সংগ্রহের কথা ছিল। কিন্তু তিনি তার আগে মারা গেছেন। তারপরও তার শরীর থেকে সোমবার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্টগ্রামে পাঠানো হবে।

 

রাঙামাটি সিভিল সার্জন কার্যালয়ের করোনা বিষয়ে ফোকাল পারসন ডাঃ মোস্তফা কামাল জানান, কাপ্তাই উপজেলায় রাইখালীতে করোনা উপসর্গ নিয়ে গেল রোববার বিকালে এক ব্রাদারের মৃত্যু হয়েছে। তার থেকে স্যাম্পল সংগ্রহ করে চট্টগ্রামের বিআইটিআইটিতে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত