করোনা উপসর্গ নিয়ে কাপ্তাইয়ে আবারও এক জনের মৃত্যু

Published: 11 Jun 2020   Thursday   

রাঙামাটির কাপ্তাইয়ে আবারও করোনা উপসর্গ নিয়ে এক জনের মৃত্যু হয়েছে। গেল বুধবার রাতে কর্লফুলী পানি বিদ্যুৎ কেন্দ্র হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান চেমন আরা বেগম (৫৫)। নিহত এই নারী কাপ্তাই প্রজেক্টে এর সি-ব্লক এলকাকার মৃত আব্দুল মান্নারের স্ত্রী। এ নিয়ে রাঙামাটি জেলায় করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন মোট ৩ জন। তাদের মধ্যে ২ জনের নমুনা করেনা পজেটিভ এসেছে।


হাসপাতালের মেডিকেল অফিসার আবু হায়াত জানান,গেল ৫ থেকে ৬ দিন যাবত জ¦র, সর্দি ও শ্বাস কষ্টে ভুগছিলেন চেমন আরা বেগম। তিনি হাসপাতালে বাবুর্চি পদে দায়িত্ব পালনের পাশাপাশি চিকিৎসাও নিচ্ছিলেন। কিন্তু গেল বুধবার রাতে করোনা উপসর্গ নিয়ে মারা যান তিনি। নিহতের কাছ থেকে এবং তার পরিবার ও সংস্পর্শে আসা সকলের রক্তের নমুনা সংগ্রহ করে চট্টগ্রাম ল্যাবে পাঠানো হয়েছে।


উল্লেখ্য, কাপ্তাইয়ে এ পর্ষন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ১৪জন। এর আগে করোনা উপসর্গ নিয়ে মারা যান ১জন। পরে তার কাছ থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য লাবে পাঠানোর পর করোনা পজেটিভ আসে।


এদিকে রাঙামাটি জেলা সিভিল সার্জন কার্যালয়ের করোনা বিষয়ে দায়িত্বপ্রাপ্ত ফোকাল পারসন ডাঃ মোস্তফা কামাল জানান, রাঙামাটি জেলায় মোট করোনা আক্রান্ত হয়েছে ৮২ জন। এ পর্ষন্ত সুস্থ হয়েছে মোট ৪৮ জন। তিনি আরো জানান, এ পর্যন্ত ১৪৫৯ জনের নমুনা পাঠানো হয়েছে। এর মধ্যে মোট ১২৪৯ টি রিপোর্ট পাওয়া গেছে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত