কাপ্তাইয়ে প্রকৌশলীর অন্যরকম বিবাহ বার্ষিকী

Published: 05 Jun 2020   Friday   

রাঙামাটি কাপ্তাই করোনা ভাইরাস সংক্রমন দিন দিন বেড়েই চলেছে। প্রতিরোধে সরকারী বিধি নিষেধ মেনে কর্মহীন মানুষ যখন গৃহ বন্দী অসহায় হয়ে অর্ধাহারে অনাহারে দিন যাপন করছে তখনই মধ্যবিত্তদের পাশে এসে দাড়ালেন এই প্রকৌশলী সুভাষ চৌধুরী মানবতার বার্তা নিয়ে।

 

তিনি জানান তিনি নিজেই মধ্যবিত্ত পরিবারের সন্তান।তাই মধ্যবৃত্ত  শব্দটি তিনি হাড়ে হাড়ে জানেন। তাই এ বছর ২৬ তম বিবাহ বার্ষিকী উদযাপন হচ্ছে সাদা মাটা ভাবে। অসহায় মানুষের উপহার সামগ্রী বিতরনের মাধ্যমে আয়োজন করলেন।

 

 

উল্লেখ্য, তিনি ১৯৯৪ এর ৫ জুন বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বর্তমানে তিন কণ্যা সন্তানের জনক তিনি। ৪ ভাই   বোনের মধ্যে সকলের ছোট তিনি। বর্তমানে কাপ্তাই বিদ্যুৎ সরবরাহে কর্মরত  রয়েছেন।  ছাত্র জীবনে এসে রাজনীতিতে প্রবেশ করেন তিনি।৯০ এর আন্দোলনে বলিস্ট ভূমিকা ছিল তার।

 

এদিকে,২৭ বছর চাকুরী জীবনে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে বিফলতার খাতায় নাম উঠেনি বলে জানান তিনি। তার আওতাধীন বিদ্যুৎ গ্রাহকদের সাথে আলাপ করে জানা যায় তিনি অত্যান্ত দায়িত্বশীল একজন প্রকৌশলী। কেউ কেউ তাকে অল রাউন্ডার বলে জানেন। 

 

তার বিবাহ বার্ষিকী উপলক্ষে জুরাছড়ি উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা, বনযোগীছড়া ইউপি চেয়ারম্যান সন্তোষ বিকাশ চাকমা, সাংবাদিক সুমন্ত চাকমা, উপজেলা হেডম্যান এসোসিয়েশন শুভেচ্ছা জানিয়েছেন। 

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত